scorecardresearch
 

Shani Gochar 2023: মাথায় থাকবে শনির আশীর্বাদ, নতুন বছর এই ৪ রাশির 'সোনায় সোহাগা'

নতুন বছর ২০২৩ অনেক রাশির জন্য উপকারী হতে পারে। অনেক লোক এই সময়ে তাঁদের জীবনে বড় পরিবর্তন অনুভব করতে পারবেন। অন্যদিকে, অনেক লোক তাঁদের ক্যারিয়ারে অনেক ভাল এবং বড় পরিবর্তন অনুভব করবেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, নতুন বছরের শুরু থেকেই অনেক গ্রহ তাদের চিহ্ন পরিবর্তন করবে।

Advertisement
মাথায় থাকবে শনির আশীর্বাদ, নতুন বছর এই ৪ রাশির 'সোনায় সোহাগা' মাথায় থাকবে শনির আশীর্বাদ, নতুন বছর এই ৪ রাশির 'সোনায় সোহাগা'
হাইলাইটস
  • কর্মজীবনে উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে
  • প্রচুর সম্পদ পাওয়ার সুযোগ আসবে

Saturn Transit 2023: নতুন বছর ২০২৩ অনেক রাশির জন্য উপকারী হতে পারে। অনেক লোক এই সময়ে তাঁদের জীবনে বড় পরিবর্তন অনুভব করতে পারবেন। অন্যদিকে, অনেক লোক তাঁদের ক্যারিয়ারে অনেক ভাল এবং বড় পরিবর্তন অনুভব করবেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, নতুন বছরের শুরু থেকেই অনেক গ্রহ তাদের চিহ্ন পরিবর্তন করবে। যা সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করবে। গ্রহ পরিবর্তনের কারণে অনেকের কর্মজীবনে উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। এছাড়াও, শনি ভগবানের (Shani Gochar 2023) কৃপায় প্রচুর সম্পদের সুযোগ আসবে। আসুন জেনে নিই ২০২৩ সালে শনি গ্রহ কোন রাশিতে উজ্জ্বল হবে...

মেষ রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ২০২৩ সালের শুরু থেকে এই রাশির জাতকদের ক্যারিয়ারে অনেক ভাল পরিবর্তন আসতে পারে। ২০২২ সালে করা ক্যারিয়ার পরিকল্পনা ২০২৩ সালে সফল হতে পারে। অন্যদিকে, নতুন বছরটি কর্মজীবীদের জন্যও শুভ হতে পারে। স্থানীয়রা পদোন্নতি এবং বেতন বৃদ্ধির সুবিধাও পেতে পারেন। এছাড়াও, এই সময় আপনার অর্থের অভাব হবে না।

আরও পড়ুন:Laziest Zodiac Sign: ৩ রাশির লোকেরা সবচেয়ে অলস, দিন-রাত শুয়ে বসে কাটান

বৃষ রাশি

এই রাশির ভাগ্য ২০২৩ সালের জানুয়ারিতে পরিবর্তিত হতে পারে। এর সঙ্গে নতুন নতুন কাজের সুযোগও পাওয়া যেতে পারে। চাকরিতে উত্থান-পতন হতে পারে এবং একটি নতুন চাকরিও পাওয়া যেতে পারে। এছাড়াও, যাঁরা নতুন ব্যবসা শুরু করছেন তাঁদের জন্য এই সময়টি ভাল হতে পারে। এই সময়ে আপনার আর্থিক অবস্থাও ভাল থাকবে।

মিথুন রাশি

২০২৩ সালের জানুয়ারিতে বৃহস্পতি এই রাশির জাতক জাতিকাদের দশম ঘরে থাকবে, তাই কর্মজীবনে সাফল্যের উচ্চ সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, যারা চাকরি পরিবর্তনের কথা ভাবছেন তাঁদের জন্য ২০২৩ একটি ভাল বছর হতে পারে। বছরের শেষ দিকে আপনার কর্মজীবন দ্রুত অগ্রসর হতে পারে। এই সময়ে আপনার ব্যবসায় ব্যাপক বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

Advertisement

কর্কট রাশি

এই রাশির জাতকরা শনির ভগবানের আশীর্বাদ পেতে পারেন। ১৭ জানুয়ারি শনি তার চিহ্ন পরিবর্তন করবে। শনিদেবের অবস্থানের পরিবর্তন চাকরিতে ভাল সাফল্য দিতে পারে। এই বছর আপনার কর্মজীবনে অনেক পরিবর্তন হতে পারে। এর সঙ্গে আগামী ২০২৩ সালে আপনার কখনই অর্থের অভাব হবে না। আপনি বিপুল অর্থ উপার্জনের সুযোগ পাচ্ছেন।

Advertisement