scorecardresearch
 

Saturn Margi Horoscope: ১২৫ দিন পর শনির অবস্থান বদল, নভেম্বর থেকে কপাল খুলবে ৩ রাশির

Shani Rashifal: কয়েকদিনের মধ্যেই শনি গ্রহ সরাসরি গতিতে যেতে চলেছে। নভেম্বরে ফের শনির গতিবদল হবে। প্রত্যক্ষ গতিতে শনি গ্রহের স্থানান্তর ৩ রাশির জাতক-জাতিকাদের জন্য দারুণ সময় শুরু হবে। মাঝ নভেম্বর থেকে তাঁরা পাবেন বড়বাবার আশিস।

Advertisement
শনির রাশিফল শনির রাশিফল
হাইলাইটস
  • প্রত্যক্ষ গতিতে শনি গ্রহের স্থানান্তর ৩ রাশির জাতক-জাতিকাদের জন্য দারুণ সময় শুরু হবে।
  • মাঝ নভেম্বর থেকে তাঁরা পাবেন বড়বাবার আশিস।

Saturn Horoscope Margi Shani Rashifal:জ্যোতিষশাস্ত্র অনুসারে,বর্তমানে কুম্ভ রাশিতে বসে শনি গ্রহ। গত বছর শনি কুম্ভ রাশিতে প্রবেশ করেছিল। পরের বছর মে মাসে মীন রাশিতে প্রবেশ করবে। শনি বর্তমানে বিপরীতমুখী অবস্থায় রয়েছে। কয়েকদিনের মধ্যেই শনি গ্রহ সরাসরি গতিতে যেতে চলেছে। নভেম্বরে ফের শনির গতিবদল হবে। প্রত্যক্ষ গতিতে শনি গ্রহের স্থানান্তর ৩ রাশির জাতক-জাতিকাদের জন্য দারুণ সময় শুরু হবে। মাঝ নভেম্বর থেকে তাঁরা পাবেন বড়বাবার আশিস। তবে শনির কৃপা পেতে মাথায় রাখবেন, পরিশ্রম করতে হবে, ফাঁকিবাজি দিলে চলবে না। কাউকে ঠকাবেন না। মিথ্যে কথা একদম না-পসন্দ বড়বাবার। নিজেকে সৎ রাখুন, দেখবেন জীবনে শনির কৃপায় তরতরিয়ে সৌভাগ্য লাভ করবেন। 

ধনু রাশি-শনির প্রত্যক্ষ গতিতে ধনু রাশির জাতক-জাতিকাদের শুভ দিন শুরু হবে। আপনার আত্মবিশ্বাস বাড়বে। কর্মজীবনে করা পরিকল্পনা সফল হওয়ার সম্ভাবনা বেশি। কর্মরত ব্যক্তিরা শনির কৃপায় কঠোর পরিশ্রমের ফল পাবেন। আপনার কাজের প্রশংসা হবে। আপনি কিছু বড় দায়িত্বও পেতে পারেন। আপনি কাজে সফল হবেন। আয়ের নতুন উৎসও তৈরি হবে।

সিংহ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শনির প্রত্যক্ষ গতি অত্যন্ত শুভ হতে চলেছে। জীবনের চলমান অসুবিধাগুলি ধীরে ধীরে দূর হতে শুরু করবে। সমাজকে প্রভাবিত করার এবং আকর্ষণ করার ক্ষমতা আরও তীব্রতর হবে। ভিড় থেকে ভিন্নভাবে চিন্তা করবেন। নেতৃত্বের দিকে পদক্ষেপ নেবেন। ভ্রমণেরও সম্ভাবনা রয়েছে। আপনি বলিষ্ঠভাবে উন্নতির দিকে এগিয়ে চলবেন। 

আরও পড়ুন

মিথুন রাশি- শনিদেবের প্রত্যক্ষ অবস্থান মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে। কর্মজীবনের দৃষ্টিকোণ থেকে সৃজনশীল দক্ষতা শক্তিশালী হবে। সৃজনশীল কাজে আগ্রহ বাড়বে। কর্মক্ষেত্রে সহকর্মী ও বন্ধুদের কাছ থেকে সহযোগিতা পাবেন। অনেক কাজ দায়িত্বের সঙ্গে শেষ করবেন। সামাজিক ক্ষেত্রেও সম্মান ও স্বীকৃতি পেতে সক্ষম হবেন। আপনার আর্থিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে। 

Advertisement

Advertisement