scorecardresearch
 

Akshay Tritiya Budh Gochar: অক্ষয় তৃতীয়াতেই বুধের গোচর, ৪ রাশির জীবনে সঞ্চয়বৃদ্ধি; টাকার চাহিদা মিটবে

অক্ষয় তৃতীয়ার ১০ মে অনেক শুভ সময়ে পালিত হবে। দানের বিশেষ তাৎপর্যপূর্ণ এই উৎসব একশ বছর পর গজকেশরী রাজযোগ আনছে। এই দিনে ভগবান বুধ মেষ রাশিতে প্রবেশ করবেন। বুধ মেষ রাশিতে প্রবেশ করার কারণে, কিছু রাশির লোকেরা ভাগ্যবান হবেন নিশ্চিত। এই রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন।

Advertisement
budh gochar rashifal budh gochar rashifal

Akshaya Tritiya Mercury Transit In Aries : অক্ষয় তৃতীয়ার ১০ মে অনেক শুভ সময়ে পালিত হবে। দানের বিশেষ তাৎপর্যপূর্ণ এই উৎসব একশ বছর পর গজকেশরী রাজযোগ আনছে। এই দিনে ভগবান বুধ মেষ রাশিতে প্রবেশ করবেন। বুধ মেষ রাশিতে প্রবেশ করার কারণে, কিছু রাশির লোকেরা ভাগ্যবান হবেন নিশ্চিত। এই রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। জ্যোতিষশাস্ত্রে বুধের একটি বিশেষ স্থান রয়েছে। বুধকে বুদ্ধি, যুক্তি, যোগাযোগ, গণিত, চতুরতা এবং বন্ধুত্বের জন্য দায়ী গ্রহ বলা হয়। বুদ্ধদেবকে রাজকুমারও বলা হয়। বুধ শুভ হলে ব্যক্তি শুভ ফল লাভ করে এবং তার ঘুমন্ত ভাগ্যও জেগে যায়। জানুন বুধ মেষ রাশিতে প্রবেশ করলে কোন রাশির জাতক জাতিকাদের শুভ দিন দেখা যাবে-

বৃষ রাশি
আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের উন্নতি হবে। গাড়ি পাওয়ার সম্ভাবনাও থাকবে। ব্যবসায়িক পরিস্থিতি শক্তিশালী হতে থাকবে। বাবার কাছ থেকে সমর্থন পেতে থাকবেন। খরচ তুলনামূলক কম থাকবে। বন্ধুর সাহায্যে চাকরি পরিবর্তনের সুযোগ আসতে পারে। ধর্মীয় কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। শিক্ষামূলক কাজে সাফল্য পাবেন। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে।

মিথুন রাশি
জীবনসঙ্গীর স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে। লাভের সুযোগও থাকবে। চাকরিতে উন্নতির পথ সুগম হবে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। অর্থ লাভের সম্ভাবনাও রয়েছে। শিক্ষাগত ও বুদ্ধিবৃত্তিক কাজ সুখকর ফল দেবে। সন্তানদের কাছ থেকে ভাল খবর পাবেন। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। আয় বৃদ্ধির মাধ্যম গড়ে উঠতে পারে।

আরও পড়ুন

সিংহ রাশি
আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। কিছু পৈতৃক সম্পত্তি অর্জন করতে পারেন। শিক্ষামূলক কাজে সাফল্য পাবেন। কোনও সম্পত্তি থেকে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। চাকরি পরিবর্তনেরও সম্ভাবনা রয়েছে। যানবাহনের আরাম বাড়তে পারে। ব্যবসায় বৃদ্ধি হবে। লাভের সুযোগ থাকবে। ভাই-বোনদের কাছ থেকেও সহযোগিতা পেতে পারেন। বন্ধুর সাহায্যে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। চাকরিতে বাড়তি কিছু দায়িত্ব পেতে পারেন। আয় বাড়বে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন।

Advertisement

কন্যা রাশি
মন খুশি থাকবে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। কর্মক্ষেত্রে পরিস্থিতির উন্নতি হবে। চাকরি পরিবর্তনের সুযোগ আসতে পারে। খরচ কমবে এবং পারিবারিক সমস্যার সমাধান হবে। শিক্ষামূলক কাজে উন্নতি হবে। আয় বৃদ্ধির মাধ্যম হয়ে উঠতে পারে। গবেষণার কাজে বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ভ্রমণ উপকারী হবে। চাকরিতে পদোন্নতির সুযোগ আসতে পারে। যানবাহন পাওয়া যেতে পারে।

বৃশ্চিক রাশি
পরিবার একসঙ্গে থাকবে। যানবাহনের আরাম বাড়তে পারে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। ধর্মীয় কাজে আগ্রহ থাকবে। লেখালেখির মতো বুদ্ধিবৃত্তিক কাজ অর্থ উপার্জনের মাধ্যম হয়ে উঠতে পারে। চাকরিতে পদোন্নতির সুযোগ আসতে পারে। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। কাজের পরিধি বাড়তে পারে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। শিক্ষামূলক কাজে উন্নতি হবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। ব্যবসায় লাভের সুযোগ আসবে।
 

Advertisement