scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ২০ জুন , ২০২৪: স্বাস্থ্য সম্পর্কে সচেতন হবেন

কর্মক্ষেত্রে যুক্তিযুক্ত হন। সম্প্রীতি বজায় থাকবে। বিচক্ষণতার সাথে এগিয়ে যেতে থাকুন। লক্ষ্য অর্জনের প্রচেষ্টা বাড়বে। বিচক্ষণতার সাথে সিদ্ধান্ত নেবেন।

Advertisement
dhanu dhanu
হাইলাইটস
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- খরচের উপর নিয়ন্ত্রণ রাখুন। বিনিয়োগের কাজে গতি আসবে। বিচার সংক্রান্ত বিষয়ে আগ্রহ বাড়বে। প্রিয়জনের সুখের জন্য প্রচেষ্টা বাড়বে। বৈদেশিক কাজে জোর দেওয়া হবে। বাজেটের ওপর নিয়ন্ত্রণ বাড়বে। প্রতিপক্ষ এবং প্রতিযোগীদের সম্পর্কে সচেতন থাকুন। স্মার্ট বিলম্ব নীতি গ্রহণ করবে। প্রফেশনাল প্রস্তুতি রাখবে। আয় একই থাকবে। বাহ্যিক বিষয় সক্রিয় থাকবে। বিভিন্ন বিষয়ে বোঝাপড়া ও সম্প্রীতি বজায় রাখুন। লেনদেনে বিলম্ব এড়িয়ে চলুন। সম্পর্কের উন্নতি হবে। দানশীলতা বৃদ্ধি পাবে। চেহারার প্রতি আগ্রহ বাড়বে। ঋণ লেনদেন এড়িয়ে চলুন।

আর্থিক সুবিধা - কর্মক্ষেত্রে যুক্তিযুক্ত হন। সম্প্রীতি বজায় থাকবে। বিচক্ষণতার সাথে এগিয়ে যেতে থাকুন। লক্ষ্য অর্জনের প্রচেষ্টা বাড়বে। বিচক্ষণতার সাথে সিদ্ধান্ত নেবেন। লোভ ও প্রলোভনের কাছে নতি স্বীকার করবেন না। আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যান। আর্থিক প্রচেষ্টায় সতর্কতা বাড়বে। কাজ ও ব্যবসায় মনোযোগী হবেন। হঠকারিতা এবং তাড়াহুড়ো করবেন না। আর্থিক লেনদেনে স্বচ্ছতা বজায় রাখুন। একটি স্মার্ট বিলম্ব নীতি গ্রহণ করুন। অতিরিক্ত উদ্যম এড়াবে। নীতিমালা মেনে চলবে।


প্রেমের বন্ধুত্ব- মানসিক যোগাযোগে তাড়াহুড়ো করবেন না। নম্রতা বজায় রাখুন। ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে দৃঢ় থাকুন। সম্পর্কের ক্ষেত্রে সক্রিয়তা থাকবে। স্বজনদের জন্য চেষ্টা করবে। আবেগপ্রবণতা এড়াবে। প্রিয়জনকে মূল্যবান উপহার দেবেন। আপনি সহজ অফার পাবেন. নম্রতা বজায় রাখবে। স্বাচ্ছন্দ্য ও সম্প্রীতি বজায় রাখবে।


স্বাস্থ্য মনোবল- কাছের লোকদের সমর্থন করবে। জীবনযাত্রার মান উন্নত থাকবে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন হবেন। শৃঙ্খলা বাড়াবে। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে যাবেন। আপনার আচরণ মধুর রাখবে।
ভাগ্যবান সংখ্যা: 2 3 7

শুভ রং: সূর্যোদয়
আজকের প্রতিকার: ভগবান শ্রী হরি বিষ্ণু ও দেবী মহালক্ষ্মীর পূজা করুন। হলুদ সামগ্রী দান করার ব্যবহার বাড়ান। যৌক্তিক আচরণ বজায় রাখুন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement