scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ১৯ জুন , ২০২৪: বন্ধুত্বের সম্পর্ক দৃঢ় হবে

কাজের প্রচেষ্টায় স্মার্টনেস বৃদ্ধি। পেশাদার প্রস্তুতির উপর জোর দিন। কর্মক্ষেত্রে সক্রিয় থাকুন। পেশাগত ব্যবসা স্বাভাবিকের চেয়ে ভালো থাকবে।

Advertisement
dhanu dhanu
হাইলাইটস
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- বিকালের মধ্যে ব্যবসায়িক বিষয়গুলি সমাধান করুন। পরিকল্পনা মুলতুবি রাখা এড়িয়ে চলুন. সম্প্রীতি এবং সমন্বয়ের সাথে এগিয়ে যান। লেনদেনের উপর নিয়ন্ত্রণ বাড়ান। দূর দেশের বিষয়ে তৎপরতা থাকবে। সিস্টেমকে সম্মান করবে। ভদ্র হবে। কাজ সম্প্রসারণের পরিকল্পনা নিয়মিত থাকবে। স্বচ্ছতা বজায় রাখবে। প্রতারক এবং দুর্বৃত্তদের থেকে দূরে থাকুন। নীতি বিধি বজায় রাখবে। প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে। ব্যবস্থাপনা সংক্রান্ত বিষয়ে ধৈর্যের পরিচয় দেবেন। ভ্রমণ হতে পারে। সবার সম্মান বজায় রাখবে। বিদ্বেষ ও ক্রোধ থেকে রক্ষা করবে।


আর্থিক সুবিধা- কাজের প্রচেষ্টায় স্মার্টনেস বৃদ্ধি। পেশাদার প্রস্তুতির উপর জোর দিন। কর্মক্ষেত্রে সক্রিয় থাকুন। পেশাগত ব্যবসা স্বাভাবিকের চেয়ে ভালো থাকবে। লাভের ব্যাপারে সচেতন হবেন। শত্রুদের থেকে সতর্ক থাকবেন। ব্যয় এবং বিনিয়োগের দিকে মনোনিবেশ করবে। পরিকল্পিত ব্যয় বৃদ্ধি পাবে। ছোট ছোট বিষয় উপেক্ষা করা এড়িয়ে চলবেন। স্বতঃস্ফূর্ততা সতর্কতা বৃদ্ধি করবে। পেশাগত আলোচনায় সতর্ক থাকবেন। ব্যবসায়িক কাজে আগ্রহ বাড়বে। বাজেট নিয়ে এগোবে। সিনিয়রদের পরামর্শ নিন।


প্রেমের বন্ধুত্ব- আপনি মানসিক বিষয়ে শিথিল থাকবেন। পরিচিতি যোগাযোগ উন্নত করবে। বন্ধুত্বের সম্পর্ক দৃঢ় হবে। মনের বিষয়ে ধৈর্য ধরবেন। প্রিয়জনের জন্য সময় বের করবেন। সম্পর্কের উন্নতি হবে। কাছের লোকের ত্রুটিগুলি উপেক্ষা করুন। প্রেমের সম্পর্ক স্বাভাবিক থাকবে। মিটিং হবে। অহংকার এবং প্রদর্শন এড়িয়ে চলুন।

স্বাস্থ্যের মনোবল ও সতর্কতা বজায় রাখবে। মৌসুমি সতর্কতা অবলম্বন করুন। শৃঙ্খলা অবলম্বন করুন। উৎসাহ ও মনোবল থাকবে। লক্ষণ সম্পর্কে সচেতন হন। স্বাস্থ্য সমস্যা উপেক্ষা করবেন না।

শুভ সংখ্যাঃ ১, ৩ ও ৬

শুভ রং: আনারস

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশজির পূজা ও আরাধনা করুন। দূর্বা পান ও মোদক নিবেদন করুন। ধ্যান ও প্রাণায়াম করুন। দান করুন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement