scorecardresearch
 

Weekly Horoscope 18-24 December: ডিসেম্বরের তৃতীয় সপ্তাহ নিয়ে আসছে সৌভাগ্য, সুখে কাটবে ৪ রাশির

Saptahik Rashifal 18 to 24 December 2023: ডিসেম্বরের তৃতীয় সপ্তাহ শুরু হতে চলেছে। বুধাদিত্য রাজযোগ এই সপ্তাহে তৈরি হচ্ছে এবং বৃহস্পতি ও শুক্রের শুভ দৃষ্টি থাকার কারণে ৪টি রাশির জাতকরা নতুন সপ্তাহে প্রচুর সুবিধা পাবেন।

Advertisement
Weekly Horoscope Weekly Horoscope

Weekly Horoscope in Bengali:ডিসেম্বরের আসন্ন সপ্তাহটি কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে। এই সপ্তাহ শুরু হওয়ার আগে, সূর্য ধনু রাশিতে প্রবেশ করবে এবং এর প্রভাব সমস্ত রাশির উপর দৃশ্যমান হবে। এছাড়াও, নতুন সপ্তাহে সূর্য এবং বুধ একসঙ্গে বুধাদিত্য রাজযোগ গঠন করবে। এর পাশাপাশি বৃহস্পতি ও শুক্রের সপ্তম দৃষ্টিও থাকবে। ৪টি রাশির জাতক জাতিকারা এতে অনেক উপকৃত হবেন। এই ব্যক্তিরা ১৮ থেকে ২৪ ডিসেম্বর ২০২৩ এর মধ্যে অর্থ, সাফল্য, সম্পত্তি পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের জন্য নতুন  সপ্তাহটি দারুণ যাচ্ছে। 

নতুন সপ্তাহের ভাগ্যবান রাশিগুলি
মেষ (Aries)

ডিসেম্বরের তৃতীয় সপ্তাহ মেষ রাশির জাতকদের জন্য কাঙ্খিত সাফল্য নিয়ে আসতে পারে। এই ব্যক্তিদের কোনো গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হতে পারে। আপনার বাড়ির পরিবেশ ভালো থাকবে। আপনি আপনার কর্মজীবন সম্পর্কে কিছু বড় খবর পেতে পারেন। চাকরি পরিবর্তন করতে পারেন। ব্যবসায় বিনিয়োগে লাভ হবে। বেড়াতে যেতে পারেন। 

কর্কট (Cancer)
এই সপ্তাহটি কর্কট রাশির জাতকদের জন্য ভালো যাবে। সপ্তাহের শুরুতে কোনো বড় কাজ শেষ হতে পারে। বন্ধুদের কাছ থেকে আপনি যে সমর্থন পাবেন তা আপনার অনেক উপকারে আসবে। স্বাস্থ্যের উন্নতি হবে। পরীক্ষা ও প্রতিযোগিতায় সাফল্য পেতে পারেন। দূরের যাত্রায় যেতে হতে পারেন। তীর্থযাত্রায় যাওয়ারও সম্ভাবনা রয়েছে। 

আরও পড়ুন

তুলা (Libra)
এই সময়টি তুলা রাশির জাতকদের জন্য দারুণ সুবিধা নিয়ে আসতে পারে। যারা দীর্ঘদিন ধরে নতুন চাকরি খুঁজছেন তারা সাফল্য পেতে পারেন। পদোন্নতি পেতে পারেন। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত সুবিধা হবে। প্রভাবশালী ব্যক্তির সঙ্গে যোগাযোগ করুন। বিষয়টি আদালতে গেলে সুরাহা হবে। বাড়ির পরিবেশ মনোরম হবে। 

বৃশ্চিক (Scorpio)
ডিসেম্বরের তৃতীয় সপ্তাহটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য খুবই উপকারী প্রমাণিত হতে চলেছে। ব্যবসায়ী শ্রেণির কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। ভ্রমণে লাভবান হবেন। আটকে থাকা টাকা উদ্ধার হবে। পরীক্ষা ও প্রতিযোগিতায় সাফল্য পেতে পারেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement