scorecardresearch
 

Saturn Transit Effect till 8 months: শনির গোচরে শষ রাজযোগ, ৮ মাস ৩ রাশির নতুন চাকরির সুযোগ-বেতন বৃদ্ধি

বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনিকে অন্যতম গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শনির গোচর মানুষের জীবনকে প্রভাবিত করে। শনিকে নিজের কর্ম অনুসারে বিচারক এবং ফলাফল প্রদানকারী বলা হয়। এই সময়ে, এটি কুম্ভ রাশিতে বিপরীতমুখী অবস্থানে রয়েছে। ৩০ বছর পর, শনি তার মূলত্রিকোণা রাশিতে কুম্ভ রাশিতে পিছিয়ে যাওয়ার কারণে, একটি শুভ শষ রাজযোগ তৈরি হচ্ছে।

Advertisement
রাশিফল রাশিফল

বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনিকে অন্যতম গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শনির গোচর মানুষের জীবনকে প্রভাবিত করে। শনিকে নিজের কর্ম অনুসারে বিচারক এবং ফলাফল প্রদানকারী বলা হয়। এই সময়ে, এটি কুম্ভ রাশিতে বিপরীতমুখী অবস্থানে রয়েছে। ৩০ বছর পর, শনি তার মূলত্রিকোণা রাশিতে কুম্ভ রাশিতে পিছিয়ে যাওয়ার কারণে, একটি শুভ শষ রাজযোগ তৈরি হচ্ছে। এই রাজযোগ কিছু রাশিচক্রের জন্য শুভ দিন নিয়ে এসেছে এবং অনেককে আর্থিক সমস্যা থেকে মুক্তি দেবে। শনি কুম্ভ রাশিতে থাকার ফল জেনে নিন-

জ্যোতিষশাস্ত্রের জগতে শনিকে সবচেয়ে নিষ্ঠুর গ্রহ হিসেবে বিবেচনা করা হয় কারণ যাদের কোষ্ঠীতে শনির দৃষ্টি থাকে তাদের জীবনে নানা ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়। কোষ্ঠীতে শনির অবস্থানের কারণে শনির সাড়ে সাতী ও ঢাইয়ার প্রকোপ ভোগ করতে হতে পারে। শনিদেব আড়াই বছরে এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করেন।

বৃষ রাশি
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য শাষ রাজযোগ উপকারী হবে কারণ বৃষ রাশির শাসক গ্রহ শুক্র। শুক্র এবং শনির মধ্যে বন্ধুত্বের অনুভূতি রয়েছে। এই রাশির জাতক জাতিকারা আর্থিক সুবিধা পাবেন। এই সময়ের মধ্যে, সমস্ত মুলতুবি কাজ সম্পন্ন হবে এবং কর্মজীবনে সঠিক ফলাফল পাবেন। বৃষ রাশির জাতক জাতিকারা যারা নতুন চাকরি খুঁজছেন তারা শষ রাজযোগের কারণে নতুন সুযোগ পেতে পারেন।

আরও পড়ুন

বৃশ্চিক রাশি
শনির পিছিয়ে যাওয়ার কারণে বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য শষ রাজযোগ খুবই ফলদায়ক প্রমাণিত হয়। এই সময়ে এই লোকেরা তাদের ভাগ্যের পূর্ণ সমর্থন পাবে। আর্থিক সমস্যায় ভুগছেন এমন লোকেরা শীঘ্রই তাদের সমস্যা থেকে মুক্তি পাবেন। আয়ের নতুন উৎস পাওয়া যাবে। সম্পত্তিতে বিনিয়োগের জন্য এটি সেরা সময় এবং চাকরিজীবীরা নতুন চাকরির সুযোগ আশা করতে পারেন।

Advertisement

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য শষ রাজযোগ অত্যন্ত শুভ প্রমাণিত হবে এবং আরোহণ বাড়িতে এই যোগ গঠনের সঙ্গে এটি তাদের জন্য একটি বর হিসেবে প্রমাণিত হবে। এই কারণে, শনির বিপরীতমুখী হওয়ার কারণে, কুম্ভ রাশির জাতক জাতিকারা জীবনের অনেক অসুবিধা থেকে মুক্তি পাবেন। এটি আর্থিক সমস্যা থেকে মুক্তি দেবে এবং আয় বৃদ্ধির সুযোগ দেবে।

Advertisement