scorecardresearch
 

Rashifal Today Bengali: বৃষর অলসতা, বৃশ্চিক রাশির ধনাগম! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement

Horoscope 9th December 2023: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

পৃষ্ঠবেদনা। নতুন চাকরির প্রস্তাব আসবে। কাজ-ব্যবসায় স্বাচ্ছন্দ্য বজায় রাখবে। চাকরিজীবীদের জন্য এই সময়টি অনুকূল হতে পারে। অংশীদারিত্বে সমস্যার সম্মুখীন হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিতে হবে। দিনের প্রথমার্ধে চাকরিজীবীদের পদোন্নতি বা বেতন বৃদ্ধি হতে পারে। কোনও রকম পুরস্কার ইত্যাদিও পাওয়া যেতে পারে। স্থানান্তর করতে প্রস্তুত থাকুন। 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

অলসতা। আপনার সম্মান বৃদ্ধি পাবে। পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। ভাইদের সঙ্গে বৈঠক হবে। অর্থের প্রবাহ স্থির থাকবে।  কর্মজীবনে বড় পরিবর্তন হতে পারে। কেরিয়ার-ব্যবসায় উত্থান-পতন হতে পারে। হঠাৎ আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে ভাল উপহার পেতে পারেন। শিক্ষার্থীরা সপ্তাহের শুরুতে কোনও ভাল খবর পেতে পারেন। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

সাফল্যে বাড়বে। দীর্ঘ ভ্রমণের পরিকল্পনা করা যেতে পারে। নতুন চাকরির সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। সাধারণ ব্যবসায়ীদের কাজে সামান্য উত্থান-পতন সম্ভব। সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দেবে। পিতা- মাতার সমর্থনে বড় কাজ সম্পন্ন হবে। দিনটি লাভের দিক থেকে খুব ভাল হবে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন। পার্থক্যের সম্মুখীন হতে হবে। চাকরিতে তাড়াহুড়ো থাকবে। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

প্রতিপত্তি বাড়বে। যারা ব্যবসা করছেন তারা দিনের শুরুতে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। খরচ হবে কিন্তু সঞ্চয়ও করতে পারবেন। ব্যবসায়িক ক্ষেত্রে সাফল্য অর্জিত হবে। নতুন প্রচেষ্টার প্রেরণা মিলবে। সময় মতো প্রতিশ্রুতি পূরণ করুন। ধারাবাহিকতা বজায় থাকবে। অপরিচিত লোকেদের বিশ্বাস করা থেকে বিরত থাকুন। যে জিনিসে আপনি সবচেয়ে বেশি উপভোগ করেন তাই করুন।

Advertisement

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

সম্মান বাড়বে। আটকে থাকা অর্থ পেতে পারেন। সংগ্রহ সুরক্ষা উন্নত হবে।  উৎসাহ বজায় রাখবেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের স্বাস্থ্যের উন্নতি হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারে। মাঝখানে গুরুত্বপূর্ণ কাজ শেষ হবে। জীবনে উত্থান-পতন থাকবে। স্থানান্তরের সম্ভাবনা রয়েছে। আপনার সঙ্গী সম্পর্কে আপনার চিন্তাভাবনা পরিবর্তন করুন। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

লাভের হার বেশি হবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। আপনি যদি শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত হন, তবে সাফল্য অর্জনের অনেক সুযোগ পাবেন।  চাকরিক্ষেত্রে আপনাকে চাপের সম্মুখীন হতে হবে। অহেতুক অহংকার থেকে সাবধান। কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। কোনও কিছু নিয়ে বেশি চাপ থাকতে পারে। আবেগপ্রবণ হয়ে সিদ্ধান্ত নেবেন না। বড় লক্ষ্য অর্জনের চিন্তা করতে থাকবেন। 

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

অপ্রয়োজনীয় তাড়াহুড়ো করবেন না। সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি হতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন। নেতৃত্বের ক্ষমতা শক্তিশালী হবে। উপভোগ করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে পরামর্শ করা প্রয়োজন। শর্টকাট পদ্ধতি অবলম্বন করবেন না। আপনি অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে শক্তিশালী হলে আপনার প্রভাব বাড়বে। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

ধনাগম। অগ্রগতির অনেক সুযোগ থাকবে। অনেক উৎস থেকে অর্থ উপার্জনে সম্পূর্ণরূপে সফল হবেন।  প্রচুর অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। আপনি উদ্যমী বোধ করবেন। পেশাগত সম্পর্কে শুভতা থাকবে। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করা উচিত। চাকরিতে পদোন্নতি পাবেন। উত্থান-পতনের সম্মুখীন হতে হবে। সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দেবে। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

পরিবারের সঙ্গে পরামর্শ করেই বড় সিদ্ধান্ত নিন। অপ্রয়োজনীয় তর্ক- বিতর্ক থেকে দূরে থাকুন। আর্থিক ব্যবস্থার দিকে মনোযোগ দিতে হতে পারে। সম্পর্কে টানাপোড়েন থাকতে পারে। ভাগ্য আপনাকে সমর্থন করবে। কঠোর পরিশ্রম করে ভাল অর্থ উপার্জনের সুযোগ পাবেন। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। পরিশ্রম অনুযায়ী পরীক্ষায় নম্বর পাবেন। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

আপনার স্ত্রীয়ের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক রাখার জন্য আপনাকে অতিরিক্ত প্রচেষ্টা করতে হবে। স্বাস্থ্যের দিক থেকে সময়টা ভাল। পেশাগত বিষয়ে আগ্রহ বাড়বে। প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত। প্রিয়জনের সঙ্গে শান্তি বজায় রাখুন। অর্থ সঞ্চয় করতে সাহায্য করবেন। নীতি বিধিতে জোর দেবেন। আপনাকে গুরুত্বপূর্ণ যোগাযোগ বানাতে সাহায্য করবে। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

ব্যক্তিত্ব আরও বেশি উজ্জ্বল হবে। বিবাহিতদের জন্য কিছু সাবধানতার সময়। অতিরিক্ত ব্যয় আপনার বাজেটকে প্রভাবিত করবে। যার কারণে খরচ বাড়তে পারে। চাকরিতে সাফল্য পেতে কঠোর পরিশ্রমের প্রয়োজন হবে। প্রভাব বজায় থাকবে। দূর দেশের কাজ সম্ভব। জীবনে দ্বন্দ্ব দেখা দেবে। আচার-অনুষ্ঠান বাড়তে চলবে অসাধুতা। 

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

ধৈর্য ধরুন। ভাগ্যের সমর্থন পাবেন। অনুতাপ করতে হতে পারে।কঠোর পরিশ্রমের কারণে, আপনি চ্যালেঞ্জ মোকাবেলা করতে সক্ষম হবেন। ব্যবসার কারণে মন অস্থির থাকতে পারে। চাকরিজীবীদের কাজে মনোযোগ দিতে হবে। ঋণ গ্রহণ এড়িয়ে চলতে হবে। বাজেট মেনে চলুন। লাভ বাড়তে চলেছে। ধৈর্য ধরতে হবে। বড় অর্জন পাবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Advertisement

Advertisement