scorecardresearch
 

Raksha Bandhan Lucky Rashi 2023: ২০০ বছর পরে রাখি পূর্ণিমায় বিশেষ যোগ, ভাগ্য খুলতে চলেছে ৩ রাশির

Raksha Bandhan Lucky Rashi 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, এবার রাখি বন্ধনের উৎসব ৩০ এবং ৩১ অগাস্ট ২ দিন পালিত হবে। প্রসঙ্গত এইবার ২০০ বছর পরে, একটি অদ্ভূত সংযোগের ঘটনা ঘটতে চলেছে রাখি বন্ধনে, যা কিছু লোকের জন্য বিশেষ ফলদায়ক হবে।

Advertisement
 রাখি পূর্ণিমা থেকে সুদিন ৩ রাশির রাখি পূর্ণিমা থেকে সুদিন ৩ রাশির

Lucky Zodiac Sign Raksha Bandhan 2023: ধর্মীয় শাস্ত্রে প্রতিটি দিনের বিশেষ গুরুত্ব বলা হয়েছে। প্রতি বছর শ্রাবণ মাসের পূর্ণিমা তিথিতে সারা দেশে পালিত হয় রাখি বন্ধন উৎসব। এটা ভাই-বোনের ভালোবাসার প্রতীক। এবার ৩০ এবং ৩১ অগাস্ট পালিত হবে রাখি বন্ধন উৎসব। এই বছর, ২০০ বছর পরে, রাখি বন্ধনে কিছু বিশেষ যোগ তৈরি হতে চলেছে, যা কিছু রাশির জন্য শুভ এবং ফলদায়ক প্রমাণিত হবে। পরিবারে সুখ থাকবে এবং বিশেষ আর্থিক লাভ হবে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা এই সময়ে লাভবান হবেন। 

রখি বন্ধনে তৈরি হচ্ছে এই চমৎকার যোগ 
জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই বছর ৩০ এবং ৩১ অগাস্ট দুই দিন ধরে পালিত হচ্ছে রাখি বন্ধন উৎসব।  এই বছর রাখি বন্ধনের দিনে শনি এবং বৃহস্পতি উভয় গ্রহই বক্রী  অবস্থানে নিজেদের রাশিতে বসে থাকবে। বৃহস্পতি মেষ রাশিতে এবং শনি কুম্ভ রাশিতে অবস্থান করছে। ৩০ অগাস্ট ধনিষ্ঠা নক্ষত্রে  রাত ৮:৪৬ টা পর্যন্ত থাকবে এবং তারপরে শতভিষা নক্ষত্র শরু হবে। এটি চলবে ৩১ অগাস্ট বিকেল ৫.৪৫ মিনিট পর্যন্ত। এমন পরিস্থিতিতে শতভিষা নক্ষত্রে বসে থাকবেন শনি। 

সূর্য স্বরাশি সিংহ রাশিতে বসে আছে এবং এই রাশিতে বুধ গ্রহ বক্রী অবস্থায় বিরাজমান, যার কারণে বুধাদিত্য যোগ তৈরি হচ্ছে। এমন পরিস্থিতিতে অনেক রাশির জন্য বিশেষ হতে চলেছে রাখি বন্ধনের উৎসব। এই সময়ে, আপনি চাকরি ব্যবসায় প্রচুর সাফল্য পাবেন এবং আর্থিক লাভ হবে। 

আরও পড়ুন

এই রাশির জাতকরা রাখি বন্ধনে উপকৃত হবেন 
মেষ রাশি (Aries)

 মেষ রাশিতে বৃহস্পতি এই সময়ে বিপরীতমুখী অবস্থায় থাকবে, যা এই রাশির জাতকদের জন্য উপকারী। ব্যবসায় বৃদ্ধির সঙ্গে সঙ্গে  এই সময়ে হঠাৎ আর্থিক লাভ হবে। একই সঙ্গে আয়ের নতুন উৎসও খুলতে পারে। চাকরিজীবীরা এই সময়ে সুবিধা পাবেন। পরিবারের পূর্ণ সমর্থন পাবেন। অন্যদিকে, আপনি যদি বিনিয়োগের কথা ভাবছেন, তবে এই সময়ে বিনিয়োগ করা শুভ হবে। যানবাহন বা সম্পত্তি কেনার সুযোগ পাবেন। 

Advertisement

সিংহ রাশি (Leo)
বুধাদিত্য যোগ সিংহ রাশিতে গঠিত হবে। সূর্য থাকবে মঘা নক্ষত্রে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা এই সময়ে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। মা লক্ষ্মীর আশীর্বাদ বর্ষিত হবে। আপনি প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন এবং আপনি প্রচুর সম্পদ পাবেন। এ সময় আটকে  থাকা টাকা ফেরত পাওয়া যাবে। আপনি দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পাবেন এবং আপনার স্বাস্থ্য ভাল থাকবে। 

কুম্ভ রাশি (Aquarius)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, কুম্ভ রাশির জাতকদের জন্য রাখি বন্ধনের দিনটি সৌভাগ্যের হবে। এই রাশিতে শনি থাকবে বিপরীতমুখী। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকদের জন্য অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হতে পারে। এই সময়ে বিদেশের সঙ্গে ব্যবসায় সাফল্য আসবে। চাকরি ক্ষেত্রে  পরিস্থিতি স্বাভাবিক থাকবে। দাম্পত্য জীবন ভালো যাবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement