scorecardresearch
 

Weekly Rashifal: নতুন সপ্তাহে ৫ রাশির সাফল্য-আত্মবিশ্বাস তুঙ্গে, দুর্ভোগ ৪ রাশি, সতর্ক হোন

গ্রহের গতিবিধির কারণে বেশ কয়েকটি রাশির জন্য আসন্ন সপ্তাহ দারুণ কাটতে চলেছে। আবার কয়েকটি রাশির জাতকদের সতর্ক থাকতে হবে। চলুন জেনে নিই ২৬ জুন থেকে শুরু হওয়া নতুন সপ্তাহে কোন রাশির কেমন যাবে- 

Advertisement
Weekly Horoscope। সাপ্তাহিক রাশিফল। Weekly Horoscope। সাপ্তাহিক রাশিফল।
হাইলাইটস
  • ২৬ জুন থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ।
  • ২ জুলাই পর্যন্ত চলবে।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির বিশেষ গুরুত্ব রয়েছে। গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি সমস্ত ১২ রাশির উপর প্রভাব ফেলে। গ্রহের গতিবিধির কারণে কয়েকটি রাশি শুভ ফল পায়, আবার কয়েকটি রাশি পায় অশুভ ফল। সাপ্তাহিক রাশিফলে ​​গ্রহের গতিবিধি নিয়ে চলে গণনা। গ্রহের গতিবিধির কারণে বেশ কয়েকটি রাশির জন্য আসন্ন সপ্তাহ দারুণ কাটতে চলেছে। আবার কয়েকটি রাশির জাতকদের সতর্ক থাকতে হবে। চলুন জেনে নিই ২৬ জুন থেকে শুরু হওয়া নতুন সপ্তাহে কোন রাশির কেমন যাবে- 

মেষ- আত্মবিশ্বাস বাড়বে। তবে আত্মনিয়ন্ত্রণ জরুরি। আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন। পরিজনদের কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য সুখ বাড়বে। বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পাওয়া যেতে পারে। আয় বাড়বে। অন্য জায়গায় যেতে হতে পারে। আশা-নিরাশার মিশ্র অনুভূতি মনে থাকবে। আপনি বিরক্তি থাকতে পারে। পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। পরিবারে সম্মান বাড়বে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

বৃষ- মনে হতাশার অনুভূতি জাগতে পারে। মায়ের সহযোগিতা পাবেন। চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পরিবর্তন সম্ভব। সন্তানদের কাছ থেকে সুখবর পেতে পারেন। জামাকাপড় ও গয়নার দিকে ঝোঁক থাকবে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন। পুরানো বসের সঙ্গে দেখা হতে পারে। শান্ত থাকুন। কথাবার্তায় ভদ্রতা বজায় রাখুন। পরিবারে হাসি-খুশির পরিবেশ থাকবে। কর্মক্ষেত্রে পরিশ্রম বাড়তে পারে।

আরও পড়ুন

মিথুন- মনে শান্তি ও সুখের অনুভূতি থাকবে। তবে কথাবার্তায় সংযত থাকুন। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। শিক্ষামূলক কাজে ভাল ফল হবে। গবেষণার জন্য অন্য কোথাও যেতে হতে পারে। চাকরিতে কর্তাদের সহযোগিতা পাবেন। স্থান পরিবর্তন হতে পারে। কথাবার্তায় কঠোরতার ভাব থাকবে। কথাবার্তায় সংযত থাকুন। পোশাকের দিকে ঝোঁক বাড়বে। চাকরিতে সিনিয়রদের সহযোগিতা পাবেন। উন্নতির পথও সুগম হবে। আয় বাড়বে। সঞ্চিত অর্থও বাড়বে। তবে অন্য জায়গায় যেতে হতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন।

Advertisement

কর্কট- ধৈর্য্য কমে যেতে পারে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। পারিবারিক বন্ধন বাড়তে পারে। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। আয় বাড়বে। পোশাকের খরচ বাড়তে পারে। সন্তানদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দেবে। মনের মধ্যেও অতৃপ্তি থাকবে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। উপহার হিসেবে পোশাক পেতে পারেন। অপরিকল্পিত ব্যয় বৃদ্ধি পাবে। জীবনসঙ্গীর কাছ থেকে অর্থ প্রাপ্তি হতে পারে। আপনার যাত্রা লাভজনক হবে।

সিংহ- সম্পত্তি থেকে আয় বাড়বে। মায়ের কাছ থেকে অর্থ প্রাপ্তি হতে পারে। শিল্প ও সঙ্গীতের প্রতি ঝোঁক বাড়বে। চাকরির ক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। অবস্থানের পরিবর্তনও সম্ভব। পরিশ্রমের আধিক্য থাকবে। আয় বাড়বে। পারিবারিক জীবন সুখের হবে। সম্পত্তি থেকে আয় বাড়তে পারে। সন্তানদের কাছ থেকে সুখবর পেতে পারেন। চাকরিতে উন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে। কর্তাদের সহযোগিতা পাবেন।

কন্যা- আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। পরিবারে ধর্মীয় কাজ হবে। সন্তানের সুখ বাড়বে, অতিরিক্ত রাগ পরিহার করুন। উচ্চ শিক্ষা ও গবেষণা ইত্যাদির জন্য বিদেশে যাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পরিবর্তন হতে পারে। স্থানান্তরও সম্ভব। মনে শান্তি এবং সুখের অনুভূতি থাকবে। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। অতিরিক্ত উৎসাহী হওয়া এড়িয়ে চলুন। মা এবং পরিবারের কোনও বয়স্ক মহিলার কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে কর্তাদের সহযোগিতা থাকবে। স্থান পরিবর্তনেরও সম্ভাবনা রয়েছে।

তুলা- পিতামাতার সমর্থন পাবেন। জামাকাপড় ইত্যাদির প্রতি ঝোঁক বাড়বে। সঞ্চিত অর্থ হ্রাস পেতে পারে। শিক্ষামূলক কাজে আনন্দদায়ক ফল হবে। সন্তানদের সুখ বৃদ্ধি পাবে। আয়ের হ্রাস এবং ব্যয় বৃদ্ধির পরিস্থিতি হতে পারে। আবেগ নিয়ন্ত্রণ করুন। বিরক্তিভাব আসতে পারে। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। বাড়িতে ধর্মীয় কাজ হতে পারে। ধর্মীয় ভ্রমণে যাওয়ার সম্ভাবনাও তৈরি হচ্ছে।

বৃশ্চিক- মায়ের সঙ্গ ও সহযোগিতা পাবেন। কথাবার্তায় শান্ত থাকুন। কথাবার্তায় রূঢ়তার ভাব থাকবে। সঞ্চিত অর্থ কমে যেতে পারে। আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষা এবং ইন্টারভিউয়ে সুখকর ফল পাবেন। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। রাগ ও আবেগ বাড়তে পারে। দাম্পত্য সুখ বাড়বে। বাচ্চাদের স্বাস্থ্যের সমস্যা হতে পারে। লেখালেখির কাজ থেকে আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন।

ধনু- মনে বিরক্তি থাকতে পারে। তবে আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। কাজের প্রতি উৎসাহ ও উদ্দীপনা থাকবে। চাকরিতে উন্নতি হতে পারে। স্থানান্তরের সম্ভাবনাও রয়েছে। ঊর্ধ্বতন কর্তাদের সহযোগিতা থাকবে। কর্মক্ষেত্রে পরিশ্রম বেশি হতে পারে। মানসিক শান্তি থাকবে। পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। চাকরিতে কাজের চাপ বাড়তে পারে। আয়ও বাড়বে। স্থান পরিবর্তনও সম্ভব।

মকর-আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন। আত্মনিয়ন্ত্রিত হোন। সন্তানদের কাছ থেকে সুখবর পেতে পারেন। শিক্ষাগত ও বুদ্ধিমত্তার কাজে খ্যাতি ও সম্মান বৃদ্ধি পাবে। পরিবারে শান্তি থাকবে। গাড়ি সংক্রান্ত সুখ বাড়বে। পরিবারের সঙ্গে কোনও তীর্থযাত্রায় যেতে পারেন। আত্মবিশ্বাস বাড়বে। কিন্তু রাগও বেশি থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে মতপার্থক্য হতে পারে। মায়ের সঙ্গ ও সহযোগিতা পাবেন। রাজনৈতিক উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে।

কুম্ভ- মানসিক শান্তি থাকবে। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। পরিবারে সুখ শান্তি থাকবে। চাকরিতে স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। ইচ্ছার বিরুদ্ধে কিছু নতুন কাজের দায়িত্ব পেতে পারেন। কর্মক্ষেত্রে পরিশ্রমের আধিক্য থাকবে। সন্তানের ক্ষতি হতে পারে। আত্মবিশ্বাস বাড়বে। শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়বে।

মীন- মনে অতৃপ্তিও থাকবে। পরিবারে শান্তি ও সুখ থাকবে। শত্রুদের বিরুদ্ধে বিজয় হবে। পরিবারের কোনও মহিলার কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ভাইদের সঙ্গে বিবাদ হতে পারে। কথাবার্তায় সংযত থাকুন। কথায় কঠোরতা থাকতে পারে। খরচ বাড়তে পারে। কাজে সাফল্য পাবেন। বন্ধুদের সহযোগিতা পাবেন।

Advertisement

Advertisement