scorecardresearch
 

Shani 97 days Lucky Zodiac: টানা ৯৭ দিন শনির সুনজের ৩ রাশি, হঠাৎ বড় সাফল্য জাতকদের

Saturn Transit Horoscope: ২০২৪ সালে শনি রাশি পরিবর্তন করতে থাকবেন। শনিদেব পূর্বভাদ্রপদ নক্ষত্রে উপবিষ্ট। শনি ২০২৪ সালে বার বার নক্ষত্র পরিবর্তন করতে থাকবেনশনির এই গোচরের কারণে কিছু রাশির জাতকদের জীবন সুখে ভরপুর হবে।

Advertisement
শনির কৃপায় এবার ফুলে-ফেঁপে উঠবে ৩ রাশি শনির কৃপায় এবার ফুলে-ফেঁপে উঠবে ৩ রাশি

Shani Nakshatra Parivartan: শনিদেব কুম্ভ রাশিতে পা রেখে বসে আছেন। গত  বছর গোচরের পর, কুম্ভ রাশিতে বিরাজমান  শনি ২০২৫ সালে মীন রাশিতে তার পরবর্তী রাশি পরিবর্তন করবেন। তবে শনি ২০২৪ সালে নক্ষত্র পরিবর্তন করতে থাকবেন। বর্তমানে শনিদেব পূর্বা ভাদ্রপদ নক্ষত্রের দ্বিতীয় পদে  রয়েছেন। আগামী ১৮ অগাস্ট উল্টো  গতিতে এই নক্ষত্রের প্রথম পদে  স্থানান্তর করবেন। তারপর  শনিদেব ৩  অক্টোবর শতভীষা নক্ষত্রের চতুর্থ ঘরে প্রবেশ করবেন। এই অবস্থায় শনির প্রভাব ৯৭ দিন স্থায়ী হবে।  শনির এই অবস্থান বদল ৩ রাশির জাতকের জন্য ভাগ্যবান প্রমাণিত হবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
শনির এই রাশি পরিবর্তন বৃশ্চিক রাশির জাতকদের জন্য উপকারী বলে মনে করা হচ্ছে। বছরের পর বছর আটকে থাকা আপনার কাজ গতি পাবে। সম্পদ বৃদ্ধিরও সম্ভাবনা রয়েছে। মায়ের স্বাস্থ্য সংক্রান্ত কিছু ভালো খবর পেতে পারেন। একই সময়ে, দিনটি ব্যবসায়ীদের জন্য খুব শুভ বলে মনে করা হচ্ছে।

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকারা শনির রাশি পরিবর্তনের ফলে লাভবান হবেন। আইনি বিষয়ে জয়লাভ করতে পারেন। ব্যবসায়ীরা ভালো খবর পেতে পারেন। সম্পত্তিতে করা কোনও পুরনো বিনিয়োগ আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। একই সময়ে, আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

আরও পড়ুন

কুম্ভ রাশি (Aquarius) 
কুম্ভ রাশির জাতকদের জন্য শনি গ্রহের যাত্রা শুভ বলে মনে করা হচ্ছে। আপনি আপনার পরিবার এবং পূর্বপুরুষদের কাছ থেকে আশীর্বাদ পাবেন। শনির কৃপায় সমাজে আপনার অবস্থান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ব্যবসায়িক সমস্যায় সুবিধা পাবেন। অর্থ সংক্রান্ত সমস্যাও ধীরে ধীরে দূর হতে শুরু করবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Advertisement