scorecardresearch
 

Saturn Good Luck Till 18 August: আজ থেকে সুদিন শুরু ৩ রাশির, ১৮ অগাস্ট পর্যন্ত শনির দয়ায় বাম্পার লাভ

বৈদিক জ্যোতিষশাস্ত্রে পূর্বাভাদ্রপদের প্রথম ও দ্বিতীয় অবস্থান অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এজন্য ৩ মাস শুভ ফল পাবেন ৩ রাশির জাতক-জাতিকারা। জীবনের সমস্ত ঝামেলা থেকে মুক্তি পাবেন।

Advertisement
শনির রাশিফল শনির রাশিফল
হাইলাইটস
  • পূর্বাভাদ্রপদের প্রথম ও দ্বিতীয় অবস্থান অত্যন্ত শুভ।
  • কোন কোন রাশির জাতক-জাতিকাদের দারুণ কাটবে

ন্যায় ও কর্মের দেবতা শনি। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী, রবিবার ১২ মে, পূর্বভাদ্রপদ নক্ষত্রের দ্বিতীয় অবস্থানে উপবিষ্ট হয়েছেন শনিদেহ। ১৮ অগাস্ট পর্যন্ত দ্বিতীয় অবস্থানেই থাকবেন। বৈদিক জ্যোতিষশাস্ত্রে পূর্বাভাদ্রপদের প্রথম ও দ্বিতীয় অবস্থান অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এজন্য ৩ মাস শুভ ফল পাবেন ৩ রাশির জাতক-জাতিকারা। জীবনের সমস্ত ঝামেলা থেকে মুক্তি পাবেন। রবিবার সকাল ৮টা ৭ মিনিটে পূর্বাভাদ্রপদ নক্ষত্রের দ্বিতীয় পর্বে গিয়েছেন শনিদেব। ১৮ অগাস্ট পর্যন্ত পূর্বাভাদ্রপদের দ্বিতীয় পর্বে শনিদেব থাকবেন। কোন কোন রাশির জাতক-জাতিকাদের দারুণ কাটবে- 

মেষ রাশি- পূর্বাভাদ্রপদ নক্ষত্রের দ্বিতীয় অবস্থানে শনি গমনের কারণে মেষ রাশির জাতক-জাতিকারা প্রচুর উপকার পাবেন। দীর্ঘদিন আটকে থাকা টাকা ফেরত পাবেন। সম্পদ ও সম্পত্তি বৃদ্ধির সম্ভাবনা থাকবে। অর্থের প্রবাহ বাড়বে। আয়ের নতুন উৎস থেকে আর্থিক লাভ হবে। সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। পুরনো সম্পত্তি বিক্রি বা ভাড়া দিয়ে টাকা আসবে। শনিদেব বর্তমানে মেষ রাশির আয়ের ঘরে। এই ঘরে শনির গমনের কারণে আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। আপনিও হঠাৎ করে টাকা পাবেন। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। তবে মন অস্থির থাকতে পারে। তাই ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন।

কন্যা রাশি- শনি নিজের গতিপথ পরিবর্তন করবে। কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ ফল পাবেন। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা থাকবে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শুরু হবে। আপনি একটি ভাল প্যাকেজ নিয়ে নতুন কাজের প্রস্তাব পাবেন। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। পারিবারিক জীবনে সুখ শান্তি অটুট থাকবে। আরাম-আয়েশ ও বিলাসিতায় জীবন কাটবে।

আরও পড়ুন

কুম্ভ রাশি- পূর্বাভাদ্রপদ নক্ষত্রের দ্বিতীয় পর্বে থাকা শনি কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হবে। দাম্পত্য জীবনে সমস্যা মিটে যাবে। আদালতে মামলায় জয়লাভ হবে। নতুন কাজ শুরু করার জন্য শুভ সম্ভাবনা তৈরি হবে। চাকরি ও ব্যবসার জন্য পরিবেশ অনুকূল থাকবে। কাজের বাধা দূর হবে। কুম্ভ রাশির জাতক-জাতিকারাও শনির গতি পরিবর্তনের ফলে লাভবান হতে চলেছেন। এই রাশির জাতক-জাতিকারা শনিদেবের আশীর্বাদ পাবেন। শনিদেবের কৃপায় কুম্ভ রাশির জাতক-জাতিকারা পেশা ও ব্যবসায় লাভবান হবেন।

Advertisement

Advertisement