scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ২৩ অগাস্ট , ২০২৪: কাজে স্বচ্ছতা বজায় থাকবে

ঘনিষ্ঠদের সাথে সম্প্রীতি বজায় রাখুন। ব্যক্তিগত সম্পর্কে মধুরতা থাকবে। কুসংস্কার পরিহার করবে। গুরুত্বপূর্ণ বিষয়ে ফোকাস করবে।

Advertisement
Dhanu Dhanu
হাইলাইটস
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু - পারিবারিক বিষয়ে সতর্ক থাকুন। স্পর্শকাতর বিষয়ে তাড়াহুড়ো করবেন না। সম্পর্কের ক্ষেত্রে স্বতঃস্ফূর্ততা এবং সচেতনতা বজায় রাখুন। মুলতুবি কাজের ধারাবাহিকতা বজায় রাখুন। সবার কল্যাণের কথা ভাবুন। ভদ্রভাবে আচরণ করুন। আভিজাত্য বৃদ্ধি। অহংকার এবং জেদ এড়িয়ে চলুন। মানসিক বিষয়ে ধৈর্য বাড়ান। পেশাগত ব্যবসায় পেশাদারিত্ব বজায় রাখবে। বিলাসিতার প্রতি আগ্রহ থাকবে। ভবন ও যানবাহন সংক্রান্ত বিষয় আপনার পক্ষে থাকবে। প্রিয়জনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। শারীরিক বিষয়গুলিতে ফোকাস করবে। ব্যবস্থাপনার ওপর জোর দেবে। পরিস্থিতি মিশ্র থাকবে। দ্বিধা এড়াবে।

অর্থলাভ - ব্যবস্থাপনা সম্পর্কিত বিষয়গুলি অনুকূল থাকবে। সকলের সহযোগিতা ও সহযোগিতায় এগিয়ে যাব। কাজের প্রচেষ্টায় আবেগপ্রবণতা দেখাবেন না। প্রশাসনে কার্যকর থাকবে। নীতিমালা মেনে চলবে। সেরা মানুষের সাথে দেখা হবে। চাকরি ও ব্যবসায় সুযোগ বাড়বে। লাভ ভালো থাকবে। লেনদেনে বিচক্ষণতা বাড়বে। বিতর্ক ও বিরোধিতা এড়িয়ে চলুন। সমতার বোধ বজায় রাখুন। পেশাদার মনোযোগ বৃদ্ধি করবে। দায়িত্বশীলদের সঙ্গে সমন্বয় থাকবে। সম্পদ বৃদ্ধি পাবে।

প্রেমের বন্ধুত্ব- ঘনিষ্ঠদের সাথে সম্প্রীতি বজায় রাখুন। ব্যক্তিগত সম্পর্কে মধুরতা থাকবে। কুসংস্কার পরিহার করবে। গুরুত্বপূর্ণ বিষয়ে ফোকাস করবে। বাড়ি এবং পরিবারে সামঞ্জস্য বাড়ান। সিনিয়রদের কাছ থেকে জানুন এবং পরামর্শ নিন। মনের বিষয়গুলো মিশ্র প্রভাব ফেলবে। সম্পর্ক একটি অগ্রাধিকার রাখুন.

স্বাস্থ্য মনোবল- আনন্দ ও সুখ বজায় রাখবে। কাজে স্বচ্ছতা বজায় থাকবে। স্বাস্থ্য পরীক্ষার ওপর জোর দেওয়া হবে। সুযোগের অপেক্ষায় থাকবে। রাগ নিয়ন্ত্রণ করুন। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়।

শুভ সংখ্যা: 3, 6 এবং 9

শুভ রং: গাঢ় লাল

আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। ওম শুম শুক্রায় নমঃ জপ করুন। উদ্যম বজায় রাখুন। প্রতারণা এড়িয়ে চলুন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement