scorecardresearch
 

Sun Auspicious On Saturn Horoscope: শনির উপরে সূর্যের শুভ দৃষ্টি, ১৬ সেপ্টেম্বর থেকে ৩ রাশির সৌভাগ্য

সূর্যদেব প্রবেশ করবেন কন্যা রাশিতে। এই গমনের মাধ্যমে কুম্ভ রাশিতে থাকা শনির উপর সূর্য দেবের শুভ দৃষ্টি পড়বে। অর্থাৎ সূর্যদেবের শুভ ছায়া শনিদেবের ওপর পড়বে।

Advertisement
সূর্য ও শনির রাশিফল সূর্য ও শনির রাশিফল
হাইলাইটস
  • সূর্যদেব প্রবেশ করবেন কন্যা রাশিতে।
  • এই গমনের মাধ্যমে কুম্ভ রাশিতে থাকা শনির উপর সূর্য দেবের শুভ দৃষ্টি পড়বে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, এ বছর পিতৃপক্ষ ১৭ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে। তার একদিন আগে সূর্যদেব প্রবেশ করবেন কন্যা রাশিতে। এই গমনের মাধ্যমে কুম্ভ রাশিতে থাকা শনির উপর সূর্য দেবের শুভ দৃষ্টি পড়বে। অর্থাৎ সূর্যদেবের শুভ ছায়া শনিদেবের ওপর পড়বে। যার কারণে ৩ রাশির জাতক-জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হতে পারে। এছাড়াও প্রচুর সম্পদ অর্জন করতে পারেন তাঁরা। 

মিথুন রাশি- শনিদেবের উপর সূর্যের ছায়া আপনার জন্য শুভ হতে পারে। এই সময়ের মধ্যে আপনি অপ্রত্যাশিত আর্থিক লাভ পেতে পারেন। এছাড়াও আপনার আটকে থাকা কাজ শেষ হবে। এই সময়ে আপনার সঞ্চিত সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনি অর্থ সঞ্চয় করতেও সফল হবেন। এই সময়টি আপনার জন্য আর্থিকভাবে লাভজনক হবে। কর্মক্ষেত্রে আপনি খ্যাতি লাভ করবেন। এই সময়ে আপনার কথার প্রভাব বৃদ্ধি পাবে। এই সময়ে আপনি সমাজে জনপ্রিয় হবেন। আপনার সম্মান বাড়বে।

কর্কট রাশি- শনিদেব এবং সূর্যদেবের অবস্থানের কারণে কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য হতে পারে শুভ যোগ। এই সময় আপনার আয় ব্যাপক বৃদ্ধি পেতে পারে। কর্মরত ব্যক্তিরা চাকরির সুযোগ পেতে পারেন। দীর্ঘদিন ধরে যাঁরা চাকরি পরিবর্তনের কথা ভাবছিলেন, তাঁরা এই সময়ে সাফল্য পেতে পারেন। এই সময়ে ব্যবসায়ীরা ভালো লাভ করতে পারেন। বড় কোনও ব্যবসায়িক চুক্তি হতে পারে। যাঁরা ব্যবসা শুরু করতে চান বা নতুন চুক্তি করতে চান তাঁদের সিদ্ধান্ত নিতে দেরি করা উচিত নয়। এই সময়ে আপনার বাবার সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে।

আরও পড়ুন

মীন রাশি- শনিদেবের উপর সূর্যের ছায়া আপনার জন্য শুভ হতে পারে। আপনি মামলা-মোকদ্দমায় সাফল্য পেতে পারেন। আপনি আর্থিকভাবে শক্তিশালী হতে পারে। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা এই সময়ে চাকরি পেতে পারেন। অপ্রত্যাশিত ও আকস্মিক সাফল্য পাবেন আপনি। এই সময়ে পৈতৃক সম্পত্তির সুবিধা পেতে পারেন। আপনার আটকে থাকা কাজ সময়ে সম্পন্ন হবে। আপনি আর্থিকভাবে দারুণ লাভবান হবেন। 

Advertisement

Advertisement