scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ৩০ জুলাই, ২০২৪: চাকরিজীবীরা ভালো করবেন

প্রিয়জনের সাথে বিতর্ক এড়িয়ে চলুন। কাছের মানুষদের খেয়াল রাখুন। ভালোবাসা ও বিশ্বাসের অনুভূতি বাড়বে। সম্পর্কের সহজতা বাড়বে।

Advertisement
Dhanu Dhanu
হাইলাইটস
  • ধনু রাশির কেমন যাবে?
  • এই রাশির পেশাগত ও ব্যক্তিগত জীবন।

ধনু- বিচক্ষণতার সাথে এগিয়ে যাবেন। স্পষ্ট সিদ্ধান্ত নেবেন। আয়-ব্যয় বেশি থাকবে। বিনিয়োগের ওপর জোর রাখবেন। আর্থিক বিষয়ে ব্যস্ত থাকবেন। ব্যক্তিগত দিক স্বাভাবিক থাকবে। পেশাগত বিষয় গতি পেতে পারে। তাড়াহুড়ো করবেন না। সতর্ক হোন। চাকরিজীবীরা ভালো করবেন। নিয়ম মেনে চলবেন। জেদ করবেন না।

আর্থিক সুবিধা- কর্মজীবন ও ব্যবসায় মনোযোগ দেবেন। কেরিয়ারের দায়িত্বে মনোযোগ দেবেন। বাজেট তৈরির পর এগোবেন। প্রতারকদের থেকে দূরে থাকুন। পরিশ্রম আর দক্ষতা দিয়ে জায়গা করে নেবেন। বাহ্যিক বিষয়গুলো গতি পাবে। আর্থিক বিষয়ে সতর্ক থাকবেন। আয় হবে মাঝারি। পরিকল্পনা সুষ্ঠুভাবে এগিয়ে নিয়ে যাবেন। আপনি উপযুক্ত অফার পাবেন। ব্যয় এবং বিনিয়োগের উপর নজর রাখুন। লেনদেনে পরিষ্কার থাকুন।

প্রেম বন্ধুত্ব- আপনার প্রিয়জনের কথা উপেক্ষা করবেন না। বিনয় বিচক্ষণতার সাথে সম্পর্ককে মধুর করবে। প্রিয়জনের সাথে বিতর্ক এড়িয়ে চলুন। কাছের মানুষদের খেয়াল রাখুন। ভালোবাসা ও বিশ্বাসের অনুভূতি বাড়বে। সম্পর্কের সহজতা বাড়বে। সংবেদনশীলতা বজায় রাখবে। প্রদর্শন এড়িয়ে চলুন। আবেগ নিয়ন্ত্রণ করবে।

স্বাস্থ্য মনোবল- আপনার ত্যাগ এবং উত্সর্গের অনুভূতি থাকবে। বিতর্ক ও সংলাপে এগিয়ে থাকবে। পরিশ্রম বাড়বে। সতর্ক থাকবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। আপনার খাদ্যের দিকে মনোযোগ দিন। মনোবল অটুট থাকবে।

শুভ সংখ্যা: ৩, ৬ এবং ৯
শুভ রং: হলুদ
আজকের প্রতিকার: মহাবলী হনুমানজিকে ছোলা নিবেদন করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement