scorecardresearch
 

Intelligent rashi: ছোটবেলা থেকেই বুদ্ধিতে প্রখর, বড়দেরও মাত দেয় এই ৪ রাশির জাতকরা

Intelligent rashi: মানসিকভাবে পরিপক্ক হন এই কয় রাশির ছেলে মেয়েরা। ছোট থেকে সকলের থেকে আলাদা হন এরা। ছোট থেকেই প্রখর তাঁদের বুদ্ধি। বড়দেরও বুদ্ধিতে হারিয়ে দেন। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Advertisement
ছোটবেলা থেকেই বুদ্ধিতে প্রখর, বড়দেরও মাত দেয় এই ৪ রাশির জাতকরা ছোটবেলা থেকেই বুদ্ধিতে প্রখর, বড়দেরও মাত দেয় এই ৪ রাশির জাতকরা
হাইলাইটস
  • ছোটবেলা থেকেই বুদ্ধিতে প্রখর
  • বড়দেরও মাত দেয় এই ৪ রাশির জাতকরা

Intelligent rashi: বৈদিক শাস্ত্রে উল্লেখ রয়েছে ১২ রাশির। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। আর তার প্রভাব পড়ে ব্যক্তির ওপর। সে কারণে কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ পরোপকারী তো কেউ স্বার্থপর। কেউ উদার তো কেউ সংকীর্ণ মনের। তেমনই কেউ দুর্বল মনের তো কেউ সাহসী। আজ রইল কয়টি রাশির কথা। মানসিক ভাবে পরিপক্ক হন এই কয় রাশির ছেলে মেয়েরা। ছোট থেকে সকলের থেকে আলাদা হন এরা। দেখে নিন তালিকায় কে কে আছেন।

মেষ (Aries)

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। নিজের আবেগ নিয়ন্ত্রণ করতে পারেন এরা। এরা মানসিক ভাবে পরিপক্ক হন। এই রাশির ছেলে মেয়েরা নিজের অনুভূতি নিজের কাছে রাখতে পছন্দ করেন। এরা সহজে কাউকে হতাশ করেন না। এরা সকলের থেকে আলাদা হন।

আরও পড়ুন

বৃষ (Taurus)

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এদের ধৈর্য্য থাকে সকলের থেকে বেশি। এরা সব সময় বুদ্ধিমত্তার সঙ্গে সকল সিদ্ধান্ত নিয়ে থাকেন। কোনও ক্ষেত্রে সহজে ইমোশনাল হন না। এরা কোনও বিষয় তাড়াহুড়োও করেন না। এদের ব্যক্তিগত জীবনও হয় সুখের।

মিথুন (Gemini)

রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। মানসিক ভাবে পরিপক্ক হন মিথুন রাশির ছেলে মেয়েরা। এরা যে কোনও নতুন জিনিসে খাপ খাইয়ে নেওয়ার ক্ষমতা রাখেন। এরা নিজের যোগ্যতা দ্বারা সব কিছু জয় করেন। এই রাশির ছেলে মেয়েরা যে কোনও জিনিস গভীর ভাবে বিচার করেন। অপ্রয়োজনীয় জিনিসে অংশ নেন না এরা।

Advertisement

মকর (Capricorn)

রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। কঠোর পরিশ্রমী হন মকর রাশির ছেলে মেয়েরা। এরা ম্যাচিওর হয়ে থাকেন। এরা সব জিনিসে দৃঢ়তার সঙ্গে সিদ্ধান্ত নিয়ে থাকেন। দীর্ঘমেয়াদী স্থিতিশীল সম্পর্ক কামনা করেন এরা। এরা সঙ্গীর সঙ্গে সব সময় ভালো সম্পর্ক বজায় রাখুন।

 

Advertisement