scorecardresearch
 

Samsaptak Yog Lucky Unlucky Zodiacs: জুলাই থেকে ১৮ অগাস্ট পর্যন্ত সাবধান ৩ রাশি! সুসময় ৩ রাশির

সিংহ রাশিতে গমন করবে মঙ্গল গ্রহ। থাকবে ১৮ অগাস্ট পর্যন্ত। সিংহ রাশিতে মঙ্গলের গমন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের উপর প্রভাব ফেলবে। মেষ ও বৃশ্চিক রাশির অধিপতি মঙ্গল। এই সময়ে শনি-মঙ্গল সমাসপ্তক যোগ তৈরি করবে। কারণ শনি কুম্ভ রাশিতে অধিষ্ঠিত হয়েছে। শনির দৃষ্টি থাকবে মঙ্গল গ্রহে এবং মঙ্গলের দৃষ্টি থাকবে শনির দিকে। মঙ্গল গ্রহও রাহু দ্বারা দৃষ্টিগোচর হবে।

Advertisement
শনি-মঙ্গলের সমসন্তক জুটিতে লাভবান ৩ রাশি। শনি-মঙ্গলের সমসন্তক জুটিতে লাভবান ৩ রাশি।
হাইলাইটস
  • সমসপ্তক যোগ তৈরি হচ্ছে জুলাইয়ে।
  • ৩ রাশির উন্নতি। সতর্ক হোন ৩ রাশি।

জমি,বাড়ি এবং গাড়ির কারক মঙ্গল গ্রহ। আষাঢ় শুক্লপক্ষ দ্বাদশী তিথি ৩০ জুন শুক্রবার রাতে মঙ্গল কর্কট থেকে সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে। মঙ্গল সাহস, আত্মবিশ্বাস দান করে। মঙ্গল হল অগ্নি উপাদানের গ্রহ। সূর্যের রাশিতে যাওয়ায় মঙ্গলের শক্তি বৃদ্ধি পাবে। মঙ্গলে সূর্যের উজ্জ্বলতা এবং চাঁদের শীতলতা রয়েছে। মঙ্গলের এই পরিবর্তনে শুভ প্রভাব পড়বে বেশ কয়েকটি রাশির উপরে।

সিংহ রাশিতে গমন করবে মঙ্গল গ্রহ। থাকবে ১৮ অগাস্ট পর্যন্ত। সিংহ রাশিতে মঙ্গলের গমন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের উপর প্রভাব ফেলবে। মেষ ও বৃশ্চিক রাশির অধিপতি মঙ্গল। এই সময়ে শনি-মঙ্গল সমাসপ্তক যোগ তৈরি করবে। কারণ শনি কুম্ভ রাশিতে অধিষ্ঠিত হয়েছে। শনির দৃষ্টি থাকবে মঙ্গল গ্রহে এবং মঙ্গলের দৃষ্টি থাকবে শনির দিকে। মঙ্গল গ্রহও রাহু দ্বারা দৃষ্টিগোচর হবে। এই যোগে কোন কোন রাশি উপকৃত হবে? 

তুলা-এই সময়টা আপনার জন্য উপকারী হতে পারে। এই সময়ে আপনার আয়ের অসাধারণ বৃদ্ধি হতে পারে। এর পাশাপাশি আয়ের নতুন মাধ্যম তৈরি হতে পারে। আপনি পুরানো বিনিয়োগ থেকে সুবিধা পেতে পারেন। এই সময়ে পরিবারের জন্য কিছু করতে পারেন। সন্তানের থেকে সুখবর পেতে পারেন। 

আরও পড়ুন

বৃশ্চিক- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এটা শুভ সময়। এই সময়ে আপনি কর্ম-ব্যবসায় সাফল্য পেতে পারেন। কর্মরত ব্যক্তিরা পদোন্নতি এবং ইনক্রিমেন্ট পেতে পারেন। ব্যবসায়ীদের শ্রীবৃদ্ধির যোগ। নতুন লোকেদের সঙ্গে আপনার পরিচিতি হবে। চাকরিজীবীদের  এই সময়ের মধ্যে পদোন্নতি হতে পারে।

সিংহ- আপনার জন্য শুভ দিন শুরু হতে পারে। কারণ এই জোট আপনার ঘরে তৈরি হচ্ছে। সে কারণে এই সময়ে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। এই সময়ে আপনার বিবাহিত ও প্রেম জীবনের সমস্ত সমস্যা শেষ হয়ে যাবে। নতুন লোকেদের সঙ্গে আলাপ হবে। সামাজিকভাবেও আপনার জনপ্রিয়তা বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। 

Advertisement

কোন কোন রাশির জন্য খারাপ সময় আসতে চলেছে? 

মিথুন- এই সময়টা আপনার জন্য অশুভ হতে পারে। মঙ্গল আপনার রাশি থেকে তৃতীয় স্থানে গমন করতে চলেছে। সেজন্য গোপন শত্রুরা এই সময়ে আপনাকে সমস্যায় ফেলতে পারে। এর পাশাপাশি কথাবার্তায় সংযম রাখতে হবে। কারও সঙ্গে কটু কথা বলার আগে সতর্ক হোন, এতে আপনার সম্পর্ক নষ্ট হতে পারে। নতুন বিনিয়োগ করবেন না, অন্যথায় ক্ষতি হতে পারে। ব্যবসা ধীর গতিতে চলবে। স্বাস্থ্যের অবনতি হতে পারে। রাস্তার খাবার এড়িয়ে চলুন।

কর্কট-আপনার রাশির দ্বাদশ ঘরে প্রবেশ করতে চলেছে কর্কট। এই সময়ে আপনার বিরুদ্ধে কিছু মিথ্যা অভিযোগ করা হতে পারে। স্ত্রীর সঙ্গে আপনার বিবাদ হতে পারে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। দুর্ঘটনা ঘটতে পারে।

মকর-মঙ্গলের গমন আপনার জন্য ক্ষতিকারক হতে পারে। কারণ মঙ্গল আপনার রাশি থেকে অষ্টম ঘরে প্রবেশ করতে চলেছে। সেজন্য এই সময়ে আপনার কোনও লুকোনো রোগ বা দীর্ঘস্থায়ী রোগ দেখা দিতে পারে। সেই সঙ্গে স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। এই সময়ে আপনি খুব কমই ভাগ্যের সঙ্গ পাবেন। নতুন বিনিয়োগ এড়িয়ে যান। অন্যথায় ক্ষতি হতে পারে। কর্মক্ষেত্রে ফাঁকি দেবেন না। বেকায়দায় পড়বেন।

 

Advertisement