scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ১৩ জুলাই, ২০২৪: আজ সুখ-সমৃদ্ধি বাড়বে

পৈতৃক বিষয়ে উন্নতি হবে। কর্মজীবন ও ব্যবসায় শুভ সম্ভাবনা থাকবে। যাঁরা ক্ষমতায় আছেন তাঁদের সমর্থন পাবেন।

Advertisement
Dhanu Dhanu
হাইলাইটস
  • শনিবার ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- ব্যবস্থাপনা সম্পর্কিত গুরুত্বপূর্ণ লক্ষ্যগুলি অর্জিত হবে। অর্থনৈতিক বিষয়ে তৎপরতা থাকবে। ব্যবস্থাপনাগত কাজ সম্পন্ন করবে। সবাইকে সাথে নিয়ে যাবে। বিজয় ও সহযোগিতার অনুভূতি থাকবে। লাভের সুযোগ বাড়বে। বেড়াতে যেতে পারেন। সক্রিয়ভাবে এবং ধারাবাহিকভাবে এগিয়ে যাবে। বিভিন্ন কাজে আগ্রহী হবেন। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। পৈতৃক বিষয়ে উন্নতি হবে। কর্মজীবন ও ব্যবসায় শুভ সম্ভাবনা থাকবে। যাঁরা ক্ষমতায় আছেন তাঁদের সমর্থন পাবেন।

আর্থিক লাভ- পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। দীর্ঘমেয়াদি পরিকল্পনা নিয়ে এগিয়ে যাবে। প্রস্তাবগুলো সমর্থন পাবে। সহকর্মীরা সহযোগিতা করবেন। আয় ভালো হবে। প্রচেষ্টা ফল দেবে। ব্যবস্থাপনা বাড়বে। মেরিট পারফরম্যান্সে সবাই মুগ্ধ হবে। পেশাগত কর্মকান্ড বৃদ্ধি পাবে। থাকবেন অভিজ্ঞদের সাহচর্যে। দায়িত্বশীলদের সঙ্গে যোগাযোগ বাড়বে। ফোকাস বজায় রাখবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সমাধান করা হবে। আলোচনায় ফলপ্রসূ হবে।

প্রেম বন্ধুত্ব- আপনার মনে যা আছে তা বলবে এবং শুনবে। আমার প্রিয়ার সাথে দেখা হবে। সম্পর্কের শক্তি বজায় রাখবে। সবাই খুশি এবং মুগ্ধ হবে। সবাইকে নিয়ে একসাথে যাব। আবেগ বাড়বে। আলোচনা সফল হবে। পারফরম্যান্সে আবেগ আরও ভাল থাকবে। সিদ্ধান্ত নেবে। আমার প্রিয়ার সাথে দেখা হবে। প্রিয়জনের সমর্থন বাড়বে।

স্বাস্থ্য মনোবল- সুখ থাকবে। আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। বিনা দ্বিধায় কাজ করবে। প্রভাব বাড়বে। সুখ-সমৃদ্ধি বাড়বে। স্বাস্থ্য সমস্যা দূর হবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে।

শুভ সংখ্যা: ১ ও ৩ 

শুভ রং: হলুদ
আজকের প্রতিকার: বিচারপতি শনিদেব সংক্রান্ত জিনিসপত্রের দান ও ব্যবহার বাড়ান। নবগ্রহের পূজা করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement