scorecardresearch
 

Shani Vakri 2024: শনির উল্টো চালে ৩ রাশির পোয়াবারো, আগামী ৫ মাস কষ্টে থাকবেন কারা?

Shani Vakri 2024: জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনির চাল যে কোনও কাউকে ফকির থেকে রাজা বানিয়ে দিতে পারেন। আবার কারোর জন্য এটা নেতিবাচকও হতে পারে। জেনে রাখুন, আগামী পাঁচ মাসের জন্য শনি এখন কুম্ভ রাশিতে গোচর করবে। আর এখানেই কিছুদিন পর শনি মার্গী হতে চলেছে। ২৯ জুন থেকে শনি উল্টো চাল চলা শুরু করে দেবে।

Advertisement
শনির বক্রী চাল শনির বক্রী চাল
হাইলাইটস
  • জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনির চাল যে কোনও কাউকে ফকির থেকে রাজা বানিয়ে দিতে পারেন।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনির চাল যে কোনও কাউকে ফকির থেকে রাজা বানিয়ে দিতে পারেন। আবার কারোর জন্য এটা নেতিবাচকও হতে পারে। জেনে রাখুন, আগামী পাঁচ মাসের জন্য শনি এখন কুম্ভ রাশিতে গোচর করবে। আর এখানেই কিছুদিন পর শনি মার্গী হতে চলেছে। ২৯ জুন থেকে শনি উল্টো চাল চলা শুরু করে দেবে। তাঁর এই বক্রী চাল নভেম্বর মাসের ১৫ তারিখ পর্যন্ত থাকবে। কুম্ভ রাশিতে শনির বক্রী চাল কোন কোন রাশিদের ভাল ফল দিতে চলেছে জেনে নিন। 

বৃশ্চিক রাশি
আগামী ৫ মাস শনি কুম্ভ রাশিতে বিরাজ করবে। যার লাভ বৃশ্চিক রাশি পাবে। এই রাশিদের আর্থিক লাভ হবে। ব্যবসায়ীরা বিনিয়োগ করলে সেখান থেকে ভাল ফল পেতে পারে। কেরিয়ারে নতুন সুযোগ পাওয়া যাবে যেটাতে আপনার উন্নতি হবে। প্রেম জীবনে অনেক চড়াই-উৎরাই আসতে চলেছে যেটা কথা বলে মিটিয়ে নেওয়া যাবে। 

তুলা রাশি
এই রাশিদের জন্য আগামী ৫ মাস বেশ লাভজনক হবে। এই রাশির জাতকদের সফলতা অর্জন হবে সবক্ষেত্রে। সমাজে পদ মর্যাদা বাড়বে। আর্থিক ক্ষেত্রে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। কোথাও যদি বিনিয়োগ করতে চান তাহলে ভাল সুযোগ আসতে পারে। 

আরও পড়ুন

কন্যা রাশি
আগামী ৫ মাস এই রাশিরা সুখবর পাবেন। জীবনে ইতিবাচকতা বজায় থাকবে। স্বাস্থ্য নিয়ে একটু সমস্যা দেখা দেবে, তাই সাভধানে থাকতে হবে। পড়ুয়ারা ভাল খবর পেতে পারেন। পরিবারের সঙ্গে কোথাও ঘোরার পরিকল্পনা করতে পারেন। আর্থির পরিস্থিতি মজবুত হবে। 

নভেম্বর পর্যন্ত সময় খারাপ যাবে যাঁদের
শনির বক্রী চাল ৪ রাশির ওপর খারাপ প্রভাব ফেলবে, এই সময় তাঁদের সামলে থাকতে হবে। এঁরা হল মীন, মকর, কুম্ভ ও মেষ রাশি। শনির উল্টো চাল এই রাশিদের জন্য কষ্টদায়ক হতে চলেছে।  

Advertisement

Advertisement