scorecardresearch
 

Trigrahi Yog 2024: ৩০ বছর পর ত্রিগ্রহী যোগে, মার্চেই ৩ রাশির ভাগ্যবদল

Trigrahi Yog 2024: বিভিন্ন গ্রহের দ্বারা বিভিন্ন সময়ে ত্রিগ্রহী বা চতুর্গ্রহী যোগ তৈরি হয়। এর প্রভাব মানুষের জীবনে নানাভাবে পরিলক্ষিত হয়। বিভিন্ন রাশির জাতিকাদের জীবনী এর ভালো অথবা খারাপ প্রভাব দেখা যায়। আগামী ১৫ মার্চ শনি, মঙ্গল এবং শুক্রের মিলন হতে চলেছে কুম্ভ রাশিতে।

Advertisement
৩০ বছর পর ত্রিগ্রহী যোগে, মার্চেই ৩ রাশির ভাগ্যবদল ৩০ বছর পর ত্রিগ্রহী যোগে, মার্চেই ৩ রাশির ভাগ্যবদল
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ-নক্ষত্রের অবস্থান মানুষের জীবনে বিভিন্ন প্রভাব ফেলে।
  • মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি কুম্ভ রাশিতে প্রবেশ করবেন সূর্যদেব। এতদিন সূর্যের অবস্থান ছিল মকর রাশিতে।মঙ্গলবারের অবস্থান পরিবর্তনের পর কুম্ভ রাশিতেই ৩০ দিন বিরাজ করবেন সূর্যদেব।
  • শুধু রবিই নয়। শুক্র, মঙ্গল ও বুধ গ্রহেরও প্রভাব পড়ছে বসন্ত পঞ্চমীর দিন থেকে। তৈরি হচ্ছে ত্রিগ্রহী যোগ। এর ফলে ২০২৪ সালের ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি সময় থেকে ৩ রাশির ভাগ্যোদয় হতে পারে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ-নক্ষত্রের অবস্থান মানুষের জীবনে বিভিন্ন প্রভাব ফেলে। গ্রহগুলির শুভ অবস্থান জাতকের ভাগ্যোদয়ের কারণ হতে পারে। এর ফলে রাতারাতি উন্নতি না হলেও, কঠিন সময় দূর হতে পারে। কোনও কাজে নামলে তাতে সাফল্যের সম্ভাবনা আরও বেড়ে যায়। তাছাড়া সামগ্রিকভাবে আত্মবিশ্বাস, অনুকূল পরিস্থিতি বাড়ে।

বিভিন্ন গ্রহের দ্বারা বিভিন্ন সময়ে ত্রিগ্রহী বা চতুর্গ্রহী যোগ তৈরি হয়। এর প্রভাব মানুষের জীবনে নানাভাবে পরিলক্ষিত হয়। বিভিন্ন রাশির জাতিকাদের জীবনী এর ভালো অথবা খারাপ প্রভাব দেখা যায়। আগামী ১৫ মার্চ শনি, মঙ্গল এবং শুক্রের মিলন হতে চলেছে কুম্ভ রাশিতে। গ্রহরাজ শনি এখন কুম্ভ রাশিতে গোচর করেছেন। আগামী ৭ মার্চ শুক্র কুম্ভ রাশিতে প্রবেশ করবে এবং ১৫ মার্চ মঙ্গল প্রবেশ করবে। এর ফলে কুম্ভ রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হবে।

এই গ্রহগুলির মিলন এর ফলে মানুষের জীবনে নানা প্রভাব পড়বে। তার মধ্যে কয়েকটি রাশি এমন রয়েছে যাদের এই সময় ভাগ্য সুপ্রসন্ন হতে পারে। আসুন দেখে নেওয়া যাক, কোন কোন রাশির ভাগ্য ইতিবাচক হতে চলেছে।

মেষ (Aries)
রাশি মেষ রাশির জীবনে এই ত্রিগ্রহী যোগ শুভ ফলদায়ক হতে চলেছে। এই সময় আপনার আয় বাড়বে। আপনি নতুন কোথাও বিনিয়োগ করলে লাভ পাবেন এবং পায়ের নতুন উৎস তৈরি হবে। টাকা রোজগারের ক্ষেত্রেও ভাগ্যের সহায়তা পেতে পারেন আপনি। নতুন কোনও কাজ শুরু করতে চাইলে এই সময়টা আপনার জন্য আদর্শ। প্রেমজীবন সবচেয়ে সফল হতে চলেছে কোন কোন রাশির জীবনে?

বৃষ (Taurus)
বৃষ রাশির জন্যও উপকারী হতে চলেছে। এই রাশির জাতক-জাতিকারা বেকারত্ব থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক দিক থেকেও এই সময়টি আপনার জন্য ভালো হতে চলেছে। পারিবারিক সম্পর্কের দিক থেকেও আপনি ভালো অবস্থায় থাকবেন। ব্যবসায় সঙ্গে জড়িতদের সময়ও ভালো যাবে।

Advertisement

কুম্ভ(Aquarious)
কুম্ভ রাশিতেই মার্চ মাসে শনি, মঙ্গল এবং শুক্রের মিলন হতে চলেছে। যার ফলে এই রাশির ভালো সময় চলবে। সব কাজে আপনার তো বিশ্বাস চোখে পড়বে আপনি কঠোর পরিশ্রমের ফল পাবেন। আপনার আয় বাড়বে। আপনার সার্বিক উন্নতি হবে। আপনার জীবনে নতুন সম্পর্ক তৈরি হতে পারে।

(ভবিষ্যদ্বাণী সংক্রান্ত প্রতিবেদনগুলি কেবলমাত্র জ্যোতিষ গণনা ও লোকমতের উপর ভিত্তি করে রচিত। এগুলি সম্পাদকীয় সুপারিশ বা পরামর্শ নয়।)
 

 

Advertisement