scorecardresearch
 

Good Luck Start Before Diwali: নতুন চাকরি- পদোন্নতি-প্রচুর সম্পদ, দীপাবলির আগেই সুদিন ফিরছে ৫ রাশির

Saturn Nakshatra Parivartan 2023: দীপাবলির আগে, শনির অবস্থানে দুটি গুরুত্বপূর্ণ পরিবর্তন রয়েছে। ১৫ অক্টোবর শনি নক্ষত্র পরিবর্তন করবে এবং এর পরে, ৪ নভেম্বর শনি মার্গী হবে।

Advertisement

Shani Margi 2023: এই বছর, ১০ নভেম্বর থেকে শুরু হচ্ছে ৫ দিনের দীপাবলি উৎসব। ১২  নভেম্বর বড় দীপাবলি  উদযাপিত হবে, এই দিনে সম্পদের দেবী দেবী লক্ষ্মীর পূজা করা হয়, যাতে দেবী লক্ষ্মীর আশীর্বাদে সারা বছর সুখ এবং সমৃদ্ধি থাকে। দীপাবলি হিন্দু ধর্মে বছরের সবচেয়ে বড় উৎসব। জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে, এই বছর দীপাবলি খুব বিশেষ হতে চলেছে কারণ সবচেয়ে গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচিত শনি দীপাবলির আগে তার নক্ষত্র পরিবর্তন করবে এবং তারপরে তার গতিবিধিও পরিবর্তন করবে। ১৫ অক্টোবর নক্ষত্র পরিবর্তনের পর, শনি ৪ নভেম্বর থেকে মার্গী  হবে। বর্তমানে, শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে বক্রী অবস্থানে গমন করছে। শনির অবস্থানে ঘটছে এই দুটি গুরুত্বপূর্ণ পরিবর্তন, যা ৫টি রাশির জাতকদের জন্য খুব শুভ হবে। বলা যেতে পারে যে এই লোকেরা দীপাবলির আগেই ভাগ্যের সঙ্গ পাবেন। 

শনি বাম্পার সুবিধা দেবে ৫ রাশিকে
মেষ (Aries)

 মেষ রাশির জাতকদের আত্মবিশ্বাস বাড়বে। নতুন গাড়ি বা বাড়ি কিনতে পারেন। জীবনসঙ্গীর স্বাস্থ্যের উন্নতি হবে। বিশেষ করে ব্যবসায়িক অবস্থা শক্তিশালী হবে। আপনি আপনার কাজ পরিবর্তন করতে পারেন।
আটকে থাকা টাকা পাওয়া যাবে। 

বৃষ (Taurus)
 বৃষ রাশির জাতক জাতিকারা পুরাতন রোগ থেকে মুক্তি পাবেন। আর্থিক লাভের সুযোগ আসবে। চাকরিতে উন্নতির পথ সুগম হবে। পরিবারে ধর্মীয় ও শুভ কাজ হবে। আটকে থাকা টাকা পেয়ে আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। আপনি একাধিক উৎস থেকে অর্থ পাবেন। বিয়ে ঠিক হয়ে যেতে পারে। 

আরও পড়ুন

মিথুন (Gemini)
 মিথুন রাশির জাতক জাতিকারা পৈতৃক সম্পত্তি থেকে লাভবান হতে পারেন। টাকা পাবেন। চাকরিজীবীদের বদলি হতে পারে। বাহন সুখ পাবেন। ব্যবসায় বৃদ্ধি হবে। লাভের সুযোগ থাকবে। পরিবারের সদস্যদের কাছ থেকে সমর্থন ও সহযোগিতা পাবেন। সন্তান-সন্ততি সংক্রান্ত ভালো খবর পেতে পারেন।

Advertisement

কন্যা (Virgo)
 আপনার পুরনো সমস্যার অবসান হওয়ায় আপনি খুশি হবেন। কর্মক্ষেত্রে আপনার অবস্থানের উন্নতি হবে। আপনি একটি নতুন চাকরি বা পদোন্নতি পেতে পারেন। খরচ কম হবে। আয় বাড়বে। জীবনে পরিবর্তনের সুযোগ থাকতে পারে। নতুন গাড়ি কিনতে পারেন। 

ধনু (Sagittarius)
আপনার পরিবারের সমর্থনে  বড় কাজগুলি সম্পন্ন করতে সক্ষম হবেন। গৃহ ও বাহন সুখ পেতে পারেন। ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। কর্মরতরা পদোন্নতি পেতে পারেন। কর্মকর্তারা আপনার প্রতি সদয় হবেন। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement