scorecardresearch
 

Saturday 4 May Lucky Zodiac: শনিতে গজকেশরী যোগের শুভ সংযোগ, মীন-সহ ৫ রাশির লাভের সম্ভাবনা

4 May 2024 Rashifal: ৪ মে, গজকেশরী যোগ, আয়ন্দ্র যোগ-সহ অনেকগুলি লাভদায়ক যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মেষ, সিংহ, মকর-সহ ৫টি রাশির জন্য শুভ হতে চলেছে। এছাড়াও, শনিবার ন্যায়ের দেবতা শনিদেবকে উৎসর্গীকৃত, এমন পরিস্থিতিতে, শনিদেবও এই ৫টি রাশির উপর শুভ দৃষ্টি দেবেন। আসুন জেনে নেওয়া যাক শনিবার কোন কোন রাশির জন্য শুভ হতে চলেছে।

Advertisement
শনিবার  বরুথিনী একাদশীতে ভাগ্য উজ্জ্বল ৫ রাশির শনিবার বরুথিনী একাদশীতে ভাগ্য উজ্জ্বল ৫ রাশির

Top 5 Most Luckiest Zodiac Sign, 4 May 2024: ৪ মে শনিবার, কুম্ভ রাশির পর চন্দ্র মীন রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও বৈশাখ মাসের কৃষ্ণপক্ষের একাদশী তিথি এবং এই তিথিতে বরুথিনী একাদশী ব্রত পালন করা হয়। বরুথিনী একাদশীর দিনে গজকেশরী যোগ, আয়ন্দ্র যোগ এবং পূর্বভাদ্রপদ নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ৪ মে ভাগ্যবান হতে চলেছে।

মেষ রাশি (Aries)
৪ মে মেষ রাশির জাতকদের জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে। মেষ রাশির জাতক জাতিকাদের দাতব্য কাজের প্রতি আগ্রহ বাড়বে এবং যারা কাজের সন্ধান করছেন তারা সুখবর শুনতে পেতে পারেন। পারিবারিক ব্যবসা পরিচালনাকারী লোকেরা তাদের পুরনো পরিকল্পনা থেকে ভাল লাভ পেতে পারে এবং সৃজনশীল কাজে পূর্ণ আগ্রহ দেখাবেন। সহকর্মীরা কাজের প্রতি আপনার আকর্ষণ দেখে অবাক হবেন এবং আপনি অফিসের সিনিয়র সদস্যদের প্রত্যাশা পূরণ করবেন। আপনি বন্ধুদের সঙ্গে  কোথাও বেড়াতে যেতে পারেন, যা আপনার মনকে শান্ত রাখবে বা আপনি একটি অ্যাডভেঞ্চার ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। পারিবারিক জীবনের কথা বললে, পরিবারে সুখ-শান্তি থাকবে এবং পরিবারের সকল সদস্যের চাহিদার প্রতি পূর্ণ খেয়াল রাখবেন। বিবাহিত জীবনে প্রেম বজায় থাকবে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে  ভবিষ্যতের পরিকল্পনাও করবেন।

সিংহ রাশি (Leo)
৪ মে সিংহ রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা  সরকারি ক্ষমতার পূর্ণ সদ্ব্যবহার করবেন এবং বিনিয়োগের ক্ষেত্রে খুব ভালো ফল পেতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে আপনি কিছু নতুন উৎস থেকে ভাল লাভ পাবেন, যা আপনার আয় বৃদ্ধি করবে। যদি গার্হস্থ্য জীবনে কিছু সমস্যা আপনাকে দীর্ঘদিন ধরে বিরক্ত করে থাকে তবে  শনিদেবের কৃপায় সেগুলি দূর হয়ে যাবে এবং স্থিরতার অনুভূতি আরও শক্তিশালী হবে। কর্মরত ব্যক্তিরা তাদের কর্মজীবনে ভাল ফলাফল পাবেন এবং ঊর্ধ্বতনদের সঙ্গ  ভাল সম্পর্কের কারণে পদোন্নতির সম্ভাবনা শক্তিশালী হবে। বৈবাহিক জীবন সম্পর্কে বললে, সবকিছু ভাল হবে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে কিছু সম্পত্তি কিনতে পারেন। আপনি বাড়িতে বাচ্চাদের সঙ্গে থাকতে উপভোগ করবেন এবং আপনার স্বাস্থ্যও ভাল থাকবে।

আরও পড়ুন

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
৪ মে বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা  ভাগ্য সহায় হলে তাদের ইচ্ছা পূরণ হবে এবং আপনি খুশি হবেন। আপনি যদি কোনও নতুন কাজ শুরু করার পরিকল্পনা করছেন তবে শুভ দিন হবে, শনিদেবের কৃপায় আপনার কাজ শক্তিশালী হবে। যে সমস্ত ছাত্রছাত্রীরা উচ্চশিক্ষার জন্য বিদেশে যেতে চায় তাদের ইচ্ছা  পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে।  সহকর্মীদের সহযোগিতায় চাকরিজীবীদের অবস্থার উন্নতি হবে, যার কারণে আপনি সময়মতো কাজগুলি সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনি আপনার ইতিবাচক চিন্তাভাবনার ভাল সদ্ব্যবহার করবেন এবং আপনি আপনার মাতৃপক্ষ থেকে আর্থিক সুবিধা পাচ্ছেন বলে মনে হচ্ছে। আপনি আপনার পরিবার এবং বন্ধুদের সময় দেবেন এবং তাদের কাছে আপনার অনুভূতি প্রকাশ করতে সক্ষম হবেন, যা আপনার মনের বোঝা হালকা করবে।

মকর রাশি (Capricorn)
৪ মে মকর রাশির জাতকদের জন্য একটি বিশেষ ফলদায়ক দিন হতে চলেছে। মকর রাশির লোকেরা সমাজে ভাল সম্মান পাবেন এবং আপনার সুনাম ভালভাবে বৃদ্ধি পাবে। চাকরিরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে কিছু বাধার সম্মুখীন হতে পারেন, যা আপনি আপনার ঊর্ধ্বতনদের সহায়তায় কাটিয়ে উঠতে সক্ষম হবেন এবং আপনার ভাবমূর্তি উন্নত হবে। আধ্যাত্মিক কাজে আপনার আগ্রহ বাড়বে এবং আপনি ধর্মীয় কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন। আপনার কোনো আইনি বিষয়ে দীর্ঘদিন ধরে বিবাদ চললে আপনি শনিদেবের কৃপায় কোনো সুখবর শুনতে পেতে পারেন। পারিবারিক জীবনে যদি কোনো সমস্যা চলছিল, তাহলে  তা আলাপচারিতার মাধ্যমে মিটে যাবে এবং ঘরোয়া সমস্যার অবসান ঘটবে। বিবাহিত জীবনে স্বামী-স্ত্রীর মধ্যে প্রেম এবং পারস্পরিক বোঝাপড়া বাড়বে, যার কারণে আপনারা দুজনেই খুব খুশি হবেন।

মীন রাশি (Pisces)
৪ মে মীন রাশির জাতকদের জন্য সাহসিকতা বৃদ্ধি করবে। মীন রাশির জাতকরা শনিদেবের আশীর্বাদে অপ্রত্যাশিত লাভের কারণে খুশি হবে এবং আপনার নেতৃত্বের ক্ষমতা শক্তিশালী হবে। পরিবারের সদস্যদের পরামর্শ মেনে আপনি একটি ভাল নাম উপার্জন করবেন এবং আপনার সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর শুনতে পারেন। কর্মরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে কিছু বড় অর্জন পেয়ে খুশি হবেন এবং আপনার কর্মজীবনও শক্তিশালী হবে। ব্যবসায়ীরা ভাল লাভ করবেন এবং ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনাও করবেন। আপনি ব্যক্তিগত ও পেশাগত জীবনে আপনার কথা ও আচরণে সবাইকে ঐক্যবদ্ধ রাখবেন, এতে আপনার সম্মান বাড়বে। আপনি যদি একটি নতুন যানবাহন বা সম্পত্তি কিনতে চান তবে আপনার ইচ্ছা পূরণ হতে পারে এবং আপনি আপনার পরিবারের সদস্যদের জন্য একটি সারপ্রাইজের পরিকল্পনা করতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement