scorecardresearch
 

Saturn Constellation- Shani Nakshatra Parivartan: নক্ষত্র পরিবর্তন করবে শনি! ৩ রাশির ভাগ্য চমকাবে, ২০২৪-র শেষে প্রচুর অর্থলাভ

Lucky Zodiac Signs: শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছেন এবং ১৫ ডিসেম্বর পর্যন্ত বক্রী দশায় থাকবেন। সেই সঙ্গে অক্টোবর মাসে শনি গ্রহ তার রাশি পরিবর্তন করবে।

Advertisement
শনির রাশিফল শনির রাশিফল

জ্যোতিষশাস্ত্রে শনির গতি পরিবর্তনের ঘটনাটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। যখনই শনি তার রাশিচক্র পরিবর্তন করে বা বিপরীত দিকে চলে, তখন এটি সকলের জীবনের উপর গভীর প্রভাব ফেলে। শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছেন এবং ১৫ ডিসেম্বর পর্যন্ত বক্রী দশায় থাকবেন। সেই সঙ্গে অক্টোবর মাসে শনি গ্রহ তার রাশি পরিবর্তন করবে।

জ্যোতিষ মতে আগামী ৩ অক্টোবর, দুপুর ১২:১০ মিনিটে, শনিদেব পূর্বা ভাদ্রপদ নক্ষত্র ছেড়ে শতভিষা নক্ষত্রে প্রবেশ করবেন। যা  ১২টি রাশির উপর শুভ ও অশুভ প্রভাব ফেলবে। জ্যোতিষদের গণনা অনুসারে, অক্টোবরে শনির এই রাশি পরিবর্তন, কিছু রাশিচক্রের জন্য উপকারী প্রমাণিত হবে। জানুন কাদের সৌভাগ্য চরমে থাকবে।

মেষ/ARIES (March 21-April 20)

শনির রাশির পরিবর্তন মেষ রাশির জাতকদের জন্য সবচেয়ে বেশি উপকারী বলে প্রমাণিত হবে। এই সময়ে, আপনার সমস্ত কাজ কোনও বাধা ছাড়াই সম্পন্ন হবে। দীর্ঘদিন আটকে থাকা টাকা ফিরে পাবেন। মন খুশি থাকবে এবং মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। স্বাস্থ্যের উন্নতি হবে। ধর্মীয় কাজকর্ম সম্পন্ন হবে। ব্যক্তিগত ও পেশাগত জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন আসবে। সাফল্য আপনার পায়ে চুম্বন করবে এবং আপনি সাফল্যের সিঁড়ি বেয়ে উঠবেন। স্বাস্থ্যের উন্নতি হবে। জীবনের সকল সমস্যা থেকে মুক্তি পাবেন।

বৃষ /TAURUS (April 21 – May 20) 

শনি শনি নক্ষত্রে প্রবেশের সঙ্গে সঙ্গে বৃষ রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হবে। চাকুরীজীবীরা প্রতিটি কাজে অভূতপূর্ব সাফল্য পাবেন। বিদেশ ভ্রমণের সম্ভাবনা থাকবে। সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। কর্মজীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। অর্থপ্রবাহের নতুন পথ উন্মোচিত হবে। ঋণ থেকে মুক্তি পাবেন। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। ব্যবসায় উন্নতির অনেক সুযোগ আসবে। দাম্পত্য জীবনের সমস্যার সমাধান হবে।

Advertisement

ধনু/SAGITTARIUS (Nov 23-Dec 21) 

শনির রাশির পরিবর্তনের ফলে ধনু রাশির জাতকরাও প্রচুর লাভবান হবেন। চাকরিজীবীরা পদোন্নতি বা মূল্যায়নের সুযোগ পাবেন। ব্যবসায় লাভ হবে। দীর্ঘদিনের সমস্যার সমাধান হবে। আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়বে। প্রেমের জীবন উত্তেজনাপূর্ণ মোড় নেবে। ঘরে সুখ থাকবে। টাকা আসবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 


 

Advertisement