scorecardresearch
 

Rakhi Purnima Lucky Zodiac: রাখি পূর্ণিমায় শনি-বৃহস্পতির দুর্লভ সংযোগ, অঢেল সম্পদ ও খ্যাতি ৩ রাশির ঝুলিতে

Raksha Bandhan 2023 Rashifal: আমরা শ্রাবণ পূর্ণিমায় রাখি বন্ধনের উৎসব উদযাপন করি। এই বছর রাখি পূর্ণিমার দিনে গুরু বৃহস্পতি এবং শনি একসঙ্গে এমন একটি বিরল সংযোগ তৈরি করছে, যা মানুষের ভাগ্য পরিবর্তন করবে।

Advertisement
রাখি পূর্ণিমায় সুসময় শুরু ৩ রাশির রাখি পূর্ণিমায় সুসময় শুরু ৩ রাশির

Raksha Bandhan 2023 Shubh Yog: শ্রাবণ মাসের পূর্ণিমা তিথিতে পালিত হয় রাখি বন্ধন উৎসব। ভাই-বোনের পবিত্র সম্পর্কের জন্য এই উৎসব খুবই গুরুত্বপূর্ণ। এবার দুই দিনব্যাপী পালিত হচ্ছে রাখি বন্ধন উৎসব। ৩০ এবং ৩১ অগাস্ট দুই দিনই  পালিত হবে রাখি বন্ধন। এবার রাখি বন্ধনে শনি ও বৃহস্পতি এক দুর্লভ  সংযোগ  তৈরি করছে। রাখি বন্ধনের মতো একটি গুরুত্বপূর্ণ দিনে শনি গুরুর বক্রী গতি সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করবে। এছাড়াও, রাখি বন্ধনের দিনে সিংহ রাশিতে সূর্য-বুধের মিলনও বুধাদিত্য রাজযোগের সৃষ্টি করছে। এই সমস্ত যোগ ৩টি রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল করবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের জন্য রাখি বন্ধন অত্যন্ত শুভ হতে চলেছে। 

রাখি বন্ধনে এই রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে 
মিথুন রাশি (Gemini)

 মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিনের সূচনা হবে রাখি পূর্ণিমায়। এসব মানুষের আয় বাড়বে। অর্থ সংকট কেটে যাবে। আপনার সঞ্চয় বৃদ্ধি পাবে। জমি-জমা পাওয়া যাবে। আপনি কিছু সুখবর পাবেন যা আপনার মনকে খুশি করবে। অর্থনৈতিক অবস্থা ভালো হবে। ব্যক্তিগত জীবনে উন্নতি হবে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ হবে। 

সিংহ রাশি (Leo)
 রাখি বন্ধনে তৈরি হওয়া এই যোগগুলি সিংহ রাশির জাতকদের অনেক উপকার দেবে। এই মানুষদের ভাগ্য উজ্জ্বল হবে। মা লক্ষ্মীর আশীর্বাদে ধনসম্পদ থাকবে। আটকে থাকা টাকা পাওয়া যাবে। বিনিয়োগে লাভবান হতে পারেন। বিনিয়োগের জন্য এটি একটি ভাল সময়। স্বাস্থ্য ভালো থাকবে। সম্পর্কের মধ্যে চলা সমস্যা দূর হবে। পদ পাবেন। 

আরও পড়ুন

ধনু রাশি (Sagittarius)
 রাখি পূর্ণিমায় গ্রহের মিলন ধনু রাশির জাতকদের জন্য বরদান হতে পারে। এই ব্যক্তিরা চাকরি-ব্যবসায় বড় অগ্রগতি পেতে পারেন। পদ-প্রতিপত্তি পাওয়া যাবে। আয় বাড়তে পারে। অর্থের নতুন উৎস তৈরি হবে। পরিবারে সুখ থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে  ভালো যোগাযোগ থাকবে। ভ্রমণে যেতে পারেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement