scorecardresearch
 

Saturn Lucky Zodiacs For 304 Days: আগামী ৩০৪ দিন শনির দয়ায় ভাগ্য তুঙ্গে ৪ রাশির, যা ছোঁবেন তাই-ই সোনা

Shani In Kumbha: ২০২৩ সালের জানুয়ারি থেকে শনি নিজের রাশি কুম্ভে বিরাজমান। শনি ২০২৫ সাল পর্যন্ত কুম্ভ রাশিতেই থাকবে। এর পরে শনি বৃহস্পতির মীন রাশিতে প্রবেশ করবে। শনি কুম্ভ রাশিতে থাকাকালীন মূল ত্রিভুজে রয়েছে। এর ফলে শনির কৃপা পেয়ে চলেছেন ৪ রাশির জাতক-জাতিকারা। ভাগ্যের সঙ্গ পাচ্ছেন তাঁরা। ২০২৫ সাল পর্যন্ত ভাগ্য তাঁদের সহায় থাকবে। 

Advertisement
শনির রাশিফল শনির রাশিফল
হাইলাইটস
  • ২০২৩ সালের জানুয়ারি থেকে শনি নিজের রাশি কুম্ভে বিরাজমান।
  • শনি ২০২৫ সাল পর্যন্ত কুম্ভ রাশিতেই থাকবে।

জ্যোতিষশাস্ত্রে শনিদেবের বিশেষ স্থান রয়েছে। শনিদেবকে পাপী ও নিষ্ঠুর গ্রহ বলা হয়। শনি অশুভ হলে একজন ব্যক্তিকে নানা ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়। তবে শনিদেব যে শুধু অশুভ ফল দেন তা নয়, শুভ ফলও দেন। শনি শুভ হলে ব্যক্তির ভাগ্য খুলে যায়। ২০২৩ সালের জানুয়ারি থেকে শনি নিজের রাশি কুম্ভে বিরাজমান। শনি ২০২৫ সাল পর্যন্ত কুম্ভ রাশিতেই থাকবে। এর পরে শনি বৃহস্পতির মীন রাশিতে প্রবেশ করবে। শনি কুম্ভ রাশিতে থাকাকালীন মূল ত্রিভুজে রয়েছে। এর ফলে শনির কৃপা পেয়ে চলেছেন ৪ রাশির জাতক-জাতিকারা। ভাগ্যের সঙ্গ পাচ্ছেন তাঁরা। ২০২৫ সাল পর্যন্ত ভাগ্য তাঁদের সহায় থাকবে। 

মেষ-পূর্ণ আত্মবিশ্বাস থাকবে। কোনও সম্পত্তি আয়ের উৎস হয়ে উঠতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন। বেড়াতেও যেতে পারেন। দাম্পত্য জীবন সুখের হবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। এই সময়ে নতুন কাজ করা শুভ হবে। আপনার আর্থিক অবস্থা আরও ভালো হবে। এই সময়ে পরিশ্রম করলে তার ফল দেখতে পাবেন। 

বৃষ- আত্মবিশ্বাস বাড়বে। চাকরিতে কাজের চাপ বাড়লেও তা সামলে নেবেন। ব্যবসার প্রসার ঘটতে পারে। পিতার সহযোগিতা পাবেন। আর্থিক লাভ হবে। যা আর্থিক দিককে শক্তিশালী করবে। দাম্পত্য জীবন সুখের হবে। এই সময়টি শুভ আপনার জন্য। এই সময়ে নতুন কাজ শুরু করতে পারেন। নতুন কাজ থেকে লাভের আশা থাকবে।

আরও পড়ুন

মিথুন- আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। চাকরিতে উন্নতির পথ সুগম হবে। কাজের পরিধি বাড়বে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনি আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকবেন। এই সময়টিকে চাকরি ও ব্যবসার জন্য শুভ বলা যেতে পারে। পরিবারের সদস্যদের সমর্থন থাকবে। এই সময়টা আশীর্বাদের চেয়ে কম বলা যায় না। সব জায়গা থেকে আপনি মনের মতো সাড়া পাবেন। 

Advertisement

সিংহ- আয় বৃদ্ধির নতুন মাধ্যম তৈরি হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। মানসিক শান্তি থাকবে। এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক দিক শক্তিশালী হবে। দাম্পত্য জীবন সুখের হবে। আপনি ভাগ্যের সঙ্গ পাবেন। পরিশ্রম করলে তার ফল মিলবে। 

শনির কৃপা পেতে কী করবেন, কী করবেন না

১। শনির দয়া পেতে চাইলে মিথ্যা কথা বলবেন না।

২। কাউকে ঠকাবেন না।

৩। কারও প্রাপ্য টাকা হাতাবেন না। 

৪। প্রতারণা করবেন না।

৫। কঠোর পরিশ্রমে ভরসা রাখুন, শর্টকাটে নয়।  

৬। মদ ও অন্যান্য নেশা থেকে দূরে থাকুন।

৭। সবাইকে সম্মান করুন।

৮। গরিবদের সাহায্য করুন।

৯। কেউ সাহায্য চাইলে ফেরাবেন না। 

১০। কারও নামে বদনাম বা কারও ক্ষতি করবেন না। 

Advertisement