scorecardresearch
 

Samasaptak Yog 2024: বুধ ও শনির 'সমসপ্তক যোগ'! ৫ রাশিতে সোনায় মোড়া কপাল; আসবে অফুরন্ত টাকা

ভাদ্রপদ মাসের পূর্ণিমা তিথি অর্থাৎ ১৮ সেপ্টেম্বর, ২০২৪ থেকে শুরু হল বিশেষ দিন। বছরের দ্বিতীয় ও শেষ চন্দ্রগ্রহণ হয়েছে, যা দেশ ও বিশ্বে দীর্ঘস্থায়ী প্রভাব ফেলবে। আজ নিজেই শুক্র গ্রহ তার নিজস্ব রাশি তুলা রাশিতে প্রবেশ করেছে। অন্যদিকে বুধ ও শনি পরস্পরের প্রতি বিরোধিতা করে 'সমসপ্তক যোগ' গঠন করছে।

Advertisement
রাশিফল রাশিফল

Grah Gochar 2024: ভাদ্রপদ মাসের পূর্ণিমা তিথি অর্থাৎ ১৮ সেপ্টেম্বর, ২০২৪ থেকে শুরু হল বিশেষ দিন। বছরের দ্বিতীয় ও শেষ চন্দ্রগ্রহণ হয়েছে, যা দেশ ও বিশ্বে দীর্ঘস্থায়ী প্রভাব ফেলবে। আজ নিজেই শুক্র গ্রহ তার নিজস্ব রাশি তুলা রাশিতে প্রবেশ করেছে। অন্যদিকে বুধ ও শনি পরস্পরের প্রতি বিরোধিতা করে 'সমসপ্তক যোগ' গঠন করছে।

একই সঙ্গে সূর্য ও চন্দ্র যোগও তৈরি করছে। ফলে গ্রহের মিলন এবং সংযোগ ৫টি রাশির উপর খুব ইতিবাচক প্রভাব ফেলতে পারে। এই ৫ ভাগ্যবান রাশি কারা দেখে নিন।

একই সময়ে সূর্য ও চন্দ্র মিলন সৃষ্টি করছে। এই সমস্ত গ্রহের মিলন এবং সংযোগ পাঁচ রাশিচক্রের উপর খুব ইতিবাচক প্রভাব ফেলতে পারে। আসুন জেনে নেওয়া যাক এই ৫টি ভাগ্যবান রাশি কারা এবং এই রাশির জাতকদের জীবনে কী কী ইতিবাচক পরিবর্তন আসবে?

আরও পড়ুন

৫টি গ্রহের কী প্রভাব

বৃষ রাশি
আপনার ব্যবসা বৃদ্ধি পাবে এবং আয়ের নতুন উৎস খুলবে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে স্বীকৃতি পাবেন। ব্যবসায়িক সম্পর্ক মজবুত হবে এবং নতুন চুক্তি হবে। ছাত্র-ছাত্রীরা পড়াশোনায় আগ্রহী হবে এবং ভালো ফল পাবে। পারিবারিক জীবন সুখকর হবে এবং সম্পর্ক মজবুত হবে।

মিথুন রাশি
জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। আয় বাড়বে এবং আর্থিক অবস্থা মজবুত হবে। পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ আসবে। ব্যবসা বাড়বে এবং লাভ হবে। কর্মক্ষেত্রে সাফল্য ও স্বীকৃতি পাবেন। প্রেম জীবনে রোমাঞ্চ ও আনন্দ থাকবে।

কন্যা রাশি
আয় বৃদ্ধি পাবে এবং আর্থিক অবস্থান শক্তিশালী হবে। সামাজিক প্রতিপত্তি বাড়বে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে পদোন্নতি পেতে পারেন। ব্যবসায় বৃদ্ধি ও লাভ হবে। পারিবারিক জীবন সুখকর হবে। প্রেম জীবনে রোমাঞ্চ ও আনন্দ থাকবে।

Advertisement

বৃশ্চিক রাশি
আয় বাড়বে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। চাকরিতে উন্নতির সুযোগ আসবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সাথে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। ব্যবসায় লাভ হবে। নতুন ব্যবসায়িক সম্পর্ক তৈরি হতে পারে। ছাত্রছাত্রীরা পড়াশোনায় আগ্রহী হবে। দাম্পত্য জীবনে সুখ শান্তি থাকবে।

কুম্ভ রাশি
নেতৃত্বের ক্ষমতা বৃদ্ধি পাবে। আর্থিক লাভের কারণে আর্থিক অবস্থা শক্তিশালী হবে। চাকরিতে পদোন্নতি পেতে পারেন। সম্মান বৃদ্ধি হবে। ব্যবসায় সম্প্রসারণের সুযোগ আসবে। শিক্ষার্থীরা উচ্চশিক্ষার সুযোগ পেতে পারে। দাম্পত্য জীবনে রোমান্স বাড়বে।

Advertisement