scorecardresearch
 

Saturn 2025 Horoscope: ২০২৫ সালে শনির দয়ায় ৩ রাশি, সব কাজে সাফল্য, পাবেন কর্মের ফল

শনির ধীর গতির কারণে মানুষের জীবনে এর শুভ বা অশুভ প্রভাব দীর্ঘকাল থাকে। কর্ম অনুসারে ফল দেন শনিদেব। তিনি হলে কর্মফল দাতা। কৃত কর্মের ভিত্তিতেই মানুষকে ফল প্রদান করেন শনিদেব। সাড়ে সাতি বা ঢাইয়ার প্রভাব পড়ে।

Advertisement
শনির রাশিফল শনির রাশিফল
হাইলাইটস
  • শনি যে কোনও একটি রাশিতেই প্রায় আড়াই বছর অবস্থান করে।
  • তারপর রাশি পরিবর্তন করে।

শনি একটি নিষ্ঠুর গ্রহ। শনির রাশি পরিবর্তন সমস্ত রাশির জাতক-জাতিকাদের প্রভাবিত করে। শনি যে কোনও একটি রাশিতেই প্রায় আড়াই বছর অবস্থান করে। তারপর রাশি পরিবর্তন করে। শনির ধীর গতির কারণে মানুষের জীবনে এর শুভ বা অশুভ প্রভাব দীর্ঘকাল থাকে। কর্ম অনুসারে ফল দেন শনিদেব। তিনি হলে কর্মফল দাতা। কৃত কর্মের ভিত্তিতেই মানুষকে ফল প্রদান করেন শনিদেব। সাড়ে সাতি বা ঢাইয়ার প্রভাব পড়ে। শনি বর্তমানে নিজের মূল ত্রিভুজ রাশি কুম্ভ রাশিতে উপস্থিত রয়েছেন। কুম্ভ হল শনিদেবের নিজস্ব রাশি। শশ নামে পঞ্চমহাপুরুষ রাজযোগ গঠিত হয়েছে। এই পঞ্চমহাপুরুষ রাজযোগ ২০২০৫ সাল পর্যন্ত চলবে। যার কারণে কিছু রাশির লোকেরা বিশেষ সুবিধা পাবেন। চলুন জেনে নেওয়া যাক, ২০২৫ সালে শশ পঞ্চমহাপুরুষ রাজযোগ গঠনের কারণে কোন ৩ রাশির জাতক-জাতিকারা জীবনে ভাল সাফল্য পাবেন-


কুম্ভ রাশি- শনিদেব নিজের নিজের রাশিতে অবস্থান করছেন। এই রাশির ঊর্ধ্ব ঘরে শশ রাজযোগ গঠিত হয়েছে। এই রাশির জাতক-জাতিকারা ২০২৫ সাল পর্যন্ত জীবনে সমস্ত ধরণের বিলাসিতা ও বৈভব ভোগ করবেন। আপনি জীবনে শুধু সুখ পাবেন। দীর্ঘদিন ধরে অমীমাংসিত কাজ শেষ হবে। আর্থিক অবস্থা ভালো থাকবে। চাকরিজীবীদের জন্য শশ রাজযোগ শুভ হবে। শনিদেব সব ধরনের স্বপ্ন পূরণ করবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। চাকরিতে পদোন্নতি ও সুবিধার সুযোগ বাড়বে।

বৃষ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য দশম ঘরে শশা রাজযোগ তৈরি হয়েছে। এর ফলে বিশেষ সুবিধা পেতে পাবেন। দশম ঘর হল কর্মফলের ঘর। শনির শশ রাজযোগের কারণে এই রাশির জাতক-জাতিকারা প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। আপনি সৌভাগ্য পাবেন। চাকরিজীবীরা নতুন কাজের সুযোগ পাবেন। যাঁরা ব্যবসা করছেন তাঁরা লাভ করবেন। পরিবারে সুখ শান্তি থাকবে। আপনার রাশিতে গঠিত শশ রাজযোগ চতুর্থ ঘরে তৈরি হচ্ছে। এমন পরিস্থিতিতে, আপনি আপনার আর্থিক অবস্থার ক্রমাগত উন্নতি দেখতে পাবেন। আপনি আর্থিক লাভের চমৎকার সুযোগ পাবেন। কর্মরত ব্যক্তিরা নতুন কাজের জন্য ভালো অফার পাবেন। আপনার বেতন বাড়তে পারে। কেরিয়ারের দিক থেকে আপনার ভালো সময় শুরু হয়েছে। স্বাস্থ্যের উন্নতি হবে।

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি- এই রাশিতে শনিদেব উচ্চপদে থাকবেন। তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য শশা রাজযোগ  জীবনে সাফল্য বয়ে আনবে। দীর্ঘদিন ধরে অমীমাংসিত কাজ শেষ হবে। আর্থিক লাভের সুযোগ বাড়বে। আগের তুলনায় অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। দাম্পত্য জীবনে সুখ ও সমৃদ্ধি আসবে। সব ধরনের ইচ্ছাপূরণ হবে। ভাগ্য আপনার পাশে থাকবে। কর্মজীবনে সাফল্যের সম্ভাবনা।

Advertisement