scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ১৫ ফেব্রুয়ারি, ২০২৪: পারফরম্যান্সে এগিয়ে থাকবেন

ব্যবসায়ীরা যোগাযোগে স্বচ্ছতা বজায় রাখবেন। সিস্টেম শক্তিশালী হবে। পরীক্ষায় ভালো হবে। পেশাগত বিষয়ে তৎপর হোন। ব্যবসার দিকে ঝোঁক থাকবে।

Advertisement
Ajker Rashifal Ajker Rashifal
হাইলাইটস
  • বুধবার ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- বিভিন্ন প্রচেষ্টায় উদ্যোগ এবং প্রতিযোগিতার বোধ বজায় রাখবেন। বন্ধুত্বের সম্পর্কে সক্রিয় থাকবেন। বিভ্রান্তি এবং উস্কানি এড়াবেন। সময়ের আগেই লক্ষ্য পূরণ করুন। সৃজনশীল কাজে যুক্ত হবেন। ভ্রমণ বিনোদনের সুযোগ হয়ে উঠবে। বন্ধুদের সাথে দেখা হবে। সুখ ভাগাভাগি করবেন। লাভের হার বাড়তে থাকবে। আধুনিক বিষয়ে আগ্রহ থাকবে। প্রয়োজনীয় কাজের গতি বজায় রাখুন। বন্ধুত্বের ওপর জোর দেবেন। শিল্প দক্ষতা ও প্রতিভা দিয়ে জায়গা করে নেবে। কর্মক্ষমতা উন্নত করতে সক্ষম হবেন। বড়দের কথা মনোযোগ দিয়ে শুনবেন।

আর্থিক সুবিধা- ব্যবসায়ীরা যোগাযোগে স্বচ্ছতা বজায় রাখবেন। সিস্টেম শক্তিশালী হবে। পরীক্ষায় ভালো হবে। পেশাগত বিষয়ে তৎপর হোন। ব্যবসার দিকে ঝোঁক থাকবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। পেশাদারদের সহযোগিতা পাবেন। প্রশাসনিক ব্যবস্থাপনা শক্তি পাবে। ব্যবসায় গতি পাবেন। বিজয়ের অনুভূতি থাকবে। সহকর্মী সমর্থন প্রদান করবেন। সর্বত্র মঙ্গল হবে। কাজে মনোযোগ দিন।

প্রেম বন্ধুত্ব- মনের কথা বলার ক্ষেত্রে এগিয়ে থাকবেন।আপনি বন্ধু এবং সহকর্মীদের কাছ থেকে সমর্থন পাবেন। সম্পর্কের প্রতি আস্থা থাকবে। আনন্দ ও আনন্দের উপলক্ষ থাকবে। আবেগগত বিষয়গুলো অনুকূলে থাকবে। প্রেমের সম্পর্ক দৃঢ় হবে। ভদ্র থাকবে। প্রতিশ্রুতি রক্ষা করবেন। আনন্দের মুহূর্ত তৈরি হবে। তৈরি হবে স্মরণীয় মুহূর্ত।

স্বাস্থ্য মনোবল-  পারফরম্যান্সে এগিয়ে থাকবেন। স্বাস্থ্য ভালো থাকবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে। দ্রুত কাজ সেরে ফেলবেন।
 

লাকি সংখ্যা: ৩, ৬ ও ৭ 

শুভ রং: সোনালি
আজকের প্রতিকার: বিষ্ণু ও মহালক্ষ্মীজির পূজা করুন। প্রতিশ্রুতি রক্ষা করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement