scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ১১ মে, ২০২৪: বন্ধুরা সহযোগিতা করবে

গুরুত্বপূর্ণ বিষয়ে তাল মিলিয়ে চলবে। দলের মনোভাব উন্নীত হবে। যৌথ কাজে সাফল্য আসবে। নেতৃত্বের প্রচেষ্টা উন্নত হতে থাকবে। আয়ের নতুন উৎস তৈরি হবে।

Advertisement
Dhanu Dhanu
হাইলাইটস
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- সহযোগিতা ও যৌথ কাজে সাফল্যের শতাংশ বেশি হবে। পেশাগত ব্যবসায় দ্রুত অগ্রগতি হবে। প্রচেষ্টায় গতি বজায় রাখবে। স্থিতিশীলতা জোরদার হবে। ভূমিভবন সংক্রান্ত পরিকল্পনায় গতি আনবে। বিভিন্ন বিষয়ে স্বচ্ছতা বাড়বে। পরিস্থিতি ইতিবাচক হবে। প্রিয়জনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। সেরা মানুষের সাথে দেখা হবে। কর্ম পরিকল্পনা তাদের লক্ষ্য অর্জন করবে। অর্জন আপনাকে উত্তেজিত রাখবে। দাম্পত্য জীবনে প্রেম ও বিশ্বাস বাড়বে। স্থিতিশীলতার বিষয়ে উন্নতি হবে। লক্ষণ সম্পর্কে সচেতন হন। সিস্টেমের উপর জোর দেওয়া হবে।


আর্থিক সুবিধা: গুরুত্বপূর্ণ বিষয়ে তাল মিলিয়ে চলবে। দলের মনোভাব উন্নীত হবে। যৌথ কাজে সাফল্য আসবে। নেতৃত্বের প্রচেষ্টা উন্নত হতে থাকবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। আলোচনায় কার্যকর হবে। লক্ষ্যে নিবেদিত থাকবে। ঝুঁকি নেওয়ার চিন্তা থাকবে। অর্থনৈতিক বিষয়ে গতি বাড়ান। লাভ ও প্রভাব বৃদ্ধি পাবে। সবার সাথে তাল মিলিয়ে চলবে। প্রশাসন সতর্ক থাকবে। ধারাবাহিকতা ও শৃঙ্খলা বজায় রাখবে। শিল্পকে শক্তিশালী করবে।

প্রেম, বন্ধুত্ব ও সম্পর্ক উন্নত করতে সক্ষম হবেন। ভালো অফার পাবেন। পরিবারের সদস্যদের সমর্থন থাকবে। প্রেমের সম্পর্কে উত্তেজিত হবেন। বন্ধুত্ব শক্তি লাভ করবে। ভেবেচিন্তে এগিয়ে যাবে। প্রিয়জনের সাথে আনন্দ ভাগাভাগি করবে। যোগাযোগে কার্যকর হবে। প্রিয়জনের কথা শুনবে। আনন্দের মুহূর্তগুলো শেয়ার করবেন। স্বচ্ছতা বজায় রাখবে।

স্বাস্থ্য মনোবল- অনুকূলতা বৃদ্ধি পাবে। বন্ধুরা সহযোগিতা করবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। খাবারের দিকে নজর দেবেন। মনোবল পূর্ণ হবে। পদমর্যাদা ও মর্যাদা পাবেন।
ভাগ্যবান সংখ্যা: 2 3 6 9
শুভ রং: হলুদ
আজকের প্রতিকার: বিচারপতি শনিদেবের কাছে প্রিয় জিনিসের দান বাড়ান। নয়টি গ্রহের পূজা করুন। দলগত মনোভাব আছে। আপনার ব্যক্তিত্ব উন্নত করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement