scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ২৫ জুলাই , ২০২৪: নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করান

আপনি আপনার কাজে দায়িত্বশীল ব্যক্তিদের কাছ থেকে সহায়তা পাবেন। সামঞ্জস্য তার শীর্ষে থাকবে। পৈতৃক ব্যবসায় আগ্রহ নেবে। পেশা ও ব্যবসায় উন্নতি হবে।

Advertisement
Dhanu Dhanu
হাইলাইটস
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- পরিবারের ঘনিষ্ঠতা বাড়বে। আপনি পছন্দসই গাড়ি এবং বাড়ি পেতে পারেন। ব্যক্তিগত বিষয়ে কার্যকর হবে। সক্রিয়ভাবে কাজ করবে। আবেগ নিয়ন্ত্রণ করবে। সুবিধার সংস্থান বৃদ্ধি পাবে। সুখে বাঁচবে। আপনি একটি আকর্ষণীয় অফার পেতে পারেন. কর্মজীবন ও ব্যবসায় সফল হবেন। লাভ স্বাভাবিকের চেয়ে ভালো হবে। বড় ভাবতে থাকুন। সিনিয়রদের সাথে যোগাযোগ বাড়ান। ব্যক্তিগত অর্জনের দিকে মনোনিবেশ করবে। পরিবারের সদস্যদের সঙ্গে সমন্বয় বাড়বে। ম্যানেজমেন্ট পক্ষ সহায়ক হবে। স্বাচ্ছন্দ্যে কাজ করুন।

আর্থিক সুবিধা: আপনি আপনার কাজে দায়িত্বশীল ব্যক্তিদের কাছ থেকে সহায়তা পাবেন। সামঞ্জস্য তার শীর্ষে থাকবে। পৈতৃক ব্যবসায় আগ্রহ নেবে। পেশা ও ব্যবসায় উন্নতি হবে। ব্যক্তিগত বিষয়ে মনোযোগ দেবেন। দায়িত্বশীল ঊর্ধ্বতনদের সহযোগিতা থাকবে। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবে। বাণিজ্যিক কাজে গতি আসবে। পরিকল্পনা গতি পাবে। নীতি বিধি বজায় রাখবে। অভিজ্ঞতার সদ্ব্যবহার করবে। মেধার কর্মক্ষমতা উন্নত হবে। বড় ভাবুন।

প্রেমের বন্ধুত্ব- কথা বলার ক্ষেত্রে উৎসাহ দেখাবে। মনের বিষয়ে ধৈর্য ধরে কাজ করবেন। পরিবারকে সময় দেবেন। সম্পর্কের ক্ষেত্রে দূরত্ব কমবে। পারস্পরিক আস্থা বজায় রাখবে। প্রিয়জনের সাথে দেখা হবে। আলোচনায় ফলপ্রসূ হবে। ভালোবাসা ও ভালোবাসা বাড়বে। তর্ক-বিতর্ক এড়িয়ে চলবেন। ভদ্রভাবে আচরণ করুন।


স্বাস্থ্য মনোবল- মনোযোগ বাড়বে। সাজসজ্জা মনোযোগ দিতে হবে। উৎসাহ নিয়ে কাজ করবে। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করান। সংযমী হন। মনোবল থাকবে উঁচুতে।
শুভ সংখ্যা: 1, 3 এবং 7

শুভ রং: আলোর রশ্মির মতো

আজকের প্রতিকার: দেবী মহালক্ষ্মীজির পূজা করুন। হলুদ জিনিস দান করুন। ডেজার্ট শেয়ার করুন। সদয় হও।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement