scorecardresearch
 

Weekly Horoscope (11-17 Dec): ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে মিলবে ভাগ্যের সঙ্গ, আজ থেকে বদলাচ্ছে ৫ রাশির জীবন

Weekly Lucky Zodiacs: আজ থেকে শুরু হওয়া নতুন সপ্তাহটি ৫টি রাশির জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হবে, জেনে নিন ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহের ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে।

Advertisement
Weekly Lucky Zodiacs Weekly Lucky Zodiacs

Weekly Lucky Rashi: আজ সোমবার থেকে শুরু হওয়া নতুন সপ্তাহটি ৫টি রাশির জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হবে, জেনে নিন ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহের ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহটি খুব ভালো হবে।আপনি যদি ব্যবসা করেন তাহলে প্রচুর লাভ পেতে চলেছেন। ভ্রমণ এই সপ্তাহ আপনার জন্য ভাগ্যবান হবে। বন্ধুত্ব প্রেমে পরিণত হতে পারে।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতকরা এই সপ্তাহটি উপভোগ করবেন। এই সপ্তাহটি আপনার পেশা এবং ব্যবসার জন্য ভাগ্যবান হবে। সম্পত্তি সংক্রান্ত লাভ পাবেন।দাম্পত্য জীবন ভালো যাবে।

আরও পড়ুন

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি সৌভাগ্যের হবে। দীর্ঘদিনের পরিশ্রমের ফল পাবেন। কর্মক্ষেত্রে লোকেরা আপনার কাজের প্রশংসা করবে। প্রেমের সম্পর্ক বিয়েতে পরিণত হতে পারে।

বৃশ্চিক রাশি (Scorpio)
এই সপ্তাহটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য এনার্জি  নিয়ে আসবে।আপনি যদি দীর্ঘদিন ধরে চাকরির জন্য অপেক্ষা করে থাকেন তবে সেই অপেক্ষার অবসান হবে।এই সপ্তাহে আপনি আপনার পরিবারকে সময় দেবেন।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহটি দারুণ যাবে। আপনার পরিকল্পিত কাজ এই সপ্তাহে সম্পন্ন হবে। যার কারণে আপনার উদ্যম ও আত্মবিশ্বাস বাড়বে। আপনার কাজের  প্রশংসা করা হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement