scorecardresearch
 

Budh Margi 2024: নতুন বছরের শুরুতেই মার্গী হবেন বুধ, এই ৪ রাশি দু'হাতে টাকা কামাবে

বৈদিক জ্যোতিষশাস্ত্রে বুধকে চাকরি, ব্যবসা, বুদ্ধিমত্তা ইত্যাদির জন্য দায়ী গ্রহ হিসাবে বিবেচনা করা হয় এবং এটি প্রায় ২৭ দিন একটি রাশিতে থাকেন। এমন পরিস্থিতিতে বুধ গ্রহের প্রভাব নতুন বছরের প্রথম মাস পর্যন্ত থাকবে।

Advertisement
Budh Margi 2024 Budh Margi 2024
হাইলাইটস
  • ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার বুধ বৃশ্চিক রাশিতে প্রবেশ করেছেন
  • নতুন বছর ২০২৪ সালের ২ জানুয়ারি একই রাশিতে মার্গী হবেন

২৮ ডিসেম্বর বৃহস্পতিবার বুধ বৃশ্চিক রাশিতে প্রবেশ করেছেন। এর পরে, নতুন বছর ২০২৪ সালের ২ জানুয়ারি একই রাশিতে মার্গী হবেন। শুক্র ইতিমধ্যেই বৃশ্চিক রাশিতে উপস্থিত রয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে বুধকে চাকরি, ব্যবসা, বুদ্ধিমত্তা ইত্যাদির জন্য দায়ী গ্রহ হিসাবে বিবেচনা করা হয় এবং এটি প্রায় ২৭ দিন একটি রাশিতে থাকেন। এমন পরিস্থিতিতে বুধ গ্রহের প্রভাব নতুন বছরের প্রথম মাস পর্যন্ত থাকবে।

বুধ যখন তাঁর রাশিচক্র পরিবর্তন করেন, তখন এটি দেশ এবং বিশ্ব সহ মেষ থেকে মীন পর্যন্ত ১২টি রাশিকে প্রভাবিত করে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য বৃশ্চিক রাশিতে বুধের গমন শুভ।

মেষ রাশি

বুধের গমন মেষ রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে চলেছে। অতএব, মেষ রাশির জাতক জাতিকারা জানুয়ারি মাসে ভাগ্যের পক্ষে হতে চলেছে। নতুন বছরে আপনি ব্যবসায় বড় লাভ পেতে চলেছেন। বুধ আপনার রাশি থেকে তৃতীয় এবং ষষ্ঠ ঘরের অধিপতি।

মিথুন রাশি

বুধ আপনার রাশিচক্র থেকে পঞ্চম ঘরে তাঁর রাশিচক্র পরিবর্তন করতে চলেছে। ২০২৪ সালের নতুন বছরে এই সময়ে যে কোনও ধরনের বিবাদ থেকে দূরে থাকুন এবং শুধুমাত্র আপনার কাজে মনোনিবেশ করুন। নতুন বছরে আপনার পিতামাতার সঙ্গে আপনার সম্পর্ক ভাল হবে। যারা ব্যবসা করছেন তাঁদের জন্য নতুন বছরটি খুব ভাল যাবে।

কন্যা রাশি

বুধ আপনার রাশিচক্র থেকে দ্বিতীয় ঘরে তাঁর রাশিচক্র পরিবর্তন করতে চলেছে। ২০২৪ সালের নতুন বছরে যারা ব্যবসা করছেন তাঁরা ভাল লাভ পাবেন এবং আপনার সম্মানে ভাল বৃদ্ধি হবে। বিবাহিত জীবন সম্পর্কে কথা বললে, নতুন বছরে আপনার স্ত্রীর সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে, তবে পারস্পরিক ভালবাসা বজায় থাকবে। নববর্ষে এই রাশির জাতক জাতিকাদের বাড়িতেও ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে।
 
কুম্ভ রাশি

Advertisement

বুধের রাশি পরিবর্তন কুম্ভ রাশির জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হতে চলেছে। অতএব, আগামী বছরে আপনার সম্পদের ব্যাপক বৃদ্ধি হতে চলেছে। আপনি আপনার সমস্ত কাজে সাফল্য পাবেন। জ্যোতিষ শাস্ত্র অনুসারে বুধ গ্রহ আপনার রাশির আয়ের ঘরে প্রবেশ করতে চলেছে।

Advertisement