scorecardresearch
 

Rashifal Today Bengali: কন্যার মিশ্রফল, মকর রাশির সাফল্য! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
আজকের রাশিফল আজকের রাশিফল

Horoscope 21st November 2023: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

সম্মান বাড়বে। আটকে থাকা অর্থ পেতে পারেন।  পরিবারের সদস্যদের সঙ্গে পরামর্শ করা প্রয়োজন। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে লাভ হবে না। আপনি কঠোর পরিশ্রম এবং যুক্তি দিয়ে সাফল্য পাবেন। মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন।  চিন্তাভাবনা ইতিবাচক রাখুন। এই সময়টা যুবকদের জন্য ভাল হতে পারে। 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

অসাধুতা। ব্যয় নিয়ন্ত্রণ করবেন। ভাল জায়গায় অর্থ বিনিয়োগ করে ভাল মুনাফা অর্জন করতে পারেন। আয়ের নতুন সুযোগ পাওয়া যেতে পারে। প্রতিযোগিতায় ভাল ফল সম্ভব। জমি ও সম্পত্তি সংক্রান্ত সুবিধাও পেতে পারেন। ব্যর্থতার কারণে চাকরিতে পরিবর্তন আসবে। কোনও তাড়াহুড়ো বা চাপ নেই, সমস্ত কাজ সংগঠিত হবে। কর্মক্ষমতা বৃদ্ধি পাবে।

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

মাঝখানে গুরুত্বপূর্ণ কাজ শেষ হবে।  কাজের ব্যবসায় অপ্রত্যাশিত লাভ হতে পারে। স্বাস্থ্যের উন্নতি হবে। চাকরিতে পদোন্নতি পাবেন। নতুন স্টার্টআপের জন্যও সময় ভাল। এই সময়টা লাভের জন্য ভাল। অংশীদারের সঙ্গে ব্যবসায় ভাল লাভ হতে পারে। পরিবারের সঙ্গে পরামর্শ করেই বড় সিদ্ধান্ত নিন। বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করুন। কর্মক্ষেত্রে ভাল পারফর্ম করবে। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

সম্মান বৃদ্ধি। পরিশ্রমী এবং সতর্ক থাকুন। দিনটি ব্যবসায়ীদের জন্য ভাল। এই সময়ের মধ্যে আপনি আপনার ঋণ পরিশোধ করতে সক্ষম হবেন। বেশি বিশ্লেষণ আপনার সম্পর্ক নষ্ট করতে পারে। সম্পর্ক এবং বিবাহিত জীবনে নতুন উচ্চতা অর্জনে সফল হবেন।  কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতায় আয় বাড়তে পারে।   

Advertisement

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

বদলি সম্ভব। সময়টি আপনার জন্য খুব অনুকূল হবে। আপনার সম্মান বৃদ্ধি পাবে। আতিথেয়তায় এগিয়ে থাকবেন। পরিবার বা প্রিয়জনের সঙ্গে কোনও কিছু নিয়ে বিবাদে না জড়ানোর চেষ্টা করুন।  সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে।  অবিবাহিতদের বিয়ে নিশ্চিত হতে পারে। যোগাযোগ বাড়াতে থাকুন।  পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে।  

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

মিশ্রফল। ব্যক্তিগত বিষয়ে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। কথায় মাধুর্য বজায় রাখুন। জীবনে উত্থান-পতন থাকবে। আঘাতের বিষয়ে সতর্ক থাকুন এবং আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। আপনার মধ্যে উৎসাহ বাড়তে পারে। নতুন সুযোগ সন্ধান করুন।  লক্ষ্য অর্জনে সফল হবেন। কর্মজীবনে আসা সমস্যা কিছুটা কমতে পারে। 

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

নিরানন্দ। যারা ব্যবসা করেন তারা এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন।  ব্যবসায়ীরা সুবিধা পাবেন।  দিনের শুরুতে খরচের সম্মুখীন হতে হবে। অর্থনৈতিক দিক থেকে আজ ভাল কাটবে। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। কর্মক্ষেত্রে আপনাকে বেশি সময় দিতে হতে পারে। বুদ্ধিমত্তার সঙ্গে পদক্ষেপ নিন। আপনি বিভিন্ন সম্পদ থেকে সুবিধা পাবেন। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

কঠোর পরিশ্রম করে ভাল অর্থ উপার্জনের সুযোগ পাবেন। লাভের হার বেশি হবে। সামাজিক জীবন ভাল কাটবে। দাম্পত্য জীবনে প্রেম বাড়বে। স্বাস্থ্যের ব্যাপারে একটু সতর্ক থাকুন। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। চাকরি পরিবর্তনের সঙ্গে সঙ্গে অগ্রগতির সময় এসেছে। নতুন জমি ক্রয় এবং সম্পত্তি নির্মাণের সম্ভাবনা রয়েছে। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

সম্পত্তি থেকে লাভ পেতে পারেন, বা সম্পত্তি কিনতে পারেন।  জীবনে সুখ অনুভব করবেন এবং পারিবারিক জীবনে সময় কাটাবেন। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। ভাইদের সঙ্গে বৈঠক হবে। উপভোগ করবেন। কোনও কিছু নিয়ে বেশি চাপ থাকতে পারে। ধর্মীয় বিশ্বাস মজবুত হবে। পেশাদারিত্ব বাড়তে থাকবে। ক্ষেত্রে পরিশ্রম করলে সফলতা আসবেই। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

সাফল্যে বাড়বে।  আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। ভাগ্য আপনাকে সমর্থন করবে। পারিবারিক ভ্রমণ হতে পারে।উৎসাহ নিয়ে কাজ করতে হবে। যৌথ প্রচেষ্টা ফল দেবে। দূর দেশের কাজ সম্ভব। আয়ের নতুন উৎস খুলতে পারে। কোনও বিষয়ে আপনার ঊর্ধ্বতনদের সঙ্গে মত বিরোধ থাকলে শান্ত থাকুন। মনের সম্পর্ক মজবুত হবে এই আজ। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

সতর্ক থাকুন। আপনার আয়ের চেয়ে, ব্যয় বেশি হবে। পেশাগত সম্পর্কে শুভতা থাকবে। নেতৃত্বের ক্ষমতা শক্তিশালী হবে। আপনার পূর্ববর্তী বিনিয়োগ থেকে উপার্জন এই সময়ের মধ্যে চমৎকার হবে। চাকরিতে অগ্রগতি হবে। নতুন কাজ শুরু করতে পারেন। আপনি আপনার কাজে বড় বিনিয়োগ করতে পারেন। সহকর্মীরা আপনার প্রতি ঈর্ষা বোধ করতে পারে।   

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

 অতিরিক্ত ব্যয় নিয়ে চিন্তিত থাকবেন। কেরিয়ার-ব্যবসা সংক্রান্ত বিষয়গুলি আরও ইতিবাচক হবে। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। সম্পর্কের উন্নতি হবে। অজানা লোকের উপর নির্ভর করে সিদ্ধান্ত নেওয়া, আপনার অসুবিধা বাড়িয়ে দিতে পারে। নতুন বিনিয়োগের পথ খুলবে। শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

 

Advertisement
Advertisement