scorecardresearch
 

Saturn Direct Horoscope: শনির মার্গী দশায় মালামাল ৩ রাশি, ১৫ নভেম্বর থেকে খুলবে কপাল

১৫ নভেম্বর থেকে প্রায় ১৩৯ দিন পর প্রত্যক্ষ গতিতে আসবেন শনিদেব। এর ফলে কুম্ভ রাশিতে তৈরি হবে 'শশ রাজযোগ'। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, ৩ রাশির জাতক-জাতিকারা শনির গতি পরিবর্তনের কারণে খুব উপকৃত হবেন।

Advertisement
শনি রাশিফল শনি রাশিফল
হাইলাইটস
  • ১৫ নভেম্বর থেকে প্রায় ১৩৯ দিন পর প্রত্যক্ষ গতিতে আসবেন শনিদেব।
  • কুম্ভ রাশিতে তৈরি হবে 'শশ রাজযোগ'।

শনিদেব হলেন কর্মফলদাতা। তিনি কর্ম অনুযায়ী ন্যায় দেন। এমনটাই মত বৈদিক জ্যোতিষশাস্ত্রের। শনি একটি রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করতে আড়াই বছর সময় নেয়। এরই মধ্যে কখনও উল্টো আবার কখনও সোজা পথে চলে।  জ্যোতিষশাস্ত্রে শনির বিপরীতমুখী বা প্রত্যক্ষ গতি অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই সময়ে শনিদেব নিজের সবচেয়ে শক্তিশালী অবস্থায় থাকেন। ৩০ জুন থেকে শনি কুম্ভ রাশিতে পিছিয়ে যাচ্ছে। ১৫ নভেম্বর থেকে প্রায় ১৩৯ দিন পর প্রত্যক্ষ গতিতে আসবেন শনিদেব। এর ফলে কুম্ভ রাশিতে তৈরি হবে 'শশ রাজযোগ'। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, ৩ রাশির জাতক-জাতিকারা শনির গতি পরিবর্তনের কারণে খুব উপকৃত হবেন। এই সময়ে আপনি জীবনের সমস্ত দুঃখ-কষ্ট থেকে মুক্তি পাবেন। চলুন জেনে নেওয়া যাক শনির সরাসরি গতিবিধির কারণে কোন কোন রাশির জাতক-জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হবে-

বৃষ রাশি- শনি প্রত্যক্ষ হওয়ার কারণে বৃষ রাশির জাতক-জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হতে পারে। এই সময় ভাগ্য আপনাকে প্রতিটি কাজে সহায়তা করবে। চাকরি ও ব্যবসায় আপনার অনেক উন্নতি হবে। জীবনে ইতিবাচকতা আসবে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ সফল হবে। কেরিয়ারে সাফল্যের সিঁড়ি বেয়ে উঠবেন। ব্যবসায় লাভ হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। কাজে আশানুরূপ ফল পাবেন।

কন্যা রাশি- শনির প্রত্যক্ষ গতি কন্যা রাশির জাতক-জাতিকাদের ঘুমন্ত ভাগ্যকে জেগে উঠবে। এই সময়ের মধ্যে আপনার সমস্ত কাজ ধীরে ধীরে সম্পন্ন হতে শুরু করবে। অফিসে নতুন কোনও দায়িত্ব পাবেন। আয় বাড়বে। বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা হবে। সমাজে সম্মান বাড়বে। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। ভাই-বোনের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

আরও পড়ুন

কুম্ভ রাশি- শনির গতি পরিবর্তনের কারণে কুম্ভ রাশির মানুষের জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন আসবে। কোনও বাধা ছাড়াই সব কাজ সফল হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। ব্যবসায়িক পরিস্থিতি শক্তিশালী হবে। কর্মজীবনে দারুণ অগ্রগতি হবে। সামাজিক মর্যাদা-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। বিনিয়োগ ভালো রিটার্ন পাবেন। হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। পারিবারিক জীবন সুখের হবে।

Advertisement

Advertisement