scorecardresearch
 

Saturn Retrograde Horoscope Till Diwali: দীপাবলি পর্যন্ত ৩ রাশির ভাগ্যে শনির দয়া, সব ক্ষেত্রেই পাবেন সাফল্য

Shani Rashital Horoscope Saturn Retrograde: ২০২৩ সাল থেকে শনি কুম্ভ রাশিতে আছে এই গ্রহ। চলতি বছর শনি কুম্ভ রাশিতে অবস্থান করবে। এখন রয়েছে বিপরীতমুখী অবস্থানে। প্রত্যক্ষ পর্যায়ে  গমন করবে নভেম্বরে। ১৫ নভেম্বর বিপরীত গতি অব্যাহত থাকবে।

Advertisement
শনির রাশিফল শনির রাশিফল
হাইলাইটস
  • ২০২৩ সাল থেকে শনি কুম্ভ রাশিতে আছে এই গ্রহ।
  • চলতি বছর শনি কুম্ভ রাশিতে অবস্থান করবে।
  • এখন রয়েছে বিপরীতমুখী অবস্থানে।

Shani Rashital Horoscope Saturn Retrograde: শনি হলেন কর্মফলদাতা। তিনি সকলের সঙ্গে ন্যায় করেন। আড়াই বছর অন্তর রাশিবদল করেন শনিদেব। ২০২৩ সাল থেকে শনি কুম্ভ রাশিতে আছে এই গ্রহ। চলতি বছর শনি কুম্ভ রাশিতে অবস্থান করবে। এখন রয়েছে বিপরীতমুখী অবস্থানে। প্রত্যক্ষ পর্যায়ে  গমন করবে নভেম্বরে। ১৫ নভেম্বর বিপরীত গতি অব্যাহত থাকবে। এর পর প্রত্যক্ষ গতিতে চলবেন শনিদেব। এই পরিস্থিতিতে সমস্ত রাশির উপর শনির প্রভাব পড়বে। কোন কোন রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন শনির কৃপায়

সিংহ রাশি-এই রাশির জাতক-জাতিকাদের জন্য কুম্ভ রাশিতে বিপরীতমুখী থাকবে শনি। আগামী ৪ মাস সুখবর আসতে পারে। এই রাশির সপ্তম ঘরে শনি পিছিয়ে গিয়েছে। আপনার জীবনে আসবে ইতিবাচকতা। স্বাস্থ্যের ক্ষেত্রে কিছু উত্থান-পতন থাকবে। তাই স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। সেই সঙ্গে পরিবারের সদস্যদের নিয়ে বেড়াতেও যেতে পারেন। আপনি কিছু সুখবর পেতে পারে। অর্থনৈতিক অবস্থাও ভালো যাবে।

মেষ রাশি- আগামী ৪ মাস মেষ রাশির জাতকদে-জাতিকার জন্য উপকারী হতে পারে শনির অবস্থান। শনিদেব আপনার একাদশ ঘরে বিপরীতমুখী হবেন। এই রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে অনেক কাজ পেতে পারেন। যা তাঁদের আর্থিক বৃদ্ধিতে সাহায্য করতে পারে। আর্থিক লাভের সম্ভাবনা বেশ প্রবল। ব্যবসায়ীরা অনেক ভালো বিনিয়োগকারী খুঁজে পেতে পারেন। প্রেম জীবনে কিছু উত্থান-পতন হবে, যা কথা বলে সমাধান করা যেতে পারে।

আরও পড়ুন

ধনু রাশি-শনির বিপরীত গতি ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য পরবর্তী ৪ মাস শুভ হতে পারে। শনি আপনার তৃতীয় ঘরে উল্টো দিকে যাবে। সমাজে আপনার অবস্থান ও মর্যাদা বৃদ্ধি পাবে। শনির শুভ প্রভাবের কারণে আপনি অনেক কাজে সাফল্য পাবেন। আর্থিক বিষয়ে আপনাকে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হবে। আপনি এই সময়ের মধ্যে অনেক নতুন বিনিয়োগের বিকল্প পেতে পারেন। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। 

Advertisement

Advertisement