scorecardresearch
 

Shani Gochar 2024: শনির সোজা চালেই কিস্তিমাৎ, দু'মাস পরই ৩ রাশি বাম্পার লাভ করবে

Shani Gochar 2024: বৈদিক জ্যোতিষ মতে, প্রত্য়েক গ্রহ এক নিশ্চিত সময়ের অন্তরালে গোচর করে। এর পাশাপাশি সময় সময় বক্রী ও মার্গী হয়। আপনি জেনে রাখুন যে শনি গ্রহ জুন মাসে নিজের স্বরাশি কুম্ভে বক্রী হয়েছিল আর শনি নভেম্বরে মার্গী হতে চলেছে।

Advertisement
শনিদেবের গোচর শনিদেবের গোচর
হাইলাইটস
  • বৈদিক জ্যোতিষ মতে, প্রত্য়েক গ্রহ এক নিশ্চিত সময়ের অন্তরালে গোচর করে।

বৈদিক জ্যোতিষ মতে, প্রত্য়েক গ্রহ এক নিশ্চিত সময়ের অন্তরালে গোচর করে। এর পাশাপাশি সময় সময় বক্রী ও মার্গী হয়। আপনি জেনে রাখুন যে শনি গ্রহ জুন মাসে নিজের স্বরাশি কুম্ভে বক্রী হয়েছিল আর শনি  নভেম্বরে মার্গী হতে চলেছে। যার প্রভাব সব রাশিদের ওপর পড়বে। এই রাশির জাতকদের সব ধরনের সুযোগ-সুবিধা পাওয়া যাবে। আসুন জেনে নিই সেই রাশিগুলো কারা। 

কুম্ভ রাশি
আপনাদের জন্য শনির মার্গী লাভদায়ক প্রমাণিত হতে পারে। কারণ শনিদেব আপনার রাশির লগ্নভাবে সোজা চালে থাকবে। এইজন্য এইসময় আপনার আত্মবিশ্বাস  বাড়বে। এর সঙ্গে অর্থ উপার্জনের বেশ কিছু সুযোগ পাওয়া যাবে।  আপনি অর্থ সঞ্চয় করতে পারবেন। আপনার জনপ্রিয়তা বাড়বে। মান-সম্মান বৃদ্ধি পাবে। সমাজের বড় ও প্রভাবশালী মানুষদের সঙ্গে দেখা করার সুযোগ আসবে। যেটা আপনার জন্য পরবর্তীকালে লাভদায়ক হবে। বৈবাহিক জীবন সুন্দরভাবে চলবে। অবিবাহিতদের বিয়ের প্রস্তাব আসতে পারে। 

বৃষ রাশি
শনিদেবের সোজা চাল বৃষ রাশির জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হবে। কারণ শনিদেব আপনার রাশির কর্মভাবে মার্গী হবেন। এইজন্য এই সময় আপনি আপনার কাজ-ব্যবসায় উন্নতি করতে পারবেন। এর সঙ্গে আপনার বুদ্ধির বিকাশ হবে এবং আপনি আপনার লক্ষ্যে ফোকাস করতে পারবেন। অন্যদিকে, চাকরি ও ব্যবসায় ইতিবাচক পরিণাম দেখতে পারবেন। আপনি যদি নিজের ব্যবসা করে থাকেন তাহলে ভাল অর্থলাভ করবেন। এর সঙ্গে এই সময় চাকুরিজীবিদের পদোন্নতি হতে পারে। বেকাররা এই সময় চাকরির সুযোগ পাবেন। 

আরও পড়ুন

মিথুন রাশি
আপনাদের জন্য শনিদেবের সোজা চাল ভাল ফল নিয়ে আসবে। কারণ শনিদেব আপনার রাশির নবম ঘরে মার্গী হতে চলেছে। এইজন্য এই সময় আপনার ভাগ্যের সঙ্গ পাবেন। ব্যবসা-চাকরির কারণে আপনি দূরে কোথাও যেতে পারেন। সামাজিক দায়িত্ব বাড়বে এবং মান-সম্মানও বৃদ্ধি পাবে। ভাগ্যের সঙ্গ পাওয়া গেলে আপনার ব কাজ সম্পূর্ণ হবে। আপনার মন প্রসন্ন থাকবে। এর সঙ্গে যে সব ছাত্র বিদেশে গিয়ে পড়াশোনা করতে চান, তাঁদের স্বপ্ন পূরণ হবে। এই সময় আপনি কোনও ধার্মিক যাত্রায় যেতে পারেন। 

Advertisement

Advertisement