scorecardresearch
 

Shani Lucky Zodiac till 2025: বৈভব-খ্যাতি দেবেন শনিদেব, ২০২৫-এর আগেই ধনী হবে ৫ রাশি

Shani Vakri in Kumbh Effect: শনিদেব তার নিজের রাশি কুম্ভ রাশিতে অবস্থান করছেন এবং পূর্বভাদ্রপদ নক্ষত্রে রেছে ন। শনি শীঘ্রই বক্রী হতে চলেছেন। শনির উল্টো চালের ফলে কিছু রাশির সমস্যা হবে ও কিছু রাশি জীবনে উন্নতি পাবে। জেনে নিন বক্রী শনির শুভ প্রভাব কোন রাশিগুলির উপর থাকবে।

Advertisement
জুনের শেষে শনির চাল বদল মালামাল করবে ৩ রাশিকে জুনের শেষে শনির চাল বদল মালামাল করবে ৩ রাশিকে

Shani Vakri in Kumbh: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, শনিদেবকে ন্যায়বিচার প্রদানকারী এবং কর্মের দাতা হিসাবে বিবেচনা করা হয়। তার মানে শনি কর্ম অনুসারে ফল দেন। তাই যারা খারাপ কাজ করে শনি তাদের রেহাই দেন না এবং যারা ভাল কাজ করে তাদেরও পুরস্কৃত করেন শনি। শনি, তার মূল ত্রিকোণ রাশি  কুম্ভ রাশিতে গোচর করছেন, শীঘ্রই তার গতি পরিবর্তন করতে চলেছে এবং ২৯ জুন, ২০২৪  থেকে পিছিয়ে যেতে চলেছেন। শনির বিপরীত গতি সবসময় ভয় দেখায়। ২০২৫ সালেও শনির বক্রী গতি অব্যাহত থাকবে। 

শনির বক্রী গতির প্রভাব 
বিপরীতমুখী শনির শুভ ও অশুভ প্রভাব থাকবে। কিছু রাশির জাতকদের জন্য, শনির বিপরীত গতি সর্বনাশ ঘটাবে, অন্যদিকে ৩ রাশির জাতকদের জন্য, বক্রী  শনি খুব শুভ ফল দেবে। এই রাশির জাতক জাতিকাদের সম্পদের বর্ষণ হবে। বলা যায় ২০২৫ সাল নাগাদ বা তার আগে শনির কৃপায় তারা ধনী হবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকরা  শনির বিপরীতমুখী গতির কারণে লাভবান হবে। 

মেষ রাশি (Aries)
শনির পিছিয়ে যাওয়া গতি মেষ রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। এসব মানুষের আয় বাড়বে। যার ফলে অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। নতুন উৎস থেকে টাকা আসবে, যা আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়িয়ে দেবে। জীবনযাত্রার মান উন্নত হবে। কেরিয়ার-ব্যবসা ভালো যাবে। পারিবারিক জীবনেও সুখ শান্তি থাকবে। আপনার সম্পর্কের উন্নতি হবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকেও লাভ হবে। 

আরও পড়ুন

বৃষ রাশি (Taurus)
 বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য শনির পিছিয়ে যাওয়া খুব শুভ ফল দেবে। এই ব্যক্তিরা তাদের কর্মজীবনে বড় অগ্রগতি পেতে পারেন। আপনি উচ্চ পদ, প্রতিপত্তি এবং প্রচুর অর্থ পাবেন। যারা নতুন চাকরি খুঁজছেন তারা চাকরিতে ভালো সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীরাও বড় অঙ্ক পেতে পারেন। সামগ্রিকভাবে, এই সময়টি কর্মজীবনে সাফল্য, খ্যাতি এবং আর্থিক সুবিধা দিতে চলেছে। পরিবারের সদস্যদের সঙ্গে  সম্পর্ক মজবুত হবে। 

Advertisement

মকর রাশি (Capricorn)
 শনির বিপরীত গতি মকর রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। আপনি একের পর এক আর্থিক লাভ পাবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি অব্যাহত থাকবে। কর্মজীবনে অগ্রগতি হবে। আপনি যে পদোন্নতি-ইনক্রিমেন্টের জন্য অপেক্ষা করছিলেন তা পাবেন। আটকে থাকা টাকা পাবেন ব্যবসায়ীরা। কথার জোরে কাজ হবে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে। সন্তানদের কাছ থেকে সুখ পাবেন। সম্পত্তি ও যানবাহন কেনার সম্ভাবনা রয়েছে।

(Dislaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement