scorecardresearch
 

Saturn Transit Horoscope For 88 Days: শনির কৃপায় ভাগ্যোদয় ৪ রাশির, ৮৮ দিন ধরে চলবে সোনার সময়

Shani Nakshatra Horoscope: বর্তমানে কুম্ভ রাশিতে পূর্বভাদ্রপদ নক্ষত্রের দ্বিতীয় অবস্থানে অবস্থান করছে শনি। পঞ্জিকা অনুসারে, ১২ মে দ্বিতীয় অবস্থানে প্রবেশ করেছিল শনি। ১৮ অগাস্ট পর্যন্ত এই অবস্থানেই থাকবে। ওই দিন শনি বিপরীত গতিতে পূর্বা ভাদ্রপদ প্রথম স্থানে প্রবেশ করবে।

Advertisement
শনির রাশিফল শনির রাশিফল
হাইলাইটস
  • অগাস্ট পর্যন্ত শনির অবস্থানের কারণে শুভ যোগ।
  • ৮৮ দিন ধরে ভালো সময় কাটাবে ৪ রাশি।

শনি ন্যায়ের দেবতা। শনিকে কর্মফলদাতাও বলা হয়। তিনি ন্যায়ের দেবতা। কর্মফল অনুযায়ী ফল দেন শনিদেব। জন্মকোষ্ঠীতে শনির অবস্থান ভালো থাকলে কোনও দরিদ্র ব্যক্তিও রাজা হতে পারেন। শনিদেবের অশুভ দৃষ্টি জীবনে সমস্যা সৃষ্টি করে। শনির শুভ অবস্থান সুখ আনে। বর্তমানে কুম্ভ রাশিতে পূর্বভাদ্রপদ নক্ষত্রের দ্বিতীয় অবস্থানে অবস্থান করছে শনি। পঞ্জিকা অনুসারে, ১২ মে দ্বিতীয় অবস্থানে প্রবেশ করেছিল শনি। ১৮ অগাস্ট পর্যন্ত এই অবস্থানেই থাকবে। ওই দিন শনি বিপরীত গতিতে পূর্বা ভাদ্রপদ প্রথম স্থানে প্রবেশ করবে। শনির গতিবিধির কারণে ৪ রাশির জাতক-জাতিকারা ৮৮ দিন সুখী থাকবে। হবে আর্থিক লাভও।

মেষ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য পূর্বাভাদ্রপদ নক্ষত্রের দ্বিতীয় অবস্থানে শনির প্রবেশ শুভ হতে পারে। আর্থিক সংকট থেকে মুক্তি পাবেন। এর পাশাপাশি পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। আয়ের নতুন উৎস তৈরি হবে। এতে সমাজে সম্মান বাড়বে। দীর্ঘদিন ধরে বকেয়া অর্থ উদ্ধার হতে পারে। এর সঙ্গে সম্পদ বৃদ্ধি হবে। চাকরিজীবীরাও সুবিধা পেতে পারেন। আপনি গাড়ি, সম্পত্তি ইত্যাদি কেনার পরিকল্পনা করতে পারেন। দাম্পত্য জীবনে সুখ থাকবে। সন্তানদের কাছ থেকেও কিছু সুখবর পেতে পারে।

কন্যা- পূর্বাভাদ্রপদ নক্ষত্রের দ্বিতীয় পর্বে শনির অবস্থান কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য অনুকূল হতে পারে। দীর্ঘদিন ধরে বিচারাধীন মামলা থেকে মুক্তি পেতে পারেন। পুরনো বিনিয়োগে সাফল্য পাওয়া যাবে। আর্থিক সংকট থেকে মুক্তি পাবেন। অর্থনৈতিক অবস্থা ভালো হবে। কাজের জন্য আপনাকে বাইরে যেতে হতে পারে। তা আপনাকে সাফল্য এনে দেবে। আইনি বিষয়ে জয়লাভ করতে পারেন। ব্যবসায়ীরা ভালো খবর পেতে পারেন। সম্পত্তিতে কোনও পুরানো বিনিয়োগ আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। কাজের জন্য বাইরে যেতে পারেন। নিজের স্বাস্থ্যের যত্ন নিন।

আরও পড়ুন

কুম্ভ- পূর্বাভাদ্রপদ নক্ষত্রে শনির প্রবেশ এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে পারে। এই রাশির জাতক-জাতিকাদের আয় বাড়বে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। এর মাধ্যমে শারীরিক ও মানসিক সমস্যা থেকে মুক্তি পাবেন। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। কিন্তু কিছু সহকর্মী এটা হজম করতে পারবে না। তাই একটু সাবধানে থাকবেন। আপনি সহজেই প্রতিটি চ্যালেঞ্জ অতিক্রম করবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। শনির সাড়ে সাতির শেষ পর্ব চলছে আপনার। এই রাশির জাতক-জাতিকারা ব্যবসায় কঠোর পরিশ্রমের সুফল পাবেন।

Advertisement

মিথুন- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শনি গ্রহের অবস্থান শুভ বলে মনে করা হয়। আপনি পরিবার এবং পূর্বপুরুষদের কাছ থেকে আশীর্বাদ পাবেন। শনির কৃপায় সমাজে আপনার অবস্থান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ব্যবসায়িক সমস্যায় সুবিধা পাবেন। অর্থ সংক্রান্ত সমস্যাগুলিও ধীরে ধীরে দূর হতে শুরু করবে। বছরের পর বছর আটকে থাকা আপনার কাজ গতি পাবে। সম্পদ বৃদ্ধিরও সম্ভাবনা রয়েছে। কিছু ভালো খবর পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য খুব শুভ হবে এই সময়টা।

Advertisement