scorecardresearch
 

December 1st Week Lucky Rashi: আজ থেকে ভাগ্যের সমর্থন পাচ্ছে ৫ রাশি, কর্মজীবন-ব্যবসায় সাফল্য

Weekly Lucky Rashi: শুরু হওয়া নতুন সপ্তাহটি ৫টি রাশির জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হবে, জেনে নিন ডিসেম্বরের প্রথম সপ্তাহের ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে।

Advertisement
December 1st Week Lucky Rashi December 1st Week Lucky Rashi

Weekly Lucky Zodiacs: শুরু হওয়া নতুন সপ্তাহটি ৫টি রাশির জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হবে, জেনে নিন ডিসেম্বরের প্রথম সপ্তাহের ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি শুভ হবে, ভাগ্যের সমর্থন পাবেন। কর্মজীবন ও ব্যবসায় সাফল্য পাবেন। প্রেমের সম্পর্ক ভালো হবে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন, সমস্যা হতে পারে।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতকদের জন্য, এই সপ্তাহটি তাদের অতীতের সমস্যাগুলির অবসান ঘটাবে। এই সপ্তাহে আপনি পুরনো বিনিয়োগ থেকে লাভবান হবেন। নতুন প্রজন্মের জাতকরা মজায় সময় কাটাবেন। পরিবারের সঙ্গে আনন্দে সময় কাটবে।

আরও পড়ুন

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকাদের জন্য নতুন সপ্তাহটি দারুণ যাবে। আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন। পরিবারে চলমান সমস্যা মিটে যাবে। আপনি ভ্রমণ করতে পারেন। লোকেরা আপনার কাজের প্রশংসা করবে।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি ভালো যাবে।আদালত সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত আপনার পক্ষে হতে পারে। এই সপ্তাহে আপনার সঙ্গে  অবশ্যই ভালো কিছু ঘটবে। যার ফলে আপনার আর্থিক অবস্থা মজবুত হবে।

মীন রাশি (Pisces)
এই সপ্তাহে মীন রাশির জাতকদের ইচ্ছা পূরণ হবে। আপনার মান ও সম্মান বৃদ্ধি পাবে। কর্মজীবন এবং ব্যবসায় আপনার সাম্প্রতিক সিদ্ধান্তের ফলাফল আপনি শীঘ্রই পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement