scorecardresearch
 

Ravi-Pushya Yoga Rashifal: ১০ সেপ্টেম্বর লাগছে রবি-পুষ্য যোগ, ৩ রাশির ভাগ্যে আসবে ইউ-টার্ন

Guru-Pushya Yoga Rashifal Zodiac Astro Tips: ২৫ মে পুষ্য যোগ পালিত হবে। এদিনটি শুভ দিন বলে ধরা হয়। এই দিন কোনও শুভ কাজ করলে জীবনে সাফল্য আসে। সুখ, সমৃদ্ধি ধন সম্পদের ভরে ওঠে পরিবার। বলা হয় এই শুভ যোগের দিন যে শুভ কাজ আপনি করবেন সেই কাজে যেমন সফলতা মিলবে ঠিক তেমনি বহুগুণ বৃদ্ধি হবে সেই শুভ কাজের।

Advertisement
১০ সেপ্টেম্বর লাগছে রবি-পুষ্য যোগ, ৩ রাশির ভাগ্যে আসবে ইউ-টার্ন ১০ সেপ্টেম্বর লাগছে রবি-পুষ্য যোগ, ৩ রাশির ভাগ্যে আসবে ইউ-টার্ন
হাইলাইটস
  • ১০ সেপ্টেম্বর লাগছে রবি-পুষ্য যোগ
  • ৩ রাশির ভাগ্যে আসবে ইউ-টার্ন

Ravi Pushya Yoga 2023 Rashifal Zodiac Astro Tips: নক্ষত্রদের মধ্যে রবি পুষ্য নক্ষত্র অন্যতম। ১০ সেপ্টেম্বর তৈরি হবে রবি পুষ্য যোগ তৈরি হবে। অজা একাদশীর দিন এই বিশেষ যোগ পড়েছে। তাছাড়া বৃহস্পতিবার বা রবিবার এই যোগ পড়লে তার গুরুত্ব আরও বেড়ে যায়। ২৭ টি নক্ষত্রের উল্লেখ রয়েছে জ্যোতিষশাস্ত্রে। তার মধ্যে পুষ্য নক্ষত্র অষ্টম স্থানে রয়েছে। বুধ ও শনির অধিপতি রবি পুষ্য নক্ষত্র। তাই যে ব্যক্তির জন্মকুণ্ডলীতে শুভ স্থানে থাকে এই নক্ষত্র, তার জীবনে সুখ সমৃদ্ধি লেগেই থাকে। সকল কাজে সাফল্য লেগেই থাকে।

কবে, কখন শুরু হবে রবি পুষ্য যোগ

শুভ সময় ১০ সেপ্টেম্বর বিকেল পাঁচটা ছয় মিনিটে শুরু হবে 'রবি পুষ্য যোগ’, যা চলবে ১১ সেপ্টেম্বর সকাল ছয়টা পনেরো মিনিট পর্যন্ত। এ সময় কিছু রাশির জাতক জাতিকাদের জীবনের সাফল্যের সময় শুরু হবে। জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

আরও পড়ুন

মিথুন (Gemini)

যোগের শুভ প্রভাব পড়বে মিথুন রাশির জাতক জাতিকাদের ওপর। আর্থিক দিকে লাভ হবে। আপনি যা চাইবেন তাই করতে পারবেন। জীবনে সাফল্যের সময় শুরু হবে, ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন আপনি। আপনার আত্মবিশ্বাসে আরও বাড়বে। এসময় কারোর সঙ্গে কথা কাটাকাটি করবেন না, সকলের সঙ্গে ভাল ব্যবহার করার করুন।

সিংহ (Leo)

সিংহ রাশির ব্যক্তিদের লাভ হবে। এই সময় আপনার ভাল সময় শুরু হবে। দীর্ঘদিন ধরে যে কাজের জন্য আপনি অপেক্ষা করছিলেন সেই কাজ হয়ে যাবে। বেসরকারি চাকরি যারা করছেন তাদের আর্থিক দিকে লাভ হবে। ব্যবসায় উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে আপনার। সন্তানদের কাছ থেকে কোনও সুখবরে আপনি আরও খুশি হয়ে উঠবেন। আপনার জীবনে সাফল্য লেগেই থাকবে।

Advertisement

তুলা (Libra)

তুলা রাশির জাতক জাতিকাদের শুভ সময় শুরু হবে। আপনার সম্পদ বৃদ্ধি হওয়ার সম্ভাবনা রয়েছে। এসময় আপনি যদি কোথাও অর্থ বিনিয়োগ করেন সেখানে লাভ হবে আপনার। ভাগ্যের দ্বার খুলবে আপনাদের। এসময় দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। সেখান থেকে আর্থিক লাভ হবে। মাথা ঠাণ্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে জীবনে সফলতা নিশ্চিত। যারা বেসরকারি চাকরি করছেন তাদের চাকরিতে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

 

Advertisement