scorecardresearch
 

Saturn Luckiest Zodiacs 2025: ২০২৫ সালে ৩ রাশির শনি-মুক্তি, বাধা কেটে এবার খালি অর্থলাভ

আড়াই বছর কুম্ভ রাশিতে থাকার পর শনি ২০২৫ সালের ২৯ মার্চ বৃহস্পতির রাশি মীনে প্রবেশ করবে। কুম্ভ রাশিতে শনির প্রবেশের পরে মীন রাশিতে বৃহস্পতির প্রবেশ ৩ রাশির জাতক-জাতিকাদের জন্য দারুণ সুবিধা দিতে পারে। তাঁদের সম্পদ বাড়বে। কর্মজীবনে প্রচুর সাফল্য পাওয়ার যোগ রয়েছে।

Advertisement
শনি রাশিফল শনি রাশিফল
হাইলাইটস
  • শনি ২০২৫ সালের ২৯ মার্চ বৃহস্পতির রাশি মীনে প্রবেশ করবে।
  • ৩ রাশির জাতক-জাতিকাদের জন্য দারুণ সুবিধা দিতে পারে।

জ্যোতিষশাস্ত্রে গ্রহের রাশি পরিবর্তনের বিশেষ গুরুত্ব রয়েছে। একাধিক গ্রহ মাত্র কয়েক দিনে রাশি পরিবর্তন করে, আবার কিছু গ্রহের বছর লেগে যায়। সমস্ত গ্রহের মধ্যে শনি হল সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। প্রায় আড়াই বছর ধরে একটি রাশিতে থাকে। জ্যোতিষশাস্ত্রে, শনিকে নিষ্ঠুর গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এর পাশাপাশি, শনিদেব ন্যায়ের দেবতা এবং মানুষকে কর্ম অনুসারে ফল দেন। শনি বর্তমানে কুম্ভ রাশিতে বিপরীতমুখী অবস্থায় রয়েছে। ১৫ নভেম্বর এই রাশিতেই প্রত্যক্ষ অবস্থান আসবে। আড়াই বছর কুম্ভ রাশিতে থাকার পর শনি ২০২৫ সালের ২৯ মার্চ বৃহস্পতির রাশি মীনে প্রবেশ করবে। মীন রাশিতে শনির প্রবেশে ৩ রাশির জাতক-জাতিকাদের জন্য দারুণ সুবিধা দিতে পারে। তাঁদের সম্পদ বাড়বে। কর্মজীবনে প্রচুর সাফল্য পাওয়ার যোগ রয়েছে। চলুন জেনে নেওয়া যাক, ২০২৫ সালে মীন রাশিতে শনি প্রবেশ করার ফলে কোন কোন রাশির জাতক-জাতিকারা সুবিধা পেতে পারেন-

মকর রাশি- মকর ও কুম্ভ রাশির অধিপতি গ্রহ হল শনি। কুম্ভ থেকে মীন রাশিতে শনি চলে গেলে মকর রাশির জাতক-জাতিকারা শনির সাড়ে সাতি থেকে মুক্তি পাবেন। মকর রাশির জাতক-জাতিকাদের আর্থিক উন্নতির সম্ভাবনা। আর্থিক লাভের সুযোগ বাড়বে। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। বছরের পর বছর ঝুলে থাকা কাজ এখন শেষ হবে। ২০২৫ সাল আপনি সমস্ত রকম বাধা থেকে মুক্তি পাবেন।

কর্কট রাশি- কুম্ভ রাশিতে শনি গ্রহের কারণে কর্কট রাশিতে শনির কুপ্রভাব পড়েছে। শনির মীন রাশিতে গমনের সঙ্গে সঙ্গে কর্কট রাশির জাতক-জাতিকারা শনির প্রভাব থেকে মুক্তি পাবেন। কর্মজীবনে ভালো সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক পরিস্থিতিতে রিবর্তন আসবে। আর্থিক লাভের সুযোগ বাড়বে। চাকরিতে শুভ পরিবর্তনের লক্ষণ রয়েছে। নতুন কাজের সুযোগ বাড়তে পারে। মোট কথা, আপনার আয় বাড়বে। আপনি অর্থনৈতিকভাবে শক্তিশালী হবেন। 

আরও পড়ুন

Advertisement

বৃশ্চিক রাশি- এই রাশির জাতক-জাতিকারা শনির প্রভাবে থেকে মুক্ত হবেন। মীন রাশিতে শনির গমনের কারণে বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের উপর শনির দৃষ্টির অবসান ঘটবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। চাকরিজীবীরা ভালো কাজের সুযোগ পেতে পারেন। এই রাশির জাতক-জাতিকারা পৈতৃক সম্পত্তি থেকে লাভ করবেন। তাঁদের আয় বাড়বে।  পরিবারে থাকবে সুখ এবং সমৃদ্ধি। সন্তানদের কাছ থেকে কিছু সুখবর আসতে পারে।

Advertisement