scorecardresearch
 

Saptahik Rashifal 2024: আর্থিক লাভে মালামাল হবে বৃষ, ৪ রাশির সময়টা বিশেষ ভাল নয়; জানুন সাপ্তাহিক রাশিফল

ফেব্রুয়ারির নতুন সপ্তাহে, কিছু রাশির চিহ্নের পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন হবে এবং তাদের প্রচেষ্টা প্রত্যাশার চেয়ে বেশি ফল দেবে। কর্মক্ষেত্রে সামঞ্জস্য থাকবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে এবং কিছু বিশেষ কাজের জন্য সম্মানিতও হতে পারেন, জেনে নিন মেষ থেকে মীন রাশির ১২ থেকে ১৮ ফেব্রুয়ারির পুরো সপ্তাহের রাশিফল।

Advertisement
সাপ্তাহিক রাশিফল সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope 12 to 18 February 2024: ফেব্রুয়ারির নতুন সপ্তাহে, কিছু রাশির চিহ্নের পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন হবে এবং তাদের প্রচেষ্টা প্রত্যাশার চেয়ে বেশি ফল দেবে। কর্মক্ষেত্রে সামঞ্জস্য থাকবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে এবং কিছু বিশেষ কাজের জন্য সম্মানিতও হতে পারেন, জেনে নিন মেষ থেকে মীন রাশির ১২ থেকে ১৮ ফেব্রুয়ারির পুরো সপ্তাহের রাশিফল।

মেষ রাশি
এই সপ্তাহে, চন্দ্র রাশির ক্ষেত্রে বৃহস্পতি প্রথম ঘরে অবস্থান করার কারণে, কাজে মনোযোগ বজায় রাখতে অসুবিধা অনুভব করতে পারেন। কারণ এই সময়ের মধ্যে স্বাস্থ্য পুরোপুরি ঠিক থাকবে না। যে কারণে ওষুধ খেতে হতে পারে এবং এর কারণে আপনার রুচি ও প্রকৃতি স্বাভাবিকের চেয়ে খারাপ হওয়ার সম্ভাবনা থাকে। যদি সরকারী সেক্টরে কাজ করেন, তাহলে এই সপ্তাহ গুরুত্বপূর্ণ এবং ভাল হতে চলেছে। কারণ এই সময়ে, সরকারের কাছ থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা থাকবে।

বৃষ রাশি
এই সপ্তাহে আরও আবেগী মেজাজে থাকবেন। অন্যদের সঙ্গে খোলামেলা কথা বলতে বা যোগাযোগ করতে কিছুটা দ্বিধা বোধ করতে পারেন। রাহু চন্দ্র রাশি থেকে একাদশ ঘরে অবস্থান করার কারণে, নিজেকে চাপমুক্ত রাখতে চান তবে আপনার মন থেকে অতীতকে সরিয়ে নতুন শুরু করার চেষ্টা করা ভাল হবে। এই সপ্তাহে অবশ্যই ভাল আর্থিক লাভ পাবেন। কিন্তু লাভের পাশাপাশি, আপনি বিভিন্ন ধরনের বিনিয়োগের দিকেও আকৃষ্ট হতে পারেন।

আরও পড়ুন

মিথুন রাশি
এই রাশির জাতক জাতিকারা যাদের বয়স ৫০ পেরিয়ে গেলে তারা এই সময়ের মধ্যে কিছু সময়ের জন্য হজম সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। এই সপ্তাহে, রাহু চন্দ্র রাশি থেকে দশম ঘরে অবস্থান করার কারণে, সৃজনশীল ধারণা বাড়বে, যার কারণে প্রচুর অর্থ উপার্জনের নতুন সুযোগ খুঁজে পেয়ে ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। প্রতিটি নথিতে স্বাক্ষর করার আগে, সেগুলি সাবধানে পড়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

Advertisement

কর্কট রাশি
এই সপ্তাহে সুখী জীবনযাপন করতে চাইলে প্রচুর অর্থের প্রয়োজন হবে, কিন্তু পর্যাপ্ত অর্থ থাকবে না। এছাড়াও, এই বিষয়ে আপনার কাছের কারও কাছ থেকে আর্থিক সহায়তা আশা করতে পারবেন না। কেতু চন্দ্র রাশি থেকে তৃতীয় ঘরে থাকার কারণে, সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ সমাজের অনেক প্রভাবশালী ব্যক্তির সংস্পর্শে আসার সুযোগ দেবে।

সিংহ রাশি
আর্থিক সংকট এড়াতে, এই সময়ের মধ্যে পরিবারের অন্যান্য সদস্যদের মধ্যে বিব্রত বোধ করতে হতে পারে। যদি এই সময়ের মধ্যে বিনিয়োগ করেন বা নতুন কাজ শুরু করেন তবে ভাল লাভ পাওয়া সম্ভব। এই সপ্তাহে, তাদের ব্যক্তিগত সমস্যার কারণে, বেশিরভাগ শিক্ষার্থী তাদের পড়াশোনায় মনোযোগ দিতে পারবে না, যা তাদের পড়াশোনায় সরাসরি নেতিবাচক প্রভাব ফেলতে পারে। প্রতিটি পরিস্থিতিতে নিজেকে শান্ত রাখুন এবং যোগব্যায়াম ও ধ্যানের সাহায্য নিন।

কন্যা রাশি
চন্দ্র রাশি থেকে প্রথম ঘরে কেতু অবস্থান করার কারণে এই সময়ে রোগ প্রতিরোধ ক্ষমতা খুবই দুর্বল থাকবে, তাই প্রয়োজনে অসুস্থ হওয়ার আগে প্রয়োজনীয় ওষুধ সেবন করুন। তবে আপনার বাড়িতে প্রতিটি সমস্যার চিকিত্সা করাও এড়ানো উচিত।

তুলা রাশি
এই সপ্তাহে চন্দ্র রাশির সাপেক্ষে বৃহস্পতি সপ্তম ঘরে থাকার কারণে, স্বাস্থ্যের উন্নতি দেখা যাবে, যা খেলাধুলা এবং বহিরঙ্গ কার্যকলাপে সক্রিয় অংশগ্রহণের দিকে পরিচালিত করবে। হারানো শক্তি পুনরায় সংগ্রহ করতে এবং একই শক্তি ফিরে পেতে সহায়তা করবে। ভাল জীবনযাপন করতে সাহায্য করবে। প্রার্থনার মাধ্যমে এই সপ্তাহে ইচ্ছা পূরণ হবে এবং সৌভাগ্য থাকবে।

বৃশ্চিক রাশি
এই সপ্তাহে, সুস্বাস্থ্যের কারণে সেই সমস্ত লোকদের কাছে ভুল প্রমাণিত হবেন যারা ভেবেছিলেন যে নতুন কিছু শেখার জন্য খুব বেশি বয়সী। কারণ এই সময়ে প্রচুর উদ্যম ও উদ্দীপনা থাকবে, যে কারণে তীক্ষ্ণ ও সক্রিয় মন দিয়ে সহজে যেকোনও কিছু শিখতে পারবেন। 

ধনু রাশি
এই সময়ে, চন্দ্র রাশি থেকে পঞ্চম ঘরে বৃহস্পতি অবস্থান করার কারণে, রিবারের কোনও সদস্যের অবনতিশীল স্বাস্থ্যের উন্নতি দেখে মানসিক চাপ থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। নিজেকে সুস্থ রাখতে যতটা সম্ভব তাদের যত্ন নিন এবং তাদের সঙ্গে নিয়মিত যোগব্যায়াম করুন।

মকর রাশি
সমস্ত গর্ভবতী মহিলাদের এই সপ্তাহে দৈনন্দিন কাজ করার সময় সতর্কতা অবলম্বন করতে হবে। কারণ এটা সম্ভব যে আপনার অসাবধানতা ইচ্ছা না করেও সমস্যায় ফেলতে পারে, মানসিক চাপ বেড়ে যাওয়ার কারণে সমস্যায় পড়তে হতে পারে। চন্দ্র রাশি থেকে শনি দ্বিতীয় ঘরে অবস্থান করার কারণে এই সপ্তাহটি যে কোনও ধরণের ছোট স্থাবর সম্পত্তি এবং আর্থিক লেনদেনের জন্য খুব শুভ।

কুম্ভ রাশি
চন্দ্র রাশির ক্ষেত্রে শনি প্রথম ঘরে অবস্থান করার কারণে স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে এই সময়টি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ এই সময়ে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হবে না, তবে তা সত্ত্বেও নিজেকে সুস্থ রাখতে দৈনন্দিন রুটিনে যোগব্যায়াম এবং ব্যায়াম সহ দেখা যাবে। আর্থিক জীবনে এই সপ্তাহে, রাহু চন্দ্র রাশি থেকে দ্বিতীয় ঘরে অবস্থান করার কারণে, নিজেকে নতুন উত্তেজনাপূর্ণ পরিস্থিতিতে দেখতে পাবেন।

মীন রাশি
যদি কোনও সমস্যায় ভোগেন তবে এই সপ্তাহে স্বাস্থ্য ঠিক থাকবে। সম্ভাবনা রয়েছে কোনও কারণে ভ্রমণ করতে হতে পারে, যে কারণে কিছুটা ক্লান্তি এবং চাপ অনুভব করবেন। অতএব, কোনও যাত্রায় যাওয়া এড়িয়ে যাওয়া এবং শরীরকে সর্বোচ্চ বিশ্রাম দেওয়া আপনার পক্ষে ভাল হবে।

Advertisement

Advertisement