scorecardresearch
 

Saturn Horoscope Till 2027: ২০২৫ সাল থেকে অচ্ছে দিন শুরু হবে ৩ রাশির, শনির কৃপা থাকবে ২০২৭ পর্যন্ত

Shani Meen Gochar Rashifal: ২০২৭ সালের ৩ জুন পর্যন্ত এই রাশিতে থাকবেন। শনি মীন রাশিতে পরিবর্তনের আগে আড়াই বছর সময়কাল ৩ রাশির জন্য সবচেয়ে উপকারী হবে। ২০২৫ সালে মীন রাশিতে শনির পরিবর্তনের সৌভাগ্যবান রাশিগুলি জেনে নিন-

Advertisement
শনির রাশিফল শনির রাশিফল
হাইলাইটস
  • ২০২৫ সালে শনি দেবগুরু বৃহস্পতির মীন রাশিতে গমন করবেন।
  • ২০২৫ সালের ২৯ মার্চ মীন রাশিতে প্রবেশ করবেন বড়বাবা।

শনিকে সবচেয়ে ধীর গতির গ্রহ বলে মনে করা হয়। শনি এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করতে প্রায় আড়াই বছর সময় নেয়। শনি দীর্ঘ সময় ধরে একটি রাশিতে থাকার কারণে বিশেষ কয়েকটি রাশি সবচেয়ে বেশি প্রভাবিত হয়। শনি বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছে। ২০২৫ সালে শনি দেবগুরু বৃহস্পতির মীন রাশিতে গমন করবেন। ২০২৫ সালের ২৯ মার্চ মীন রাশিতে প্রবেশ করবেন বড়বাবা। ২০২৭ সালের ৩ জুন পর্যন্ত এই রাশিতে থাকবেন। শনি মীন রাশিতে পরিবর্তনের আগে আড়াই বছর সময়কাল ৩ রাশির জন্য সবচেয়ে উপকারী হবে। ২০২৫ সালে মীন রাশিতে শনির পরিবর্তনের সৌভাগ্যবান রাশিগুলি জেনে নিন-

সিংহ রাশি- ২০২৫ সালে শনির রাশি পরিবর্তনের ফলে সিংহ রাশির জাতক-জাতিকারা সুবিধা পাবেন। সিংহ রাশির জাতক-জাতিকা-জাতিকাদের জন্য শনির মীন রাশির যাত্রা শুভ ফল দেবে। এই সময়ে আপনি কিছু ভাল খবর পেতে পারেন। শনির কৃপায় আপনি অনেকদিন ধরে আটকে থাকা অর্থ পেতে পারেন। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা সুখবর পেতে পারেন। কিছু নতুন কাজ শুরু করার জন্য এটি দারুণ সময় হতে চলেছে।

কন্যা রাশি- মীন রাশিতে শনির গমন কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই শুভ হবে। এই সময়ে শনির কৃপায় আপনি আর্থিক লাভের ভাল সুযোগ পাবেন। নতুন উৎস থেকে অর্থ আসবে। চাকরি পেশায় উন্নতির সম্ভাবনা থাকবে। পরিবার থেকে সহযোগিতা পাবেন। আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে। ফলে আপনার মনও খুশি হবে।

আরও পড়ুন

বৃশ্চিক রাশি- শনির রাশি পরিবর্তন বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। মীন রাশিতে শনির গমন আপনার আত্মবিশ্বাস বাড়াবে। এই সময়ের মধ্যে আপনি পর্যাপ্ত পরিমাণ অর্থ পাবেন। মানুষ আপনার ব্যক্তিত্বে মুগ্ধ হবে। ব্যবসায়ীদের জন্য ভালো সময় যাবে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে।
 

Advertisement

Advertisement