scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ১৪ এপ্রিল, ২০২৪: আজ পরিকল্পনা অনুযায়ী কাজ হবে

সম্পর্ক বাড়ানোর চেষ্টা থাকবে। সহযোগিতার অনুভূতি থাকবে। মনের বিষয়ে শক্তি থাকবে। প্রিয়জনের সাথে আনন্দময় মুহূর্ত শেয়ার করবেন।

Advertisement
Dhanu Dhanu
হাইলাইটস
  • রবিবার ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- অংশীদারদের কাছ থেকে সমর্থন পাবেন। বন্ধুবান্ধব ও সহকর্মীদের সহযোগিতা থাকবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনায় গতি পাবে। চুক্তিগুলো এগিয়ে নিয়ে যাবেন। শিল্প ক্ষেত্রে উন্নতি হবে। পারস্পরিক আস্থা বজায় রাখবেন। পরিচালনার কাজ এগিয়ে নিয়ে যাবেন। লাভের শতাংশ ভালো হবে। ব্যবসায়িক সম্পর্ক ভালো থাকবে। চুক্তিতে সতর্ক থাকুন। শিল্প প্রচেষ্টায় প্রভাব বজায় রাখবে। সবাইকে সাথে নিয়ে যাবে। সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা বাড়বে। আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যাবেন।

আর্থিক সুবিধা- ব্যবসায়িক বিষয়ে আপনার তৎপরতা বৃদ্ধি পাবে। পরিকল্পনা অনুযায়ী কাজ হবে। লাভ ভালো থাকবে। লেনদেনে পরিষ্কার থাকুন। বড় প্রচেষ্টা গতি পাবে। অর্থনৈতিক অগ্রগতি বাড়বে। সামর্থ্য অনুযায়ী প্রচেষ্টা অব্যাহত থাকবে। আপনি আপনার সহকর্মীদের কাছ থেকে সমর্থন পাবেন। আপনি বিশ্বাসযোগ্যতা এবং সম্মান পাবেন। বিভিন্ন বিষয়ে মনোযোগ বাড়বে। প্রচেষ্টায় সক্রিয়তা দেখাবে। সুযোগকে কাজে লাগাবে। শিথিলতা এড়িয়ে চলুন। দ্বিধা মুক্ত হন.

প্রেম বন্ধুত্ব- সম্পর্ক বাড়ানোর চেষ্টা থাকবে। সহযোগিতার অনুভূতি থাকবে। মনের বিষয়ে শক্তি থাকবে। প্রিয়জনের সাথে আনন্দময় মুহূর্ত শেয়ার করবেন। খুব তাড়াতাড়ি বিশ্বাস করবেন না। দাম্পত্য জীবনে মধুরতা থাকবে। সম্পর্কের ক্ষেত্রে ধৈর্য বজায় রাখবে। আলোচনা ও সংলাপে উন্নতি হবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন।

স্বাস্থ্য, মনোবল-সুখের উপর জোর দেবেন। নিয়ম শৃঙ্খলা থেকে এগিয়ে যাবেন। উদ্যম ও মনোবল বৃদ্ধি পাবে। স্বাস্থ্যের দিকে নজর দেবেন।

শুভ সংখ্যাঃ ১ ও ৩

শুভ রং: বারগান্ডি লাল
আজকের প্রতিকার: দেবী কাত্যায়নীর পূজা করুন। সূর্যদেবকে অর্ঘ্য নিবেদন করুন। শুকনো ফল, বাদাম এবং চিনি বিতরণ করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement