scorecardresearch
 

Saturn Favourite Birth Dates: শনির প্রিয় এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিরা, পরিশ্রম করলেই পান সাফল্য

শনি গ্রহের প্রভাবে এই মূলাঙ্কের জাতক-জাতিকারা কঠোর পরিশ্রমে বিশ্বাসী। কঠোর পরিশ্রমের মাধ্যমে এই মূলাঙ্কের জাতক-জাতিকাদের সাফল্য এনে দেন শনিদেব। তবে এই উন্নতি হঠাৎ আসে না বরং ধীর গতিতে আসে। আসলে শনির প্রভাবে এমনটা হয়।

Advertisement
Shani Birth Dates Shani Birth Dates
হাইলাইটস
  • শনি ৮ মূলাঙ্কের অধিপতি।
  • ৮ মূলাঙ্কের জাতক-জাতিকার বিশেষত্ব কী

সংখ্যাতত্ত্বে সংখ্যা দিয়ে ব্যক্তির প্রকৃতি ও ভবিষ্যৎ জানা যায়। সংখ্যাতত্ত্ব অনুযায়ী, ৮ মূলাঙ্কের বিরাট গুরুত্ব রয়েছে। এই মূলাঙ্ক শনিদেবের সঙ্গে যুক্ত। যে শনিদেব কর্ম অনুযায়ী ফলদান করেন। কোন কোন জন্ম তারিখের মানুষের সঙ্গে ৮ মূলাঙ্কের যোগ রয়েছে। ৮, ১৭ এবং ২৬ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের মূলাঙ্ক ৮। শনি গ্রহের প্রভাবে এই মূলাঙ্কের জাতক-জাতিকারা কঠোর পরিশ্রমে বিশ্বাসী। কঠোর পরিশ্রমের মাধ্যমে এই মূলাঙ্কের জাতক-জাতিকাদের সাফল্য এনে দেন শনিদেব। তবে এই উন্নতি হঠাৎ আসে না বরং ধীর গতিতে আসে। আসলে শনির প্রভাবে এমনটা হয়।

৮ মূলাঙ্কের জাতক-জাতিকার বিশেষত্ব কী? শনি ৮ মূলাঙ্কের অধিপতি। এই কারণেই তাঁরা সবসময় শনির আশীর্বাদ পান। শনিদেবের আশীর্বাদে তাঁদের জীবনে কখনও অর্থের অভাব হয় না। আর্থিক জীবন খুবই ভালো। এই মানুষদের সঞ্চয় করার প্রবণতা ভালো। তাঁরা কখনও অপচয় করে না। দিনরাত পরিশ্রম করে অর্থ উপার্জন করেন। খুব কম লোকের সঙ্গে বন্ধুত্ব করেন।  ৮, ১৭ এবং ২৬ তারিখে জন্মানো লোকেরা কাজ করতে বিশ্বাসী। জিনিসের মধ্যে ভারসাম্য রাখা তাদের সবচেয়ে বড় গুণ। এই লোকেরা কোন অন্যায় ঘটতে দেয় না এবং কারও প্রতি অন্যায় করে না। তাদের সিদ্ধান্ত নেওয়ার দক্ষতা রয়েছে। তাঁদের একটি দোষ বলা যেতে পারে যে কোনও একটি বিষয়ে মনোযোগ দেন না। ব্যবসায়িক ও প্রশাসনিক কাজে তারা সাফল্য পান।

সম্পদ কেমন, সাফল্য কখন আসে?

আরও পড়ুন

জীবনের শুরুতে উন্নতি করতে পারেন না। সাফল্য আসে দেরিতে। ৩০ বছর পরে তাঁদের জীবনে ঘটে ইতিবাচক পরিবর্তন। টাকার অভাব নেই। খরচের ব্যাপারে তাঁরা সজাগ থাকেন। তাঁদের টাকা সঞ্চয় করার অভ্যাস রয়েছে। তাঁরা যে কোনও কিছু গভীরে গিয়ে ভাবেন। সে কারণেই তাঁদের সিদ্ধান্ত সঠিক হয়। যে কোনও বিষয়ে যুক্তি থাকা তাঁদের জন্য গুরুত্বপূর্ণ।

Advertisement

শান্ত প্রকৃতির

৮ মূলাঙ্কের জাতক-জাতিকারা হন অন্তর্মুখী প্রকৃতির। নিজেদেরকে পার্থিব বিষয় থেকে দূরে রাখেন। এই মুলাঙ্কের মানুষরা খুব শান্ত, গম্ভীর এবং নিরীহ প্রকৃতির হয়ে থাকেন। ধীরে ধীরে জীবনে সাফল্যের সিঁড়ি বেয়ে উঠেন। এরা খুব পরিশ্রমী হন। কঠোর পরিশ্রমের মাধ্যমে লাভ অর্জন করেন। ব্যর্থতায় হতাশ হন না। পূর্ণ সাহসের সঙ্গে তাঁরা মোকাবিলা করেন। 

প্রেম এবং বিবাহিত জীবন

৮ মূলাঙ্কের জাতক-জাতিকারা প্রেমের ক্ষেত্রে ভাগ্যবান নন। তাঁদের প্রেমের সম্পর্ক বেশিদিন টেকে না। তাঁরা প্রায়ই সম্পর্কের ক্ষেত্রে প্রতারিত হন। তাঁদের সঙ্গীর থেকে বিচ্ছেদ হওয়ার সম্ভাবনা রয়েছে। তাঁদের বিয়ে চূড়ান্ত হয় অনেক দেরিতে।  পারিবারিক জীবন স্বাভাবিক। তবে পার্টনারের সঙ্গে মতপার্থক্য থাকে। এই মূলাঙ্কের জাতক-জাতিকারা দেরিতে মা-বাবা হন।।

Advertisement