scorecardresearch
 

Sarvartha Siddhi Yog Rashifal: ১৫ জুলাই সর্বার্থসিদ্ধি যোগে শনির কৃপায় ৫ রাশি, টানা ২ মাস তুঙ্গ উন্নতি

শ্রাবণকে শিবের সবচেয়ে প্রিয় মাস বলে মনে করা হয়। শিবের পুজো করলে সমস্ত মনোস্কামনা পূরণ হয়। একটি তামার পাত্রে গঙ্গাজল ভরে শিবকে অভিষেক করুন।

Advertisement
Shani Rashifal। শনি রাশিফল। Shani Rashifal। শনি রাশিফল।
হাইলাইটস
  • শ্রাবণকে শিবের সবচেয়ে প্রিয় মাস বলে মনে করা হয়।
  • শিবের পুজো করলে সমস্ত মনোস্কামনা পূরণ হয়।

চলছে শ্রাবণ মাস। তার উপরে শনিবার। শনিদেবের গুরু হলেন মহাদেব। ১৫ জুলাই, শনিবার শনি প্রদোষ ব্রত, সেই সঙ্গে শ্রাবণ শিবরাত্রি।  এর পাশাপাশি এ দিন তৈরি হয়েছে সর্বার্থসিদ্ধি যোগ। শনিবারের পুরো দিনটি শিবের আরাধনার জন্য শুভ ও ফলদায়ক। এই সময়ে মেষ ও বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের শনির সাড়ে সাতি চলছে। অন্যদিকে, মকর, কুম্ভ, মীন রাশিতেও রয়েছে শনির প্রভাব। এই রাশির জাতক-জাতিকারা এখন মানসিক, শারীরিক ও আর্থিক সমস্য়ায় রয়েছেন। তা থেকে মুক্তি পাবেন শিবের পুজো করলে। কারণ শিবের পুজো করলে শনি স্বস্তি দেন। 

শ্রাবণকে শিবের সবচেয়ে প্রিয় মাস বলে মনে করা হয়। শিবের পুজো করলে সমস্ত মনোস্কামনা পূরণ হয়। একটি তামার পাত্রে গঙ্গাজল ভরে শিবকে অভিষেক করুন। শিবলিঙ্গে বেলপাতা, ভাং, ধুতরো, দুধ, দই, মধু ইত্যাদির অভিষেক করলে সমস্ত ঝামেলা থেকে মুক্তি মিলবে। ৫ রাশির জাতক-জাতিকারা শ্রাবণ মাসজুড়ে পাবে শিবের কৃপা।

সিংহ রাশি- শিবের আশিসে সিংহ রাশির জাতক-জাতিকারা অর্থলাভ করবেন। আপনি ব্যবসায় লাভবান হবেন। নতুন চাকরি খুঁজছেন তাঁরা সাফল্য পাবেন। আপনার আয় বৃদ্ধি পাবে। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনি পরিশ্রমের ফল পাবেন। 

আরও পড়ুন

কন্যা রাশি- কন্যা রাশির জন্য চাকরিতে পদোন্নতির সুযোগ। আপনার কর্মজীবনের উন্নতিও হবে। পরিবারে সদস্যদের নিয়ে আনন্দে থাকবেন। আপনার মনে থাকবে সুখ ও শান্তি। আপনি কর্মক্ষেত্রে সহকর্মীদের কাছ থেকে সহযোগিতা পাবেন। আপনার প্রিয়জন সাহায্যের হাত বাড়িয়ে দেবেন।

ধনু রাশি-ভোলেনাথের কৃপায় আপনার প্রেম জীবন শক্তিশালী হবে। এই শুভ সময়টি আপনাকে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সুযোগ করে দেবে। আপনি কাজে সাফল্য পাবেন। বাড়বে আপনার খ্যাতি। আপনার পারিবারিক জীবন সুখী হবে। আপনি আর্থিক উন্নতি করবেন।   

মকর রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য আসতে চলেছে সুখবর। কর্মজীবনে উন্নতির দ্বার খুলে যাবে। আপনি ঊর্ধ্বতন কর্তাদের কাছ থেকে প্রশংসা পাবেন। আপনার পরিশ্রম প্রশংসিত হবে। আপনি পরিশ্রমের ফল পাবেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে। বন্ধু ও আত্মীয়দের কাছ থেকে বিশেষ সংবাদ পেতে পারেন। আপনার পারিবারিক জীবন সুখে ভরপুর হবে।

Advertisement

কুম্ভ রাশি- কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জীবনে সাফল্যের অপার সম্ভাবনা আসতে পারে। যাঁরা চাকরি করছেন তাঁরা ইতিবাচক খবর পাবেন। কর্মক্ষেত্রে অগ্রগতি সুযোগ। পেশাগত কাজে চ্যালেঞ্জের সম্মুখীন হবেন, তা সফলভাবে পারও করবেন। আপনার পারিবারিক জীবন সুখী হবে।
 

Advertisement