scorecardresearch
 

Rashifal Today Bengali: সিংহ রাশির অসাধুতা, ধনুর পদোন্নতি! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
আজকের রাশিফল আজকের রাশিফল

Horoscope 20th November 2023: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন।  ব্যবসায়ীদের আয় স্বাভাবিক থাকবে। বন্ধুদের সঙ্গে ভ্রমণের সম্ভাবনা রয়েছে।  ধনাগম। শুভ বৃদ্ধি পেতে চলেছে। শিক্ষার দিক থেকে দিনটি আপনার জন্য ভাল। অপূর্ণ স্বপ্নওপূরণ হবে। প্রতিটি সিদ্ধান্ত খুব সাবধানে নিতে হবে। বিভিন্ন কাজে উদ্যোগী হবেন। ব্যক্তিগত সাফল্যের রাস্তা খুলে যাবে। 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

সাহস বাড়বে। আয়ের নতুন উৎসও পাওয়া যাবে। চাকরিতে ভাল ব্যবহার বজায় রাখুন। গর্ভবতী মহিলাদের বিশেষ যত্ন নেওয়া উচিত। ব্যবসায় ভাল লাভের সম্ভাবনা রয়েছে।  চাকরিতে সহকর্মীদের সহযোগিতা থাকবে। এই সময়ে আপনার সঞ্চয় যথেষ্ট হবে। অমীমাংসিত কাজে গতি আসবে। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

মনের সম্পর্ক মজবুত হবে এই আজ। ব্যক্তিগত ও কর্মজীবনের দিকে মনোযোগ দিতে হবে। স্বাস্থ্যের দিক থেকে সময়টা ভাল। অর্থনৈতিক বিষয়ে মনোযোগ থাকবে। বাড়ির পরিবেশ মনোরম হতে চলেছে। দূরপাল্লার ভ্রমণ এড়িয়ে চলুন। এই সময়টা সঙ্গীর সঙ্গে ভালই কাটবে। ছাত্রছাত্রীরা লেখাপড়ায় ভাল ফল পেতে পারে।
 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22) 

 ধৈর্য ধরুন। দিনটি লাভের দিক থেকে খুব ভাল হবে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন। শর্টকাট পদ্ধতি অবলম্বন করবেন না। প্রেমের কর্মজীবনে সাফল্য পেতে পারেন। পেশাদারিত্বের উপর জোর দিতে হবে। উৎসাহ বজায় রাখবেন। নতুন প্রচেষ্টার প্রেরণা মিলবে। সম্প্রসারণ পরিকল্পনা রূপ নেবে। সকলে আপনার কাজের প্রশংসা করবে। 


সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

Advertisement

অসাধুতা। বিরোধীরা শান্ত থাকবে। অপরিচিত লোকেদের বিশ্বাস করা থেকে বিরত থাকুন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। নতুন কাজ শুরু করতে পারেন। এই সপ্তাহে একটু সতর্ক থাকুন।আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন উৎস সৃষ্টি হবে। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

আনন্দলাভ। শিক্ষাক্ষেত্রে ভাল করবেন। বাড়াবাড়ি রোধ করার চেষ্টা করুন। তাড়াহুড়ো করবেন না। কেরিয়ারের দিক থেকে সুখবর পেতে পারেন। পদোন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে। কাজের ব্যাপারে ব্যস্ততা থাকবে। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম বাড়াতে হবে। পার্থক্যের সম্মুখীন হতে হবে। চাকরির সূত্রে বিদেশ ভ্রমণ করতে পারেন। 

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

সক্রিয়তা বাড়বে।  কোনও ধরনের অবহেলা করবেন না। অর্থনৈতিক পরিস্থিতি অনেকাংশে শক্তিশালী থাকবে। অংশীদারিত্বে করা কাজ সুফল দেবে। ঋণ গ্রহণ এড়িয়ে চলতে হবে। দীর্ঘস্থায়ী রোগ নিরাময় হবে। কাঙ্ক্ষিত কাজগুলি এগিয়ে নিতে সক্ষম হবেন। বুদ্ধিমত্তার সঙ্গে নির্বাচন করতে হবে। সঞ্চয় ও বিনিয়োগের ক্ষেত্রেও মানসিক সমস্যা দেখা দেবে।

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)  

সম্পদ বৃদ্ধি। ব্যক্তিগত প্রভাব বাড়বে। লাভের ভাল সুযোগ থাকবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। প্রতিযোগিতায় সাফল্য পাবেন। জীবনে সুখ অনুভব করবেন এবং পারিবারিক জীবনে সময় কাটাবেন। কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। সম্পর্কিত সমস্যা থেকে মুক্ত পাবেন। কাজে গতি আসবে। কর্মক্ষেত্রে সময় দিন। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

পদোন্নতি ও বেতন বৃদ্ধির সুযোগ রয়েছে।উত্তেজনা বাড়াবে। আর্থিক ব্যবস্থার দিকে মনোযোগ দিতে হতে পারে। আজ আয় বৃদ্ধির জন্য আপনাকে কিছুটা অপেক্ষা করতে হতে পারে। মেধা পারফরম্যান্সে এগিয়ে থাকবেন। মায়ের স্বাস্থ্য খুব ভাল থাকবে। পারিবারিক জীবনে কিছু অশান্তি হতে পারে। স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিন এবং টেনশন করবেন না। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

পৃষ্ঠবেদনা। প্রিয়জনের সঙ্গে শান্তি বজায় রাখুন। ঋণ গ্রহণ এড়িয়ে চলতে হবে। আবেগপ্রবণ হয়ে সিদ্ধান্ত নেবেন না। সঙ্গীর ভূমিকা পালন করবেন। বিনিয়োগের দিক থেকে আজ জটিলতায় পূর্ণ। নতুন প্রচেষ্টার প্রেরণা মিলবে। আপনার সঙ্গী সম্পর্কে আপনার চিন্তাভাবনা পরিবর্তন করুন। দাম্পত্য জীবন সুখের হবে। 

  কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

অহংকার এড়িয়ে চলুন। ক্ষেত্রবিশেষে দায়িত্ব ও প্রভাবও বাড়বে।  আপনি মসৃণভাবে এগিয়ে যাবেন। ধার করা টাকা ফেরত না পাওয়ার সম্ভাবনা রয়েছে। অগ্রগতির অনেক সুযোগ থাকবে। জীবনে দ্বন্দ্ব দেখা দেবে। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় অগ্রগতি হবে। তবে ঋণ নিতে হতে পারে। প্রেমের সম্পর্ক গভীর হবে। 

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

প্রীতিলাভ। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারে। মাঝখানে গুরুত্বপূর্ণ কাজ শেষ হবে।  স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। নতুন কোম্পানিতে যোগদানের সম্ভাবনা রয়েছে। আপনাকে ব্যবসায় অর্থনৈতিক অগ্রগতি অর্জন হবে। লক্ষ্য অর্জনের চিন্তা করতে থাকবেন। শিক্ষার্থীদের তাদের লক্ষ্যে মনোযোগ দিতে হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement