scorecardresearch
 

Saturn Retrograde Lucky Zodiacs: শনির দয়ায় মালামাল হবে ৪ রাশি, ১৩ নভেম্বর পর্যন্ত সৌভাগ্য

জ্যোতিষশাস্ত্রে শনিকে একটি নিষ্ঠুর ও পাপী গ্রহ বলা হয়। শনির অশুভ প্রভাবের কারণে মানুষের জীবনে খারাপ প্রভাব পড়ে। তবে শনি যে শুধু অশুভ ফল দেয় তা নয়, শুভ ফল দেয়। শনি শুভ হলে কোনও ব্যক্তির ঘুমন্ত ভাগ্যও জেগে ওঠে।

Advertisement
শনি রাশিফল শনি রাশিফল
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্রে শনিকে একটি নিষ্ঠুর ও পাপী গ্রহ বলা হয়।
  • শনির অশুভ প্রভাবের কারণে মানুষের জীবনে খারাপ প্রভাব পড়ে।

বর্তমানে শনিদেব পশ্চাদ গমন করেছেন। বিপরীত দিকে হাঁটছেন। ১৩ নভেম্বর পর্যন্ত শনি পিছিয়ে থাকবে। শনির বিপরীতমুখী হওয়ার কারণে ৪  রাশির জাতক-জাতিকারা দারুণ ফল পাবেন। জ্যোতিষশাস্ত্রে শনিকে একটি নিষ্ঠুর ও পাপী গ্রহ বলা হয়। শনির অশুভ প্রভাবের কারণে মানুষের জীবনে খারাপ প্রভাব পড়ে। তবে শনি যে শুধু অশুভ ফল দেয় তা নয়, শুভ ফল দেয়। শনি শুভ হলে কোনও ব্যক্তির ঘুমন্ত ভাগ্যও জেগে ওঠে। চলুন জেনে নেওয়া যাক, কোন কোন রাশির জন্য শনি গ্রহের অগ্রগতি শুভ হতে চলেছে-

মেষ রাশি- এই সময়টা আপনার জন্য ফলদায়ক হবে। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পেতে পারেন। বাড়ি বা গাড়ি কেনার সম্ভাবনা থাকবে। এই সময়ে প্রেম জীবন ভালো যাবে। দাম্পত্য জীবন সুখের হবে। এই সময়ে আপনি কাজে সাফল্য পাবেন।

মিথুন রাশি- এই সময়ে আপনি সৌভাগ্য পাবেন। আপনার আটকে থাকা কাজ সম্পূর্ণ করতে পারবেন।  এই সপ্তাহে নতুন বন্ধু তৈরি হবে,যা ভবিষ্যতে আপনার উপকার করতে পারে। কর্মক্ষেত্রে আপনি যে কাজ করবেন তা প্রশংসিত হবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। আর্থিক লাভ হবে।

আরও পড়ুন

সিংহ রাশি-এই সময়টি আপনার জন্য শুভ। এই সময়ে আপনি কর্মক্ষেত্রে মনোযোগ দিতে সক্ষম হবেন। বাড়ি ও সম্পত্তি সংক্রান্ত কোনও বড় সিদ্ধান্ত নিতে পারেন। এই সপ্তাহটি সম্পর্কের জন্য শুভ হবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। চাকরি ও ব্যবসার জন্য এই সময়টি শুভ হবে।

কন্যা রাশি- আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে। পরিবারের সঙ্গে সময় কাটাবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। আর্থিক লাভ হবে। আর্থিক দিককে শক্তিশালী করবে। কাজে সাফল্য পাবেন। এই সময়টা আপনার জন্য আশীর্বাদের চেয়ে কম নয়।

Advertisement

Advertisement