scorecardresearch
 

Saturn Retrograde: শনির উল্টো দশায় কপাল খুলল ৩ রাশির, নভেম্বর পর্যন্ত সোনায় সোহাগা

Shani Horoscope: ৩০ বছর পর মূল ত্রিকোণ রাশি কুম্ভে বিপরীত গতির কারণে শশ নামে রাজযোগ তৈরি হচ্ছে। ১৫ নভেম্বর পর্যন্ত কুম্ভ রাশিতে বিপরীতমুখী থাকবে শনি।

Advertisement
শনির রাশিফল শনির রাশিফল
হাইলাইটস
  • ৩০ বছর পর মূল ত্রিকোণ রাশি কুম্ভে বিপরীত গতির কারণে শশ নামে রাজযোগ তৈরি হচ্ছে।
  • ১৫ নভেম্বর পর্যন্ত কুম্ভ রাশিতে বিপরীতমুখী থাকবে শনি।

জ্যোতিষশাস্ত্রে শনির অবস্থান অনেক গুরুত্বপূর্ণ। প্রতি আড়াই বছরে রাশি পরিবর্তন হয় শনির। বর্তমানে শনি কুম্ভ রাশিতে বিপরীতমুখী অবস্থায় রয়েছে। ৩০ বছর পর মূল ত্রিকোণ রাশি কুম্ভে বিপরীত গতির কারণে শশ নামে রাজযোগ তৈরি হচ্ছে। ১৫ নভেম্বর পর্যন্ত কুম্ভ রাশিতে বিপরীতমুখী থাকবে শনি। বিপরীতমুখী শনির শশ রাজযোগের শুভ প্রভাব পড়বে ৩ রাশির উপরে। নভেম্বর পর্যন্ত থাকবে এই শুভ যোগ। জেনে নিন কোন কোন রাশির জাতক-জাতিকারা বিরল রাজযোগের কারণে শুভ ফল পাবেন-

বৃষ রাশি- শুক্র বৃষ রাশির অধিপতি। শুক্র এবং শনির মধ্যে বন্ধুত্বের যোগ রয়েছে। এই পরিস্থিতিতে বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য শনির পিছিয়ে যাওয়ায় অবস্থান লাভজনক হতে চলেছে। এই সময়ের মধ্যে আপনার অসম্পূর্ণ কাজ সম্পন্ন হবে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে।

কুম্ভ রাশি- কুম্ভ রাশির ঊর্ধ্বস্তরে শনি পশ্চাদগামী হওয়ার ফলে শশ রাজযোগের সৃষ্টি হয়েছে। শনির প্রভাবে আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। আপনি পাবেন ভাগ্যের সঙ্গ। আয়ের নতুন পথ প্রশস্ত হবে। কর্মজীবনে নতুন সাফল্য পেতে পারেন। আপনি কঠোর পরিশ্রমের ফল পাবেন। আপনি ব্যবসা করলে প্রচুর মুনাফা অর্জন করবেন। আপনার উন্নতিও হবে।

আরও পড়ুন

বৃশ্চিক রাশি- বিপরীতমুখী শনি বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের আর্থিক, শারীরিক ও মানসিক সমস্যা থেকে মুক্তি দেবে। এই সময়টি প্রতিটি দৃষ্টিকোণ থেকে আপনার জন্য শুভ হতে চলেছে। সুখবর পেতে পারেন। চাকরিজীবীরা লাভবান হবেন। পুরনো বিনিয়োগ থেকে ভাল রিটার্ন পাবেন। আপনার আর্থিক অবস্থা আরও শক্তিশালী হবে। 

Advertisement