scorecardresearch
 

October 2nd Week Most Successful Zodiac: আয় বৃদ্ধি-হঠাৎ পদোন্নতি,অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে সুসংবাদ পাচ্ছে ৪ রাশি

Saptahik Rashifal 9-15 October: ৯ অক্টোবর অর্থাৎ আজ থেকে শুরু হওয়া নতুন সপ্তাহটি অনেক রাশির জন্য ইতিবাচক ফলাফল নিয়ে আসছে। অনেক রাশির জাতক এই সপ্তাহে সাফল্য পেতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলি সম্পর্কে।

Advertisement
অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে ভাগ্যবান ৪ রাশি অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে ভাগ্যবান ৪ রাশি

Weekly Horoscope: আজ অর্থাৎ ৯ অক্টোবর থেকে অক্টোবর মাসের দ্বিতীয় সপ্তাহ  শুরু হচ্ছে। এই সপ্তাহটি কিছু রাশির জন্য খুব ফলদায়ক হতে চলেছে। কিছু রাশির জাতক এই সপ্তাহে সুখবর পেতে চলেছেন। সাপ্তাহিক রাশিফল ​​থেকে এই সপ্তাহের ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে জেনে নিন।

মেষ (Aries)
এই  সপ্তাহটি এই রাশির জন্য খুব ভালো যাবে। এই সপ্তাহে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আর্থিক ক্ষেত্রে আপনি কিছু বড় সুখবর পেতে চলেছেন। এই সপ্তাহে আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পেতে পারেন। আপনার বেতন বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। মেষ রাশির জাতক জাতিকারা যারা কোন ব্যবসার সঙ্গে জড়িত তাদের এই সপ্তাহে আকস্মিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনার পদোন্নতি হওয়ার সম্ভাবনাও রয়েছে। কেউ কেউ এই সপ্তাহে তাদের নিজস্ব ব্যবসা শুরু করতে পারেন। আপনি উন্নতির দিকে এগিয়ে যাবেন। এই সপ্তাহে আপনার সমস্ত ইচ্ছা পূরণ হওয়ার ইঙ্গিত রয়েছে।

সিংহ (Leo)
সিংহ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি খুব ভালো যাবে। আপনি আপনার কাজ সম্পূর্ণ নিষ্ঠার সঙ্গে করবেন, যার থেকে আপনি সম্পূর্ণ সুবিধা পাবেন। এই সপ্তাহে আপনি দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। ভাগ্য আপনার পাশে থাকবে। সিংহ রাশির জাতকরা এই সপ্তাহে সব বিষয়ে সাফল্য পাবেন। কাজের জন্য আপনাকে ভ্রমণে যেতে হতে পারে। বিদেশ যাত্রারও সম্ভাবনা থাকবে। চাকরিতে ভালো পারফর্ম করবেন। এই সপ্তাহে আপনি কিছু পুরনো রোগ থেকে আরোগ্য লাভের সুযোগ পাবেন। আপনার সমস্ত অসম্পূর্ণ কাজ সম্পন্ন হবে। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে এই সপ্তাহটি শুভ হবে।

আরও পড়ুন

কন্যা (Virgo)
 কন্যা রাশির জাতকরা এই সপ্তাহে নতুন আয়ের সুযোগ পাবেন। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে পারস্পরিক বোঝাপড়া বাড়বে। সম্পর্কে চলমান মতভেদ এই সপ্তাহে দূর হয়ে যাবে। এই সপ্তাহে আপনি ব্যক্তিগত এবং পেশাগত জীবনে ভাল খবর শুনতে পাবেন। কন্যা রাশির জাতকরা এই সপ্তাহে তাদের লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করবেন। অর্থ উপার্জনের নতুন সুযোগ পাবেন। আপনি এই সপ্তাহে আর্থিক স্তরে সাফল্য পাবেন। অফিসের কোনো সিনিয়র ব্যক্তির সাহায্য পেতে পারেন। এই সপ্তাহটি আপনার জন্য এনার্জিতে পূর্ণ হবে।

Advertisement

ধনু রাশি (Sagittarius)
 এই সপ্তাহে, ধনু রাশির লোকেরা সঞ্চয়ের উপর পূর্ণ জোর দেবেন, যার কারণে তাদের আর্থিক অবস্থার উল্লেখযোগ্য উন্নতি হবে। আপনার পরিশ্রম ফল দেবে। এই সপ্তাহে আপনার পুরো ফোকাস থাকবে নিজেকে আর্থিকভাবে শক্তিশালী করার দিকে। আপনি আপনার কর্মজীবনে একটি নতুন শুরু করতে পারেন। নতুন চাকরির প্রস্তাবও পেতে পারেন। এই সপ্তাহে ধনু রাশির জাতক জাতিকাদের অভ্যন্তরে একটি নতুন শক্তি প্রবাহিত হবে। আপনি আপনার লক্ষ্য অর্জনের জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। এই সপ্তাহে আপনি আপনার কর্মজীবন বা ব্যবসাকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার চেষ্টা করবেন। আপনার স্বাস্থ্যেরও উন্নতি হবে। আনন্দদায়ক এবং লাভজনক যাত্রা শুরু করবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement